নামাজ শিক্ষা ও ছোট সূরা Namaz shikkha

4.4 (175)

Education | 5.3MB

Description

নামাজ শিক্ষা ও নামাজের এর নিয়ম নিয়ে আপনাদের জন্য আমাদের এই অ্যাপটির আয়োজন।চিত্রসহ নামাজ আমাদের এই অ্যাপটিটে খূব সুন্দরভাবে ছবি সহ দেওয়া হয়েছে।পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা এবং নামাজের প্রয়োজনীয় ছোট সুরা ও দোয়া নিয়ে আমাদের এই বারের আয়োজন নামাজ শিক্ষা অ্যাপটি। নামাজ শিক্ষা namaz shikha জানা আমাদের সবার খুবই গুরুত্বপূর্ণ।মহান আল্লাহ পাক আমাদেরকে সৃষ্টি করেছেন তাঁর এবাদাত বন্দেগীর উদ্যেশ্যে এবং সেই এবাদত এর অন্যতম একটি হল নামায আদায় করা তাই সঠিকভাবে নামায আদায় করার জন্য নামাজ পড়ার নিয়ম ও সুরা ও নামাজ শিক্ষা বই বাংলা আমাদের এই অ্যাপটি অনুসরণ এর মাধ্যমে জানতে পারবেন।সহীহ নামাজ শিক্ষা ও বাংলা সহীহ নামাজ শিক্ষা র জন্যই নামাজের আহকাম বই থেকে আপনাদের জন্য আমাদের এই অ্যাপটির আয়োজন।নামাজের নিয়ম আমাদের সকলের জানা আবশ্যক তাই আমাদের নামাজের নিয়ম কানুন মেনে নামাজ আদায় করতে হবে এজন্য আমাদের এই অ্যাপটির মাধ্যমে পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ম কানুন জানতে পারবেন।চিত্রসহ নামাজ শিক্ষা বাংলা সহীহ নামাজ শিক্ষা বই আপনাদের আমাদের এই অ্যাপটি আপনাদের অনেক ভালো লাগবে।
পাচ ওয়াক্ত নামাজের নিয়ম ও পাচ ওয়াক্ত নামাজের নিয়ত এর জন্য আমাদের এই অ্যাপটি আপনাদের জন্য খুব সহজভাবে সাজানো হয়েছে।পাচ ওয়াক্ত নামাজ নিয়েই মূলত আমাদের এই অ্যাপটি বানানো। সহীহ নূরানী নামাজ শিক্ষা এবং নামাজের আহকাম আমাদের এই অ্যাপটিটে খুব সুন্দর এবং সহজভাবে সাজানো হয়েছে যা আশাকরি আপনাদের অনেক ভালো লাগবে।সহীহ নামাজ শিক্ষা এর জন্যে নামাজের নিয়ম কানুন ও দোয়া সমূহ জানা আবশ্যক।জুমার নামাজের খুতবা ও জুমার নামাজের খুতবা আহকাম সব ব্যাপার নিয়েই আমাদের এই অ্যাপটি বানানো হয়েছে।
১ অযু, অযুর ফযিলত, এর গুরুত্ব, এর নিয়মকানুন, অযু ভঙ্গের কারণসমূহ, মাকরূহ হবার কারণসমূহ, সর্বাস্থায় অযু সহকারে চলাফেরার ফায়দা সহ অযুর বৈজ্ঞানিক দিক নিয়ে বিস্তারিত আলোচনা।
২ চিত্রসহ নামাজ শিক্ষা বাংলা সহীহ নামাজ শিক্ষা বই নিয়েই আমাদের এই অ্যাপটি।
৩ আযান এবং এর গুরুত্ব। আযানের জবাব, এর আগে ও পরে দরূদ শরীফ পাঠের ফযিলত।
৪ চিত্রসহ নামাযের নিয়মকানুন বিস্তারিত বর্ণনা করা হয়েছে। প্রতিটি খুঁটিনাটি বিষয় অত্যন্ত সুচারুরূপে পাঠকের সামনে তুলে ধরা হয়েছে। যাতে সাধারণ শিক্ষিত মানুষও খুব সহজে সব ব্যাপারে ভালো মতো আয়ত্ব করে নামাযের সঠিক রোকন পালন করতে পারেন।
৫ ঈদ ও জুমার নামাযের বিস্তারিত বিবরণ।
৬ তারাবীহর নামাযে বিবরণ যাতে মানুষ বর্তমান কালের বিভিন্ন দল ও মতের মিথ্যা প্রচারে বিভ্রান্ত না হন।
৭ জানাযা নামায এবং এর সাথে সংশ্লিষ্ট আমলসমূহ। মৃত মানুষের কাপন ও দাপনের নিয়মাবলী, আমাদের মৃত আত্মীয়স্বজনের জন্য দোয়া ও ঈছালে সাওয়াব করার গুরুত্ব ও বিবরণ।
নামাজ শিক্ষা সূরা এবং নামাজ শিক্ষা সূরা ও দোয়া জন্য আমাদের এই অ্যাপটি।নামাজ শিক্ষা বই ২০১৯ ও নামাজ শিক্ষা বই ২০২০ নিয়ে আমরা অ্যাপটি বানানো। নামাজ শিক্ষা সূরা নিয়ে এবং নামাজ শিক্ষা সূরা ও দোয়া ও নামাজ শিক্ষা সূরা বই আমাদের এই অ্যাপটি মাধ্যমে শিখতে পারনেব নামাজ এর দোয়া । নামায শিক্ষা বই ও নামায শিক্ষা আমাদের এই অ্যাপটি আপনাদের জন্য বেষ্ট হবে।নামায শিখা ও নামায শিক্কা নিয়েই আমাদের এই অ্যাপটি। namaz shikha apps এবং namaz shikha bangla শিখতে পারবেন আমাদের এই অ্যাপটির মাধ্যমে। namaz shikha boi এবং namaz shikha boi bangla ও noorani namaz shikha boi আসা করি আপনাদের অনেক উপকার এ আসবে। namaz er niyom আমাদের এই অ্যাপটিটে খুব সুন্দর ভাবে দেওয়া নামাজের সময়সূচি জানার এর জন্য প্লে স্টোর বিভিন্ন অ্যাপ পেয়ে যাবেন
Hope you like our apps. Please give us 5 star and stay with us. Leave your valuable comments. Thanks

Show More Less

What's New নামাজ শিক্ষা ও সূরা

namaj shikkha
নামাজ শিক্ষা বই ও ছোট সূরা
নামাজ শিক্ষা ও নামাজের এর নিয়ম
পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা এবং নামাজের প্রয়োজনীয় ছোট সুরা ও দোয়া
পাঁচ ওয়াক্তের নামাজ শিক্ষা
নামাজ শিক্ষা (namaz shikha)
নামাজ পড়ার নিয়ম ও সুরা
নামাজ শিক্ষা বই বাংলা
সহীহ নামাজ শিক্ষা
বাংলা সহীহ নামাজ শিক্ষা
নামাজের নিয়ম
পাঁচ ওয়াক্ত নামাজের নিয়ম কানুন
পাচ ওয়াক্ত নামাজের নিয়ম ও পাচ ওয়াক্ত নামাজের নিয়ত
সহীহ নূরানী নামাজ শিক্ষা

Information

Updated:

Version: 1.9

Requires: Android 4 or later

Rate

(175) Rate it

Reviews

Share by

You May Also Like