হযরত মুহাম্মদ সাঃ এর প্রিয় খাবার নবীজির জীবনী

4.85 (41)

Lifestyle | 6.7MB

Description

মুহাম্মাদ (সাঃ) এর প্রিয় ১২ টি খাবার
নবীজির প্রিয় খাবার (বিশ্বনবী মুহাম্মাদ সঃ এর জীবনী)
12 special foods from the prophet Muhammad (rasuler jiboni)
মুহাম্মাদ সঃ এর জীবনী (mohanobir jiboni) একটি ইসলামিক অ্যাপ। bisso nobir jiboni বা মহানবীর জীবনী এমন একটি বিষয় যা জানা প্রত্যেকটি মুসলিমের জন্য প্রয়োজনীয়। রাসুল ও রাসুলের জীবনী থেকেই আমরা পেয়েছি নবীর সুন্নাত ,মহানবীর বানি এবং হাদিস শরীফ। হযরত মুহাম্মদ স এর জীবনী না জানলে একজন মুসলিম ইসলামের মর্মই বুঝতে পারবেনা। তাই আমাদের সবারই নবির জিবনি জানা উচিত।
in the life story of the prophet muhammad in bangla (Sallallahu alaihi wa sallam) is an islamic lifestyle and essential matter to know about for all muslims as well as non muslims. Here we presented details of nobir jiboni or nobijir jiboni which is Global Favorites.
নবী মুহাম্মাদ (সাঃ)- তার জীবনে পছন্দের ১২ টি খাবার বেশিরভাগ সময় খেয়ে থাকতেন, নবীদের জীবনী বিশ্লেষণ করলে তাদের কিছু বিশেষ দিক পাওয়া যায়, যা তারা অভ্যাসে পরিনত করতেন, যেমন খাবার (খাদ্য), নবী রাসুলদের কাহিনী থেকে বিভিন্ন খাবারের বর্ননা পাওয়া যায়, নবীর জীবনী থেকে আমরা পছন্দের ১২ টি খাবারের কথা জানতে পারি, যা হাদিস থেকেও পাওয়া যায়, হযরত মুহাম্মাদ (সাঃ) যে ১২ টি খাবার বেশি খেতেন, তা এখানে বর্ননা করা হয়েছে।
নবীজী (স:) এর পছন্দের খাবারের মধ্যে রয়েছে বার্লি, খেজুর, ডুমুর, আঙ্গুর, মধু, তরমুজ, দুধ, মাশরুম, অলিভ অয়েল, ডালিম-বেদানা, ভিনেগার ও পানি। খাবারের গুণাবলী এখানে উল্লেখ করা হলো
Analysis of prophet’s history (nobider kahini), we know about some foods. In the life story of the prophet Muhammad (nobijir jiboni),we know about 12 special foods. Which is called rasulullah 12 foods, or rasulu 12 foods, or rasul 12 foods,
In this app described the food habit in the life of prophet (Muhammad P.U.O.H)

Show More Less

What's New হযরত মুহাম্মদ সাঃ এর প্রিয় খাবার নবীজির জীবনী

মুহাম্মাদ (সাঃ) এর প্রিয় ১২ টি খাবার
nobijir priyo khabar
নবীজির প্রিয় খাবার

Information

Updated:

Version: 0.0.8

Requires: Android 4.1 or later

Rate

Reviews

Share by

You May Also Like