sk ePaper

3 (0)

News & Magazines | 18.9MB

Description

SCHUHRIER EPAPER - জুতা বাণিজ্য এবং জুতা নির্মাতাদের জন্য জুতার বাজার সংবাদ
জুতা বাজারের জন্য শীর্ষস্থানীয় ট্রেড জার্নাল। এটি জুতা বাণিজ্য এবং পাদুকা শিল্প সম্পর্কে সমস্ত প্রাসঙ্গিক খবর বিতরণ করে এবং জুতা শিল্পের উপর দেখায়। প্রতি সপ্তাহে. কোম্পানি এবং শিল্পের ব্যক্তিত্বের মাধ্যমে উত্তেজনাপূর্ণ প্রতিবেদন এবং পোর্ট্রেটগুলিও বাজারের ডেটা, ট্রেন্ড রিপোর্ট এবং পণ্য neews হিসাবে জুতা কুরিয়ার থিম স্পেকট্রামের অংশ। Lauegkurier সম্পাদক শিল্পের অংশ হিসাবে নিজেকে দেখে এবং গভীর এবং ভাল গবেষণা তথ্য হিসাবে দ্রুত নির্ভর করে।
জুতা শিল্পের এসকে ইপ্যাপার অ্যাপ্লিকেশন পাঠকদের প্রতি সপ্তাহে সর্বজনীনভাবে জানানো হয় - এবং এখনও আগে মুদ্রণ সংস্করণ প্রদর্শিত হচ্ছে। ব্যবহারকারীকে যে কোনও সময়ে এবং কোথাও পর্যন্ত এবং তারিখ পর্যন্ত রাখতে ডাউনলোড করার ডাউনলোডের পরে ই-পেপারটি সহজেই অফলাইনে পড়তে পারে। একটি অত্যাধুনিক অনুসন্ধান ফাংশন আপনাকে দ্রুত ব্র্যান্ড নাম বা সংস্থাগুলির মতো কীওয়ার্ডগুলি খুঁজে পেতে দেয়।
অ্যাপ্লিকেশনটি বিনামূল্যে। Schuhriere গ্রাহকরা তাদের সাবস্ক্রিপশনের অংশ হিসাবে ই-পেপার ব্যবহার করতে পারেন। অ-গ্রাহকরা অ্যাপের মাধ্যমে ই-পেপার হিসাবে Schuhkurier একক সংস্করণ অর্জন করতে পারেন।

Show More Less

Information

Updated:

Version: 3.09

Requires: Android 5.0 or later

Rate

Share by

You May Also Like