ভালোবাসার রোমান্টিক এসএমএস

3 (12)

Entertainment | 2.3MB

Description

ভালবাসা দিবস বা ভ্যালেন্টাইন ডে সারা বিশ্বের কোটি কোটি প্রেমিক যুগল এর জন্য পরম আকাঙ্ক্ষিত একটি দিন। প্রতি বছর ১৪ই ফেব্রুয়ারি একযোগে সারা বিশ্বে এই দিবসটি পালন করা হয়। পৃথিবীতে যতগুলো বিশেষ দিবস রয়েছে তার মধ্যে তরুণ-তরুণীদের নিকট এই দিনটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। বসন্তের ১ম দিনের রেশ কাটতে না কাটতেই এই দিনটি আমাদের সামনে হাজির হয়। প্রেমিক-প্রেমিকারা এই দিনটিকে ঘিরে সারা বছর জুড়েই কল্পনার জগৎ সাজাতে থাকেন এবং এই দিনে তারা একে অপরকে পাঠায় ভালোবাসা দিবসের এস এম এস । অবশ্য ভালোবাসা বিভিন্ন রকম হতে পারে, যেমন: প্রেমিক প্রেমিকার ভালোবাসা, নিস্কাম,ধর্মীয় ,গরিব, অনাথ, প্রতিবন্ধিদের ভালোবাসা, আত্মীয়দের প্রতি ভালোবাসা ইত্যাদি। তাইতো মওলানা জালালুদ্দিন রুমি (রহঃ) তার কবিতায় লিখেছেন,“আমার কোন ধর্মীয় অনুভব নেই, ভালবাসা আমার ধর্ম, হৃদয় আমার উপাসনালয়।” তবে আবেগধর্মী যে ভালোবাসা সেটাই হলো সবচেয়ে গভীরতম ভালোবাসা। ভালোবাসার এই আবেগটাকে সেই সত্যিকার ভাবে অনুধাবন করতে পারে যখন কেউ প্রকৃত প্রেমে পড়ে। কবি রফিক আজাদের একটা কবিতা আছে, “ভালোবাসার সংজ্ঞা”।
ভালোবাসা মানে ঠাণ্ডা কফির পেয়ালা সামনে অবিরল কথা বলা;
ভালোবাসা মানে শেষ হয়ে-যাওয়া কথার পরেও মুখোমুখি বসে থাকা।
ভালোবাসা সুন্দর জীবনের কারণেই খুব প্রয়োজন। অমর ইংরেজ কবি কীটস বলে গেছেন, ‘ভালোবাসা যে পেল না, আর ভালোবাসা যে কাউকে দিতে পারল না, সংসারে তার মতো দুর্ভাগা নেই’।
কিছু দিন পরে পহেলা বৈশাখ বাংলা ১৪২৪ খ্রিঃ প্রথম দিন এই দিনে আপন জন দের কে এস এম এস করে শুভেচ্ছা জনাতে হয় তাই আমরা বেশ কছি happy new year bangla কিছু মেসেজ সংগ্রহ করেছি যা আপনি ক্লিক করে আপনার আপন জন কে পাঠাতে পারবেন।
আমাদের রয়েছে বেশ কিছু Sms এর অ্যাপ নিছে নাম দিলাম।
- ভালোবাসার মেসেজ
- love sms bangla
- প্রেমের ছন্দ
- বাংলা এস এম এস
- প্রেমের মেসেজ
- ভালোবাসা দিবসের এস এম এস
এ ছাড়াও আর অনেক প্রয়োজনিয় অ্যাপ আমরা আপনাদের জন্য তৈরি করছি।

Show More Less

Information

Updated:

Version: 2.0

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like