কোরআন বাংলা অনুবাদ Full Quran Bangla Translations

4.75 (2937)

Education | 7.3MB

Description

পবিত্র ধর্ম গ্রন্থ কোরআন শরীফের বাংলা অনুবাদ নিয়ে আমাদের এই অ্যাপটি সকল মুসলিম ভাই ও বোনদের উদ্দেশ্যে বানানো হয়েছে। যেখানে কোরআনের ১১৪টি সূরার বাংলা ও ইংরেজি অর্থ। আর যাদের আরবি শিক্ষা রয়েছে তারা অচিরেই তেলাওয়াত করতে পারবেন । এই কোরআন শরীফ বাংলা অ্যাপটি আপনি অফলাইনেও ব্যবহার করতে পারবেন । এটি একটি পরিপূর্ণ বাংলা অর্থসহ কোরআন শরীফ।
We are very glad to release the al quran bangla and english translation. The Holy Quran is the Divine Book for the Muslims. It contains 30 Chapters and 114 Surah. The Holy Quran has been included in this application along with English and Bangla meaning
Key feature of Bangla AL Quran app -
quran sharif bangla onubad is offline based app where you will get quran sharif bangla ortho . This quran sharif bangla torjoma is a gift for our muslim ummah . If you are looking for al quran bangla translation or al quran bangla tafsir then you must need to check out this al quran tafsir and by word bangla . Hope you liked our apps .
আমাদের যাদের কোরআন শিক্ষা নেই তারা অচিরেই চেস্টা করবো শিখে নিতে । বুঝে কুরান শরিফ পড়ার সওয়াব অনেক । তাই আমাদের অর্থ বুঝে পড়তে হবে। কোরআন তাফসির জানতে ও বুঝতে হবে। দরকার হলে কোরআন তাফসির , যেমন - তাফসির ইবনে কাসির, তাফহীমুল কুরআন , তাফসীরে মারেফুল কোরআন ব্যবহার করে জানতে ও শিখতে হবে। এর মাঝে তাফসির ইবনে কাসীর অন্যতম এই নিয়ে আমাদের একটি অ্যাপও রয়েছে যা আপনি ডাউনলোড করে নিতে পারেন। আল কোরআন শরীফ বাংলা উচ্চারণ সহ আরও একটি অ্যাপ আমরা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো অল্প কিছু দিনের মাঝেই ইনশাআল্লাহ্‌ । পবিত্র কোরআন শরীফের বাংলা ও ইংলিশ অনুবাদ অ্যাপটি কোরআন শিক্ষা নিতে বা পড়তে আপনাদের অনেক সহজ হবে পাশাপাশি অ্যাপটিতে কুরআন এর বাংলা ও ইংলিশ সহজ সরল অনুবাদ দেওয়া হয়েছে যাতে তিলাওয়াতের সাথে সাথে কুরআন মাজিদের অর্থও বুঝতে পারেন।যারা তেলাওয়াত করতে পারেন না তারা দরকার হলে এই মাহে রমজানে আল কোরআন অডিও শুনুন এতে করে আপনার শেখার আগ্রহ বাড়বে পাশাপাশি ইসলামের প্রতি মায়াও বাড়বে। আল কোরআন বাংলা অনুবাদসহ অডিও সিডি বাজারে কিনতে পাওয়া যায় দরকার হলে কিনুন না হয় ইন্টারনেট থেকে ডাউনলোড করে সংগ্রহে রাখুন। আমপারা - ৩০ তম পারা নিয়েও একটু অ্যাপ আমরা সামনে রিলিজ করবো যা আমাদের স্টোরে পাবেন।
আশা করছি এই বাংলা কোরআন অর্থ সহ অ্যাপটি আপনাদের কাজে দিবে। । ভাল লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর আমাদেরকে ৫ স্টার দিয়ে আপনার মতামত জানিয়ে দিন।
Download link -
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.quran_sharif_bangla_ortho

Show More Less

What's New কুরআন বাংলা অর্থসহ

কোরআন বাংলা অনুবাদ Full Quran Bangla Translations
আল কোরআন বাংলা অনুবাদ সহ
আল-কোরআনের বাংলা অনুবাদ
কোরআন বাংলা অথ সহ
বাংলা কোরআন শরীফ ৩০ পারা
কোরআন শরীফ বাংলা অনুবাদ pdf
কোরআন শরিফ
আল কোরআন ডাউনলোড
কোরআন শরীফ ডাউনলোড

Information

Updated:

Version: 12.0

Requires: Android 4.4 or later

Rate

(2937) Rate it

Reviews

Share by

You May Also Like