টেস্টি আচার রেসিপি ~ Achar

4.45 (83)

Food & Drink | 4.5MB

Description

অনেকেই আছেন যারা আচার এর কথা শুনলে মুখে জল এসে যায়। এই অ্যাপটি হল একটি বাংলা রেসিপি বই যার মধ্যে আপনারা ২০২১ সালের সকল টক ঝাল মিষ্টি আচার রেসিপি পাবেন। আচার হল এমন একটি খাবার যা ছেলে বুড়ো সবারই ভালো লাগে, এতে টক, ঝাল বা মিষ্টি সব রকম স্বাদ এ পাওয়া যায়। যেকোনো খাবারের স্বাদ কয়েক গুন বাড়িয়ে দিতে পারে একটুখানি ভালো আচার। আর বর্তমান সময়ে মোবাইল অ্যাপ ব্যাবহার করে খুব সহজেই তৈরি করে নিতে পারেন টক ঝাল মিষ্টি আচার ~ Achar।
তাই আপনাদের জন্য আমরা এবার এই আচারের রেসিপি অ্যাপটি নিয়ে এসেছি।
অনেকেই আছেন যারা সব সময় আচার ও চাটনি খেতে পছন্দ করেন। তাদের কথা চিন্তা করেই আমের আচার রেসিপি ২২ আইটেম বিশেষ ভাবে দেওয়া হয়েছে। এছাড়াও খাবারের সাথে খাওয়া যায় এমন ভাল মানের চাটনির রেসিপি - Chatni Recipe দেওয়া হয়েছে।
বেশির ভাগ মানুষেই মনে করেন আচার তৈরি করা অনেক কঠিন ও ঝাঁমেলার কাজ কিন্তু মোটেও এত কঠিন কাজ নয় যদি আমাদের অ্যাপটি অনুসরণ করেন ।
এতে আমের সহ ৫০ টি আচার রেসিপি দেওয়া হয়েছে। আশা করি অ্যাপটি আপমাদের ভাল লাগবে। এই অ্যাপটির মধ্যে অনেক গুলি জলপাই আচার, চালতার অহ আর অনেক আচার রেসিপি দেওয়া হয়েছে। তাছাড়া তেতুলেত আচারতো আছেই। তাই আর অপেক্ষা না করে Bangla Achar Recipe অ্যাপটি আজই ডাউনলোড করুন।
This APP is part of our Bangla recipe book series. Use this APP as a Bangladeshi recipe book on Bangali food. You can share your favorites achar recipe bangla with your friends and family.
App Features
➢ All Recipes with complete explanation
➢ Beautiful user friendly interface
➢ See your favorite recipe at one place
➢ Share recipes with social media
আমাদের এই রান্নার রেসিপি বই অ্যাপটি যদি ভাল লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর অবশ্যই আমাদের অ্যাপটিকে
★ দিবেন। Google play link- https://play.google.com/store/apps/details?id=com.bangla.acharrecipes

Show More Less

What's New টেস্টি আচার রেসিপি ~ Achar

আচার রেসিপি
চাটনি রেসিপি
Achar Recipe

Information

Updated:

Version: 2.0

Requires: Android 4.1 or later

Rate

Reviews

Share by

You May Also Like