বিখ্যাত ব্যক্তিদের গল্প ও ঘটনা Bangla Golpo

4.6 (5)

Education | 4.0MB

Description

বিখ্যাত ব্যক্তিদের গল্প ও ঘটনা Bangla Golpo
যুগে যুগে পৃথিবিতে মানুষ তাদের সৃষ্টিতে বিখ্যাত হওয়ার খেতাব অর্জন করে নিয়েছেন। তাঁরা সব সময়ই সাধারন মানুষের প্রেরণা হিসেবে কাজ করে । এসব মানুষের ব্যক্তিগত জীবন-দর্শন এবং ঘটনা নিয়েই আমাদের ডেভলপার টীম বিখ্যাত ব্যক্তিদের গল্প ও ঘটনা শিরোনামে এই অ্যাপটি ডেভলপ করেছেন। ছোট গল্পের বই এর মত করে এর নান্দনিক ডিজাইন এবং তাৎপর্যপূর্ণ ঘটনার লিপিবদ্ধকরন অ্যাপটিকে অন্যান্য অ্যাপ থেকে আলাদা মাত্রা এনে দিয়েছে। বাংলা ছোট গল্প আকারে এর ঘটনা অত্যান্ত সুনিপুনভাবে উপস্থাপন করা হয়েছে। এতে যেমন বিখ্যাত ব্যক্তিদের গল্প ও ঘটনা রয়েছে তেমনই রয়েছে তাদের জীবনের মজার মজার গল্প।
জীবনে চলার পথে অনেক বাধা বিপত্তি আসে, অনেকেই এতে হাল ছেড়ে দেয় ।জীবন চলার পথে এমন মনিষীদের জীবনী ও গল্প সমগ্র অনুপ্রেরণা হিসেবে কাজ করে। গল্প বই পড়তে অনেকের ক্লান্তি আসে কিংবা অনেক সময়ই সময়ের অভাবে পড়া হয় না কিন্তু আমাদের এই অ্যাপ গল্পগুচ্ছ আকারে মনিষীদের ছোট ছোট বানী কিংবা উক্তি উপস্থাপন করবে।
Throughout the ages, the people of the world have achieved the title of being famous in their creation. They always work as normal people's motivation. Our developer team has developed this app in the title of Famous people stories about the personal life and events of these people. Like a short story book, its aesthetic design and significant recording of the events has given the app a different level than other apps. In the form of Bengali short story, its phenomenal has been presented with great satisfaction. It contains stories and stories of famous people, as well as interesting fun stories about their lives.
আশাকরি বিখ্যাত ব্যক্তিদের গল্প ও ঘটনা অ্যাপটি ব্যাবহার করে আপনারা প্রাত্যাহিক জীবনে অনেক উপকৃত হবেন এবং আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ব্যাবহার করার সুযোগ করে দিবেন।
অ্যাপটি ভাললাগলে অবশ্যই পজিটিভ রেটিং দিতে ভুলবেন না , এটি অন্য ইউজারদের সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।
ধন্যবাদ ।
বিঃ দ্রঃ এই অ্যাপ সম্পর্কে আপনার গুরুত্বপূর্ণ অভিমত আমাদের একান্ত কাম্য। ইমেইলের মাধ্যমে আপনার পাঠানো অভিমতের ভিত্তিতেই এই অ্যাপের উন্নয়ন ও সংশোধনে আমরা জরুরী পদক্ষেপ
গ্রহণ করব।
আমদের এই অ্যাপ্লিকেশনের google play link-
https://play.google.com/store/apps/details?id=com.bd.bangla_famous_golpo_story

Show More Less

Information

Updated:

Version: 1.3

Requires: Android 4.1 or later

Rate

Share by

You May Also Like