নামাযের সূরা ও দোয়া সমূহ অডিও - নামাজ শিক্ষা বাংলা

4.5 (610)

Education | 5.9MB

Description

নামাজের জন্য সূরা ও নামাজের দোয়া সমূহ নিয়ে আমাদের এই নামাজ শিক্ষা বাংলা অ্যাপটি আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। এই নামাজ শিক্ষা অ্যাপটিতে পাবেন পাচ ওয়াক্ত নামাজের নিয়ম, নামাজের নিয়ত ও নামাজের জন্য প্রয়োজনীয় নামাজের দোয়া। আমরা অনেকই সালাত আদায় করতে গিয়ে প্রায়ই প্রয়োজনবোধ করি নতুন কিছু শেখার। এই নামাজ শিক্ষা সূরা অ্যাপটি আপনার সে সকল চাহিদা পূরণ করবে। আমাদের এই অ্যাপটি একের ভিত্তর সব। রয়েছে ছোট সূরা সমূহ । নামাযের সূরা ও দোয়া সমূহ অডিও আকারে দেওয়া আছে যা থেকে আপনি খুব সহজেই এইসব সূরা মুখস্ত করতে পারবেন। নামাজের দোয়াসমূহের মাঝে গুরুত্বপূর্ণ হলো আত্তাহিয়াতু সুরা । এই অ্যাপটিতে আত্তাহিয়াতু দোয়া থেকে শুরু করে দোয়ায়ে মাসুরা ,দোয়া কুনুত সবই দেওয়া আছে। নামাজের সময়সূচি মেনে আমাদের সালাত আদায় করা উচিত। সালাত যেন ক্বাযা না হয় সেইজন্য নামাজের সময়সূচি মেনে আযানের সাথে সাথে সালাত আদায় করতে হবে। জামাতের সাথে আদায় করতে পারলে সেটা শ্রেয়। নামাজ শিক্ষা সূরা অডিও ক্যাটাগরিতে পাবেন ১০ টি ছোট সূরা । এছাড়াও রয়েছে দরুদ শরীফ । আমরা অনেকই জানি এই দরুদ শরীফ কতটা গুরুত্বপূর্ণ। পাচ ওয়াক্ত নামাজের নিয়ম জেনে মহান রাব্বুল আলামিন যেন আমাদেরকে সালাত আদায় করার তৌফিক দান করে।
এছাড়াও আরও যা যা পাবেন -
ওজু করার সঠিক নিয়ম
নামাজের সুন্নাতে মুয়াক্কাদা
ফরজ নামাজের ওয়াক্ত সমূহ
জায়নামাযে দাঁড়িয়ে পড়ার দোআ
তাকবীরে তাহরীমা
তাহাজ্জুদ নামাজের নিয়ম
তারাবীহ নামাজের নিয়ম
সালাতুল তাসবিহ নামাজের নিয়ম
তাশাহুদ
Namaj shikkha bangla is brought to you by Green App Studio. In this bangla namaj shikkha apps you will get -
namajer niom
namajer niyot
namajer niot bangla
namajer sura
If you have this apps then you don’t need to buy any namaj shikkha bangla book from bookstore. In this namaz shikkha bangla you will get all the important namajer dua o surah including tarabir namajer dua. If you are looking for namazer sura in bangla or attahiyat surah bangla then this app is for you. You will get 10 small namazer sura in bangla in this app with audio file. By using bangla audio surah you can memorize the small surah for namaz easily. We have another app named small surah for namaz. You can found 25 small surah bangla there.
In this app you will also get -
attahiyat surah bangla
dorud shorif bangla
doa masura bangla
dua qunoot bangla
If you like our namaj shikkha bangla apps the share it with your friends. And don’t forget to review bangla namaj shikkha apps.
ছোটসূরা সমূহ-
সূরা ফাতিহা | سورة الفاتحة
সূরা ফীল | سورة الفيل
সূরা কুরাইশ | سورة الماعون
সূরা মাউন | سورة الماعون
সূরা নাসর | سورة النصر
সূরা আল ইখলাস | سورة الإخلاص
সূরা আল কাওসার | سورة الكوثر
সূরা আল ফালাক | سورة الفلق
সূরা ক্বদর | سورة القدر
আশা করি এই বাংলা নামাজ শিক্ষা অ্যাপটি আপনাদের ভাল লাগবে। অ্যাপটি ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন । আর আপনার ভাল লাগা আমাদেরকে রিভিও করে জানিয়ে দিন। কোন মতামত ও সংশোধন থাকলে আমাদেরকে ইমেইল করে জানান আমরা সংশোধন করে দিব।
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.bangla_namaj_shikkha

Show More Less

What's New নামাজের জন্য প্রয়োজনীয় সূরা ও দোয়া সমূহ

নামাজের সূরা সমূহ
ছোট সূরা সমূহ
নামাজের সকল সূরা
নামাজের ছোট সূরা সমূহ
নামাজের দোয়া mp3
নামাজের দোয়া সমূহ
নামাজ শিক্ষা ও প্রয়োজনীয় সূরা
সূরা

Information

Updated:

Version: 10.0

Requires: Android 4.4 or later

Rate

(610) Rate it

Reviews

Share by

You May Also Like