غزوات الرسول وسراياه

4.65 (50)

Education | 3.7MB

Description

আল্লাহর নামে দয়ালু
আল্লাহর নামে মাগাজী রসূলের পুরুষ, তার উপর শান্তি, সরিয়াহ, তার নাম এবং তাদের তারিখ এবং বাক্য, সমস্ত আক্রমণকারী ও গোপনীয়তা কী ছিল।
আমাদের বলুন মোহাম্মদ বিন ওমর ইবনে ও ইদ্দী আসদি আমাদের ওমর ইবনে ওথমান ইবনে আব্দুল রহমান ইবনে সাঈদ ইবনে ইরাব আল-মাখজুমী, মুসা ইবনে মোহাম্মদ বিন ইবাহিম ইবনে ইবনে আল-তিমি, মোহাম্মদ বিন আব্দুল্লাহ ইবনে মুসলিম ইবনে নবী আল-জহরি ও মুসা। বিন ইয়াকুব ইবনে আব্দুল্লাহ ইবনে ইবনে আবদুল্লাহ ইবনে ইবনে রবিয়া ইবনে ইবনে ইবনে আল-কালো, আবদুল্লাহ ইবনে আল-কালো, আব্দুল্লাহ ইবনে জাফর ইবনে আব্দুল রহমান ইবনে আল-মাশর ইবনে মাখরাম আল সুওয়াইহ, হেই ইবনে আবদুল্লাহ ইবনে আবী কাতাদা আল আনাসারী ও নাটমান বিন ওসমান বিন আব্দুল্লাহ ইবনে হযরত আল-টিমী, ইব্রাহিম ইবনে ইসমাইল ইবনে আবী হাবিবা আশ্লি, আবদুল হামিদ ইবনে জাফর আল-হাকামি, আবদুল হযরত ইবনে আবি আল-জাদ, মোহাম্মদ বিন সালেহ আল-তম্মারের মোহাম্মদ বিন সাদ বলেন, আমি বলেছিলাম আমি ইবনে ইয়াজিদ আল-মাক্রি বললাম, হ্যারন বেন আবি ইসা আমাদেরকে মুহাম্মদ ইবনে ইসহাককে বলেছিলেন এবং আমাকে হুসেন ইবনে মোহাম্মদকে আবি মাশারের কাছে বলেছিলেন এবং ইসমাইল ইবনে আব্দুল্লাহ ইবনে আবি ওউইস সিমেল ইসমাইল ইবনে ইব্রাহিম ইবনে ওউইস সিভিল তার চাচা মূসা বেনকে বলেছেন হোক্বা, তাদের মধ্যে কয়েকজন কিছু কথা বললো, মগহাজির সংখ্যা আল্লাহর রসূল ছিল, তাঁর উপর শান্তি হোক, যা তাকে সাতজন ও ২0 জন আক্রমণকারীকে দিল এবং প্রেরিত সরিয়ায় ছিল। এবং চল্লিশটি সাতটি গোপন, এবং দর্শকরা নয়টি আক্রমণের দ্বারা নিহত হয়েছিল: বদর যুদ্ধ, এক, সৎ, খাঁচা, খাঁচা, গাল এবং খোলা মক্কা, নস্টালগিয়া এবং সমুদ্র, এটি আমরা তার সাথে দেখা করেছি। এটি বনী নাদিরে নিহত হয়েছিল কিন্তু ঈশ্বর এটি একটি বিশেষ বোঝা তৈরি এবং খাইবার আক্রমণে একটি বিশেষ বোঝা তৈরি করেছেন এবং তার কয়েকজন সাহাবীকে হত্যা করেছিলেন, জঙ্গলে হত্যা করেছিলেন। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, যখন তিনি মক্কা থেকে স্থানান্তরিত হন, সোমবার থেকে বারো রাতে মক্কা থেকে স্থানান্তরিত হন। বসন্তের প্রথম মাসটি, যাদের মধ্যে কয়েকজন বর্ণিত হয়েছে: তিনি প্রথম বসন্তের দুই প্রান্তের জন্য দুজনকে তৈরি করেছিলেন, প্রথম ব্রিগেডটি রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নামে, ইবনে আবদুলের নামে মুত্তালিব ইবনে হাশিম আল্লাহর রসূলের সাত মাসের মাথার উপর রমজান মাসে, হোয়াইট ব্রিগেড, যা আবু মার্থাদ কানজ ইবনে আল হোসেন আল-ঘানাউই অ্যাললি হামজা বিন আব্দুল মুত্তালিবের দ্বারা পরিচালিত হয়েছিল। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর কাছে শান্তি থেকে ত্রিশ জন পুরুষের মধ্যে আছেন। তাদের মধ্যে কয়েকজন বললো, তারা অভিবাসী ও সমর্থক থেকে স্নাতক ছিল, এবং সমাজের সমস্ত অভিবাসী ছিল, আর আল্লাহর রসূলকে পাঠিয়েছেন না। তার উপর কেউ কেউ সমর্থককেও আক্রমণ করে না, তাই তারা তাকে গ্রহণ করছিল তারা তাদের বাড়িতে প্রতিরোধ করা হয়, এবং এই আমাদের উদ্ভাবন।
কুরাইশের বাইরে হামজা আর্গুমেন্ট থেকে বেরিয়ে আসেন, মক্কা, আবু জহল ইবনে হিশাম, একশত লোকের মধ্যে সমুদ্রের তলোয়ারকে হত্যা করেছিলেন, যার অর্থ সমুদ্রের তলোয়ার , আল-আয়েসের পরিপ্রেক্ষিতে, এবং তারা দু'টি দলকে এবং দু'টি দলকে একত্রিত করার জন্য একবার এবং তাদের জন্য বুক করার জন্য এবং তারা হত্যা না করে এবং আবু অজ্ঞতা হত্যা করে না মক্কা ও হ্যামজা ইবনে আব্দুল মুত্তালাবের কাছে তার সঙ্গী ও দানব এবং হ্যামজা ইবনে আব্দুল মুত্তালব্লাব শহরে। http: //afrogfx.com/appspoilcy/com.muslimreflaction.invasions.prophet-privacy_policy.html

Show More Less

What's New غزوات الرسول وسراياه

يتطلب هذا التطبيق للاتصال بالإنترنت

Information

Updated:

Version: 2.1

Requires: Android 4.4 or later

Rate

Share by

You May Also Like