নামাজের সুরা ও দুআ

3 (0)

Lifestyle | 3.5MB

Description

আসসালামু আলাইকুম।
নামাজের জন্যে সূরা ও দোয়া একটি বাংলা ইসলামিক অ্যাপ যাতে নামাযের জন্য প্রয়োজনীয় কিছু সূরা (namajer sura) অর্থাৎ আল কুরআনের ছোট সূরা অর্থ ও উচ্চারণসহ দেয়া হয়েছে। এই বাংলা অ্যাপ একটি শিক্ষামূলক ইসলামিক অ্যাপ যা কুরান শিক্ষা বা নামাজ শিক্ষা এর মত কাজ করবে এবং ভালভাবে নামাজ পড়তে সাহায্য করবে। আমরা অনেকেই সালাত আদায়ের সময় নামাযের সুরা বা দুয়া পড়ি কিন্তু এর অর্থ জানি না যার ফলে সালাতে মননিবেশ করতে ঝামেলা হয়। এসব সুরা বা দুয়া অর্থ জেনে পড়লে নামাজ আরও সুন্দর হবে এবং নামাজে ভালভাবে মননিবেশ করা যাবে। আশা করি এ বিষয়ে এই অ্যাপ আপনাদের সাহায্য করবে।
৫ ওয়াক্ত নামাজ আদায় করা সকল মুসলিমের জন্য ফরয। পবিত্র আল কুরআন এ ৮২ জায়গায় নামাযের কথা বলা হয়েছে। এ থেকেই বোঝা যায় মহান আল্লাহ পাক নামাজ কে অনেক বেশি গুরুত্ব দিয়েছেন। তাই সকল মুসলিমের জন্য নামাজ শিক্ষা namaj shikkha Bangla বা নামাজ পড়ার নিয়ম জানা এবং তা নিয়মিত আদায় করা অত্যাবশ্যক। এ জন্য নামাজের সূরা ও গুরুত্বপূর্ণ দোয়া সমূহ namazer dua অর্থসহ জানা একান্ত জরুরী যাতে করে আমরা সালাত আদায়ের মাধ্যমে আল্লাহর সান্নিধ্য পেতে পারি। পবিত্র কোরআন শরীফ এর কিছু ছোট সুরা এবং নামাযের গুরুত্বপূর্ণ দোয়া সমূহ আরবিতে, বাংলা উচ্চারণ ও অনুবাদ দিয়ে সাজানো হয়েছে আমাদের এই বাংলা অ্যাপ যাতে খুব সহজেই অর্থসহ মুখস্ত করা যায় এবং নামাযে ভালভাবে নামাজের সূরা হিসেবে ব্যবহার করা যায়।
Namaz sura is a islamic arabic app which presents some small surah for namaz and it will be very useful for memorizing surah with bangla pronunciation and meaning. It is an islamic apps in bengali which can be also used as namaj shikkha Bangla that helps to realize the meaning of this namaz surah. Every muslim should obey quran - sunnah, kalema, namaj /salat, roja, hajj and jakat with memorize quranic aya and sunnah. This islamic apps in bangla helps you to understand some small surah meaning from the holy quran and give you an opportunity to realize it. And you can use it for praying salah and get closer to almighty Allah. This app will be helpful for upcoming ramadan 2019 and also a useful helper for Arabic pronunciation and Bengali translation.
মাহে রমজান ২০১৯ / mahe romjan 2019 শুরু হতে যাচ্ছে, শুরু হচ্ছে মুমিনদের প্রতিক্ষিত সেই রহমত, মাগফেরাত আর নাজাতের সেই রমজান মাস। আরবি ক্যালেন্ডার এ রজব মাস, শাবান মাস এর পর আসে পবিত্র রমজান মাস। রমজান ২০১৯ অতি আসন্ন যা আমাদের জন্য অনেক সৌভাগ্যময় মাস। রমজান ক্যালেন্ডার 2019 অচিরেই শুরু হতে যাচ্ছে যা প্রত্যেক মুসলিমের জন্য রহমত স্বরূপ। romjaner calendar 2019 রমজান ক্যালেন্ডার ২০১৭ ইংরেজি ক্যালেন্ডার এ মে মাসের শেষ দিকে এবং বাংলা ক্যালেন্ডার এ জ্যৈষ্ঠ মাসে আরম্ভ হচ্ছে এবং ঈদুল ফিতর হবে জুন এর শেষ দিকে। এই রমজান মাসে আমরা প্রত্যেকে চেষ্টা করব সুদ্ধ ভাবে নামাজ শিখতে এবং তা ভালভাবে আদায় করতে যাতে আল্লাহর নৈকট্য লাভ করতে পারি এবং রমজানের আমল romjaner amol করতে পারি। এছাড়া ইসলামি বই, নবীদের জীবনী ও কুরআন হাদিস বেশি বেশি পড়তে ও জানতে চেষ্টা করব এবং আল্লাহর ইবাদত কুরআন ও সুন্নাহ অনুযায়ী করার চেষ্টা করব।
ইনশাল্লাহ মহান আল্লাহ পাক আমাদের ইবাদত কবুল করবেন।
এই বাংলা অ্যাপস নামাজের সুরা ও দোয়া এর মাধ্যমে খুব সহজেই নামাজের প্রয়োজনীয় কিছু সুরা ও দুয়া উচ্চারণ ও অর্থসহ জানতে পারবেন। আশা করি মাহে রমজান এ এই ফ্রি বাংলা এপস টি আপনাদের ভাল কাজে আসবে এবং নামাজকে আর ও সুন্দর করে পড়তে পারবেন ইনশাল্লাহ। আজই ডাউনলোড করুন ভাল লাগলে সবার সাথে শেয়ার করুন এবং ৫ স্টার দিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করুন। ধন্যবাদ।
বিঃদ্রঃ এই অ্যাপটির অনেক তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে।
https://play.google.com/store/apps/details?id=com.teatalkappsstore.namaz_surah_bangla

Show More Less

What's New নামাজের সুরা ও দুআ

namajer dua o surah

Information

Updated:

Version: 1.3

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like