IP Campinas

4.8 (11)

News & Magazines | 20.3MB

Description

আমরা একটি গির্জা হিসাবে যীশু খ্রীষ্টের জন্ম হয়। তাই আমরা একটি খ্রিস্টান সম্প্রদায়। ষোড়শ শতাব্দীতে খ্রিস্টান গির্জার ঈশ্বরের বাক্যে তার সর্বোচ্চ ডিগ্রী অবাধ্যতার কাছে পৌঁছেছিল।
, আল্লাহর পবিত্র আত্মা দ্বারা আলোকিত, মার্টিন লুথার, জন ক্যালভিনো, অন্যদের মধ্যে, ধর্মগ্রন্থে গির্জার প্রত্যাবর্তনের প্রয়োজনীয়তা রক্ষা করেছেন। বিশ্বস্ততার এই ভবিষ্যদ্বাণীপূর্ণ প্রচারটি ঈশ্বরের শব্দটি গির্জার সরকারের সাথে শক দিয়েছিল যে সময়ে একটি অনিবার্য ধর্মীয় ও মতবাদ ভাঙ্গা ঘটেছে, যা প্রোটেস্ট্যান্ট সংস্কারের মতো ইতিহাসে উপস্থিত হওয়ার জন্য এসেছে।
ইউরোপ জুড়ে বিস্তৃত, সংস্কার স্কটল্যান্ডে এসেছিল, জোওও নক্সে একটি জোরালো ডিফেন্ডার। নক্সের স্কটল্যান্ডের সংস্কারকৃত গির্জা, যা প্রিসবিটারিয়ান চার্চ নামে পরিচিত হয়ে উঠেছে।
1২ আগস্ট, 1859 ব্রাজিলের কাছে আমেরিকান মিশনারি অ্যাসেলার সবুজ সিমোন্টনকে ব্রাজিলিয়ান খ্রিস্টান গির্জার সংস্কারের জন্য সত্যিকারের বাইবেলের বিশ্বাসকে আনয়ন করে। ব্রাজিলের এই পুনর্নির্মিত চার্চ ব্রাজিলের প্রিসবিটারিয়ান চার্চের নাম পেয়েছে।
সমস্ত জীবিত মানুষ নিরবচ্ছিন্ন ধারাবাহিকতা নেই। বসন্ত অসাধারণ পুনরুজ্জীবনের জন্য, গাছপালা, ফুল, এমনকি প্রাণী, বিশেষ করে যারা দীর্ঘ হাইবারনেশন আছে। বন্যার পর মানবতা নিজেই একটি নতুন নীতি ছিল।
এমন প্রতিষ্ঠান রয়েছে যা মরে, বা মরে মনে হয়, এবং হঠাৎ জোরালো রেন্ডারিং হয়।
ক্যাম্পিনাসের প্রিসবিটারিয়ান চার্চ একটি নতুন শুরুতে এই ক্ষেত্রে। তার আনুষ্ঠানিকভাবে স্বীকৃত অস্তিত্বের প্রথম পর্যায়টি হল জুলাই 1870 থেকে জুলাই 1903. দ্বিতীয় মেয়াদটি 1903 সালের 9 আগস্ট থেকে শুরু করে যা এই তারিখে আসে এবং ঈশ্বরের আশীর্বাদ নিয়ে আসে, এটি প্রভুর মহিমান্বিত প্রত্যাবর্তন করে। গির্জার নতুন আকাশ এবং নতুন জমি বাস্তবায়ন।

Show More Less

What's New IP Campinas

- Nova identidade visual
- Pequenas melhorias

Information

Updated:

Version: 4.1

Requires: Android 4.1 or later

Rate

Share by

You May Also Like