ইসলামিক প্রশ্ন এবং উত্তর

4 (679)

Education | 5.7MB

Description

ইসলামিক প্রশ্ন এবং উত্তর একটি বিষয়ভিত্তিক ইসলামের প্রশ্ন এবং উত্তর সম্পর্কিত ইসলামিক apps। ইসলাম একটি পরিপূর্ণ ধর্ম । যেখানে সকল বিষয়ের সমাধান পাওয়া যায় কোরআন ও হাদিস থেকে। ইসলামের সাধারণ কিছু প্রশ্ন ও উত্তর নিয়ে সাজানো হয়েছে আমাদের এই অ্যাপটি । অ্যাপটির সকল ডাটা অনলাইন থেকে একত্র করে অ্যাপটি আপনাদের সামনে তুলে ধরা হয়েছে।
Islamic question and answer is an islamic apps.By using this app you can learn lot of basic things of islam. you can increase your islamic knowledge using this apps. In this app you will get subject-wise question and answer of that particular questions.
চলুন এক নজরে দেখে নিই কি কি বিষয় আছে আমাদের এই অ্যাপসে তার এক ঝলক -
আল কুরআন
ঈমান ও আক্বীদা
হজ্জ
যাকাত
পবিত্রতা ও সালাত
সাহাবায়ে কেরাম (রা:)
যুদ্ধ-বিগ্রহ
নবী মুহাম্মাদ (স.)
হাদীস শরীফ
দুয়া ও যিকির
অ্যাপটি ব্যবহার করার পর আপনি আল কুরআন , ঈমান ও আক্বীদা সম্পর্কে নানান গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারবেন। সাহাবীদের জীবনী থেকে নানান উত্তর জানতে পারবেন। নবীজির জীবনী থেকে অনেক প্রশ্ন ও উত্তর জানতে পারবেন ।
এছাড়াও আমাদের অ্যাপসে রয়েছে প্রয়োজনীয় নানান বাংলা দোয়া। a to z দোয়া না থাকলেও পাবেন দোয়ার বই থেকে সংগৃহীত দরকারি নানান বাংলা দোয়া। দোআ তে রয়েছে অর্থসহ আরবী শব্দের বাংলা উচ্চারণ।
পাবেন যিকির । যিকির একটি ফজিলত পূর্ণআমল । যিকির নিয়ে ভাল কোন অ্যাপ ব্যবহার করতে চাইলে নিঃসন্দেহে হিসনুল মুসলিম অ্যাপটি ব্যবহার করতে পাবেন।
আমাদের জীবনকে সুন্দর করে চালাতে হলে কোরআন আর হাদিসের কোন বিকল্প নেই। বাংলা হাদিস থেকে আমরা অনেক হাদিস শিখতে ও জানতে পারি ইচ্ছে করলেই। হাদিসের বিশুদ্ধতম গ্রন্থ হল বুখারী শরিফ । আমরা সময় করে সহীহ হাদিসগুলো জেনে নিব।
মহান আল্লাহ্‌ পাক আমাদের সবাইকে নেক আমল করার তৌফিক দান করুক । (আমিন )
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.islamic_questions_and_answers

Show More Less

What's New ইসলামিক প্রশ্ন ও উত্তর

সরাসরি ইসলামিক প্রশ্ন ও উত্তর
ইসলামিক প্রশ্ন ও উত্তর pdf
ইসলামিক প্রশ্ন এবং উত্তর
ইসলামিক কিছু প্রশ্ন
ইসলামিক প্রশ্ন জিজ্ঞাসা
অনলাইনে ইসলামিক প্রশ্ন উত্তর
ইসলামিক কুইজ প্রশ্ন ও উত্তর pdf
ইসলাম প্রশ্ন ও উত্তর

Information

Updated:

Version: 10.0

Requires: Android 4.4 or later

Rate

(679) Rate it

Reviews

Share by

You May Also Like