বিকালের নাস্তা ~ বাংলা রেসিপি

4.6 (43)

others | 4.8MB

Description

বিকালের নাস্তা ~ বাংলা রেসিপি একটি নাস্তার রেসিপি বাংলায় শেখার অ্যাপটলিকেশন। বিকাল বেলায় অনেকেরি একটু খুদা ভাব বা খেতে ইচ্ছা করে। আমাদের বিকেলে আড্ডাকে আরও বেশি জমিয়ে দিতে আড্ডার মাঝে নাস্তার আইটেম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।অনেকেই আবার বিকালের নাস্তা করার জন্য বাইরে যান। রান্না ঘরে অল্প একটু সময় খরচ করলেই আপনি নিজেই তৈরি করতে পারেন অনেক মজাদার বিকেলের নাস্তা রেসিপি। যেটা কিনা বাহিরের খাবার থেকে অনেক ভাল।
এখন বাইরের খাবারে কেমিক্যাল সহ অনেক অসাস্থ্যকর উপাদান ব্যবহার করা হয়। যা আমাদের শরীরের জন্য খুবই ক্ষতিকারক আর এই
কেমিক্যালের জন্য হয়ে যেতে পারে অনেক বড় ধরনের রোগ। বাঙালিদের খাবারের খ্যাতি রয়েছে বিশ্ব জুরে মাছে ভাতে বাঙালি হলেও আমাদের খাবারে রয়েছে নানান ধরনের রেসিপি যেমন সকালের নাস্তার রেসিপি, বিকালের নাস্তার রেসিপি, দুপুরের খাবারের রেসিপি, রাতের খাবারের রেসিপি আবার শীতের সময় রয়েছে নানান ধরনের পিঠার রেসিপি।
নাস্তা বানানোর নিয়ম বর্তমান সময়ের অনেক মেয়েরাই জানে না। সহজ পদ্ধতি জানা থাকলে ঝটপট বিকালের নাস্তার রেসিপি যে কেউ তৈরি করে নিতে পারে। আর যদি আপনি নিজ হাতে কিছু রান্না করেন তাতে যেমন আপনি খেয়ে শান্তি পাবেন তেমনি কোন ভয় থাকে না। তাই যতটা সম্ভব বিকালের নাস্তা নিজে তৈরি করার চেষ্টা করুন। ভাবছেন কিভাবে করবেন এই মোবাইল অ্যাপটি আপনার সকল প্রকার চিন্তা ভাবনা দূর করে দেবে।
তাই আজ বিকালের নাস্তার রেসিপি মোবাইল অ্যাপটি ডাউনলোড করে নিন। আর ইচ্ছা মত যে কোন রেসিপি তৈরি করুন। এই অ্যাপটিতে ফুচকা রেসিপি, সমুচা, সিঙ্গারা, পুডিং, চটপটি, কাবাব, সেমাই, চিকেন রেসিপি সহ অনেক উন্নত মানের রেসিপি পাবেন। বিকালে চা এর সাথে যে কোন একটি আপনি নিজেই তৈরি করে খেতে পারেন। তাই আর অপেক্ষা না করে অ্যাপটি আজই ডাউনলোড করুন।
ঝটপট বিকালের নাস্তার রেসিপি অ্যাপটিতে যা যা থাকছে---
➢ ফুচকা তৈরির রেসিপি সহজ নিয়ম
➢ সমুচা বানানোর সহজ রেসিপি
➢ সিঙ্গারা বানানোর রেসিপি
➢ ভেজিটেবল পিজ্জা কাপ
➢ চিকেন চাওমিন রেস্টুরেন্ট স্টাইলে
➢ ডাল দিয়ে শিক কাবাব
➢ কিমা/সবজি সমুচা
➢ পাউরুটি পাকোড়া
➢ ব্রেড চিকেন রোল
➢ সুজির কাটলেট
➢ মাশরুম স্যুপ
➢ ঝাল নাস্তা রেসিপি
➢ ডিমের পাকোড়া ( ডিমের নাস্তার রেসিপি )
➢ বানানা পুডিং
➢ মাংস চপ
➢ ইত্যাদি
আমাদের এই বিকেলের নাস্তার সহজ রেসিপি অ্যাপটি যদি ভাল লাগে তাহলে
৫★ স্টার রেটিং ও রিভিও দিতে ভুলবেন না আর অবশ্যই অ্যাপটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবে। আমদের এই অ্যাপিকেশনের ডাউনলোড লিংক--
https://play.google.com/store/apps/details?id=com.bangla.breakfastrecipe

Show More Less

What's New বিকালের নাস্তা ~ বাংলা রেসিপি

বিকালের নাস্তা ~ বাংলা রেসিপি রান্নাঘর অ্যাপটিতে ডিমের নাস্তার রেসিপি, ঈদের নাস্তার রেসিপি, আলুর নাস্তা রেসিপি, ফ্রেঞ্চ টোস্ট, ফুচকা বানানোর পদ্ধতি দেওয়া হয়েছে।

Information

Updated:

Version: 1.6

Requires: Android 4.1 or later

Rate

Reviews

Share by

You May Also Like