Como recuperar mis contactos

3.9 (2056)

Entertainment | 3.7MB

Description

আমরা এই গাইড অ্যাপ্লিকেশনটি উপস্থাপন করি কিভাবে আমার মুছে ফেলা পরিচিতিগুলি পুনরুদ্ধার করতে হবে
নিখুঁত সেল ফোনের নির্মূল পরিচিতিগুলি পুনরুদ্ধার করতে এবং আপনার বহির্গামী পরিচিতিগুলির জন্য ব্যাকআপ কপি তৈরি করুন আমার পরিচিতিগুলি পুনরুদ্ধার করবেন এবং আপনাকে দ্রুত পরিচিতিগুলি পুনরুদ্ধার করতে সহায়তা করে এবং আপনাকে সহায়তা করে ।>
সম্ভবত এই নির্দেশিকাটি মুছে ফেলা পরিচিতিগুলি পুনরুদ্ধার করা হয়েছে
মোবাইল বা টিউটোরিয়ালের অন্য কেউ আপনাকে অনিশ্চিতভাবে দেখায় না যাতে আপনি কোনও ব্র্যান্ড বা সেলুলার মডেলগুলি কতগুলি ব্র্যান্ড বা সেলুলার মডেলগুলি পেতে পারেন তবে আমরা যদি আমদানি ছাড়াই হারিয়ে যাই এটা দুর্ঘটনাজনিত বা সত্যিই সব অভিপ্রায় এবং তারপর আমরা অনুতাপ।
এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে, আমার পরিচিতিগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন তা কোনও নম্বর বা যোগাযোগ হারাতে ভয় পাবেন না, আপনি কেবল আপনার পরিচিতিগুলির জন্য ব্যাকআপ তৈরি করতে পারেন। আপনি যদি এখনও আপনি তাদের হারান না, তবে আপনি যদি ইতিমধ্যে সংখ্যাগুলি হারিয়ে ফেলে বা আপনার ত্রুটিটি মুছে ফেলেন তবে আপনি একক ক্লিকের সাথে তাদের সমস্ত পুনরুদ্ধার করতে পারেন।
আপনি কি করতে হবে না একটি
ব্যাকআপ
এই ধাপগুলি দ্বারা আমার ফটোগুলি বা ব্যাকআপের ব্যাকআপ করুন আপনি আপনার ডিভাইসের অভ্যন্তরীণ মেমরিতে পৌঁছান এবং অন্য কোনও সরঞ্জাম ছাড়াই আপনি আপনার ফোনের যোগাযোগটি পুনরুদ্ধার করতে পারেন এবং মোবাইলের মুছে ফেলা ভিডিওগুলি পুনরুদ্ধার করতে সহায়তা করতে পারেন এবং আরো অনেক কিছু।
অবশ্যই আমাদের সামান্য বা ফোনের সাথে অনেক অভিজ্ঞতার মধ্যে এই অসুবিধার কারণে এটি খুব কদর্য হতে পারে এবং এই চমৎকার নির্দেশিকা দিয়ে আমরা এই মহান মাথা ব্যাথাটি একটি উপায়ে সমাধান করতে পারি।
কোনও প্রযুক্তিগত সহায়তার বিষয়ে চিন্তা করবেন না আজ আমরা এখানে কী পরিমাণ অর্থ সঞ্চয় করতে পারি সেটি আমরা যা সঞ্চয় করে থাকি এবং এটি আবার ব্যয় করতে না পারলে, এটি সব ব্র্যান্ডের জন্য কাজ করে এমন কিছুতেই অর্থোপার্জন করে। সম্ভবত সম্ভবত এক আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে থাকা মূল্যবান জিনিসগুলি আপনার পরিচিতিগুলির তালিকা। কাজ, বন্ধু, পরিবার, ইত্যাদি থেকে সবকিছু। তাদের সব একই সময়ে মিস করতে যাচ্ছে যদি এটা ভয়ানক। কিছু মানুষ দুর্ঘটনাক্রমে তাদের পরিচিতি মুছে ফেলতে পারেন। কিভাবে যারা গুরুত্বপূর্ণ পরিচিতি ফিরে পেতে? চিন্তা করো না! আপনার সমস্ত হারিয়ে বা মুছে ফেলা পরিচিতিগুলি এই অ্যাপ্লিকেশনের সাথে পুনরুদ্ধার করা যেতে পারে (আপনার মোবাইল থেকে হারিয়ে যাওয়া বা মুছে ফেলা থেকে পরিচিতিগুলি পুনরুদ্ধার করা)।
কেয়ার: আপনি নীচের যে অ্যাপ্লিকেশনটি নীচে দেখছেন সেটি নির্দেশিকা বা টিউটোরিয়ালটি লক্ষ্য করে মুছে ফেলা পরিচিতি পুনরুদ্ধার করার জন্য আমাদের সমস্ত ব্যবহারকারীদের সব ব্যবহারকারীদের সাহায্য করুন এবং এইভাবে অনেকের জীবনকে সহজতর করুন।

Show More Less

Information

Updated:

Version: 4.9

Requires: Android 5.1 or later

Rate

(2056) Rate it

Reviews

Share by

You May Also Like