Ma grossesse by Doctissimo

4.4 (32376)

Medical | 28.9MB

Description

ভবিষ্যত মায়ের, আপনার গর্ভাবস্থার অপরিহার্য প্রয়োগের জন্য আর অনুসন্ধান করুন: আমার গর্সরিসমোয়ের সাথে আমার গর্ভাবস্থা এই 9 মাসের মধ্যে বাস করার 40 সপ্তাহের পরামর্শ!
* আপনার গর্ভাবস্থা 6 থিম থেকে প্রায় সপ্তাহে ট্র্যাকিং করছে: আমার গর্ভাবস্থা , আমার শিশুর, আমার খাদ্য, আমার দৈনন্দিন জীবন, আমার সৌন্দর্য ...
* আপনার ওজন কার্ভ: নিয়মিত আপনার পাউন্ডিংয়ের সময় আপনার পাউন্ডিং ট্র্যাক করুন এবং আপনার ডায়েটটি সামঞ্জস্য করুন।
* ক্যালেন্ডার: দেখুন এক সময়ে আপনার গর্ভাবস্থার সমস্ত হাইলাইট এবং পরীক্ষা।
* প্রথম নামের একটি গাইড: আপনি দুই, তিন বা চারটি প্রথম নামের মধ্যে দ্বিধা করেন? আপনি সঠিক খুঁজে পেতে সাহায্য করার জন্য নতুন ধারনা এবং সরঞ্জাম আবিষ্কার করুন!
* মাতৃত্বের নির্দেশিকা: আপনার কাছাকাছি মাতৃত্ব এবং তারা যে পরিষেবাগুলি সরবরাহ করে তা জানতে। আপনি জন্ম দিতে হবে যেখানে খুঁজে বের করতে অপরিহার্য।
* Contractometer: আপনার সংকোচনের সময়কাল এবং ফ্রিকোয়েন্সি পরিমাপ করুন। একটি সূচকটি খুঁজে বের করার জন্য এটি খুঁজে বের করতে হবে!
* গর্ভাবস্থার একটি অভিধান: কারণ কিছু পরীক্ষা বা চিকিৎসা শর্তাবলী সবসময় বোঝা সহজ নয়
খাদ্য, শারীরিক ক্রিয়াকলাপ, ভ্রূণের বিবর্তন , আপনার শরীরের উত্থান, পরীক্ষার পরীক্ষার বিরুদ্ধে টিপস, মাতৃত্বের ছুটির তারিখ ... প্রতি সপ্তাহে আপনার নিবন্ধ এবং আমাদের ভিডিওগুলির জন্য ধন্যবাদ এই মুহূর্তে আপনার প্রশ্নের উত্তরগুলি আবিষ্কার করুন। শান্ত এবং ভাল জ্ঞাত, আপনি শিশুর স্বাগত জানাই প্রস্তুত হবে। আপনার অ্যান্ড্রয়েডের জন্য রেফারেন্স অ্যাপ্লিকেশনটি মিস করবেন না!
আমাদের তথ্য একটি ডাক্তার দ্বারা যাচাই করা হয়েছে। তবুও, এই অ্যাপ্লিকেশনটি একটি স্বাস্থ্য পেশাদার প্রতিস্থাপন করার জন্য একটি পেশা সম্পর্কে শোনেনি। সন্দেহের ক্ষেত্রে, আপনার গর্ভাবস্থা সম্পর্কে অস্বাভাবিক উপসর্গ বা প্রশ্নগুলি, আপনার ডাক্তারের বা স্ত্রীরোগ বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।
ফরাসি, স্প্যানিশ, ইতালিয়ান, ইতালিয়ান, ইতালিয়ান, ইতালিয়ান, ইতালিয়ান জন্য আমাদের সমস্ত তথ্য খুঁজুন:
http://www.doctissimo.fr/html/grosse/grossese-semaine-par-semaine/grossese-semaine-par-semaine.htm.

Show More Less

What's New Ma grossesse by Doctissimo

Mise en place d'une plateforme de consentement utilisateurs vous permettant de gérer finement à qui vous autorisez d'utiliser vos données et bug fix notification push

Information

Updated:

Version: 2.11.0

Requires: Android 4.4 or later

Rate

(32376) Rate it

Reviews

Share by

You May Also Like