IQ Test Bangla বাংলা আইকিউ টেস্ট বুদ্ধির খেলা

4.4 (1106)

Entertainment | 5.0MB

Description

মজার মজার বুদ্ধির প্রশ্ন - IQ বাংলা আইকিউ টেস্ট !!! বুদ্ধির রাজত্বে আপনাদের সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম।
বুদ্ধির খেলায় সবাই নিজেকে এগিয়ে রাখতে চায়। নিজেকে একটু আধটু স্মার্ট ভাবতে সবাই পছন্দ করে। আর সেটা যদি হয় কাউকে প্রমাণ করার জন্য হয় তাহলে ত কথাই নেই। এই প্রতিযোগিতার যুগে আপনি সাধারন জ্ঞান এ কতটা মেধাবী? বিভিন্ন জটিল প্রশ্ন কত দ্রুত এবং সহজে সমাধান করতে আপনি কতটা স্মার্ট? আপনি আপনার সাধারন জ্ঞান, বুদ্ধিমত্তা, মেধা এবং ব্রেইনের কর্মক্ষমতা বাড়াতে কতটা যত্নবান?
তাহলে আর দেরি কেন এখনি আমাদের এই Application টির মাধ্যমে যাচাই করে নিন আপনার মেধা(বুদ্ধিমত্তা) এবং সেই সাথে SMS and FB status এর মাধ্যমে Challenge করুন আপনার বাংলাদেশ এর বন্ধুদের ।
How Smart your intelligence is? Let’s Test your IQ Level. If your friend is Smarter than you, ask them Tricky Questions from this IQ Testing Bangla Apps for Android via SMS & FB Status. Find who is Idiot Dumb or Smart.
আপনি যদি নিজেকে যথেষ্ট বুদ্ধিমান মনে করেন অথবা বুদ্ধির চর্চার মাধ্যমে আপনার মস্তিস্কের কর্মক্ষমতা বাড়াতে মনোযোগী হয়ে থাকেন তবে এটা বলা যায় যে এই বাংলা অ্যাপ টি আপনাকে আপনার আইকিউ পরীক্ষা করতে এবং সেইসাথে আপনার আইকিউ ও সাধারণ জ্ঞান বাড়াতে দারুনভাবে সহযোগিতা করবে।
Train & Improve Your Brain to know how Intelligent you are. Increase your Thinking level.
IQ Test bangla অ্যাপটি শুধুমাত্র আপনার আই,কিউ বাড়াতেই সাহায্য করবে না বরং এটি আপনাকে আপনার অবসর সময়কে দারুনভাবে কাজে লাগাবার একটি সুযোগ করে দিবে, সেইসাথে আপনাকে দিবে সমস্যা সমাধান করার অপার আনন্দ ও বিজয়ের তৃপ্তি। বাংলা এস এম এস ও ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে শেয়ার করুন আপনার বন্ধুদের সাথে।
Most of the Questions are based on General Knowledge and common sense and there are some problem on mathematics. There you will find some tricky question for your intelligence test. Don’t worry those are very basic school maths like grade three or grade four school kids can do those easily.
Brain teasers Bangla app for Android in Bangladesh ? Just download this one and play to increase your logic level. I hope that surely it will increase your logic performance in various examination like BCS, BD Jobs Interview, cadet college and university admission.
সেইসাথে যারা বিসিএস ( BCS ), ক্যাডেট কলেজ ভর্তি পরীক্ষা ( Admission ), আর্মিতে কমিশন সহ নানাবিধ পরীক্ষায় এবং চাকুরীর ইন্টারভিউ (BD Jobs Interview) এ অংশ নিতে চাচ্ছেন তাদের পরীক্ষা প্রস্তুতিতে দারুনভাবে সহযোগিতা করবে এই অ্যাপ টি। ছোটদের, ছেলেদের, মেয়েদের সকলের জন্য উপকারী ও কার্যকরী। ছোটদের ছড়া ও গল্প নিয়ে মজার ধাধা।
Puzzles lover and who are looking for brain trainer app in Bangla then he can try this app. I can assure that he would like it.
বাংলা বই ও গল্প যারা ভালবাসেন আবার একিসাথে মজার ধাধা ও মজার বুদ্ধির প্রশ্নের বিষয়েও যারা আগ্রহী তাদের কাছেও অ্যাপ টি ভালো লাগবে আশা করছি।
গণিত এর মজা নিতে ইচ্ছুকদের জন্য রয়েছে সুন্দর দুটি পর্ব। অন্যদের ভয় পাবার কারন নেই এখানে যে সমস্ত গাণিতিক সমস্যা গুলি দেওয়া হয়েছে তা খুবই সহজেই সমাধান করা যাবে, এজন্য কোন বাড়তি গণিত সূত্রাবলী জানার প্রয়োজন নেই।
Download Link:
https://play.google.com/store/apps/details?id=com.banglaapps.apps.banglaiqtest

Show More Less

What's New IQ Test Bangla বাংলা আইকিউ টেস্ট বুদ্ধির খেলা

IQ Test
IQ Brain Questions
মজার মজার বুদ্ধির প্রশ্ন
আইকিউ টেস্ট বাংলায়

Information

Updated:

Version: 2.6

Requires: Android 4 or later

Rate

(1106) Rate it

Reviews

Share by

You May Also Like