মেয়ে পটানো রোমান্টিক কথা

3 (8)

Entertainment | 3.4MB

Description

লজ্জা নারীর ভূষণ হলেও পৃথিবীতে লাজুক বা মুখচোরা ছেলে কিন্তু একেবারেই কম নেই। বরং অল্প বয়সে মেয়েদের সাথে কথা বলতে বা মিশতে গেলে বেশিরভাগ ছেলেই খুব নার্ভাস অনুভব করেন। চোখে চোখ রেখে কথা বলতে না পারা, এলোমেলো কথা বলে ফেলা, হাত পা কাঁপা, ঘন ঘন ঘামতে থাকা ইত্যাদি অনেক রকম উপসর্গই দেখা দেয় অনেকের মাঝে। ফলে একজন প্রেমিকা খুঁজে পাওয়া যেন রীতিমত কঠিন একটি কাজে পরিণত হয়। অনেকে তো মেয়ে বন্ধুও তৈরি করতে পারেন না।
এমনই লাজুক ও নার্ভাস ধরণের ছেলেদের জন্য প্রেম করার কার্যকরী টিপস আমাদের এপ্সে।তাছাড়াবর্তমানে প্রায় সকল মানুষের ফেসবুক আইডি আছেফেসবুক এখন আমাদের কাছে বিনোদনের অনেক বড় একটা জায়গা হয়ে উঠেছে। অনেকেই এখন দিনের অনেকটা সময় ফেসবুক এ ব্যয় করে থাকে। আবার অনেকেই হয়তো ফেসবুকে স্ট্যাটাস দিতেও পছন্দ করেন। কিন্তু ঠিক ভাবে গুছিয়ে লিখতে না পারায় অনেকেই হয়তো status দিতে পারে না বা বিলম্ব বোধ করে । ফেসবুকে মানুষ তার মনের বিভিন্ন দুঃখ বেদনা কষ্টের কথা সেয়ার করে। প্রেমের ছন্দ,ভালোবাসার কথা, মেয়ে পটানোর উপায়, love sms,love massage,ভালোবাসার মেসেজ,প্রেমের উক্তি,ভালোবাসার উক্তি, বাংলা মেসেজ, প্রমের চিঠি,প্রেমের কবিতা, । নিজে কোনো দিন স্ট্যাটাস দেন না।বা কি লিখবেন তা খুজে পান না।তাদের জন্য আমার এ এ্যাপ্স।
অ্যাপটির মধ্যে যেগুলা রয়েছে,,,,,
প্রেম করার টিপস
মেয়েদের মন জয় করার কৌশল
মোবাইলে প্রেম করার উপায়
মেয়ে পটানোর উপায়
ভালোবাসার টিপস
মেয়ে পটানোর সহজ উপায়
আধুনি পদ্বতিতে মেয়ে পটান
প্রেপাজ করার টিপ্স
প্রেমের টিপস
Love tips
প্রেম করার উপায়
ভালোবাসার ম্যাসেজ
ভালোবাসার কথা
ভালোবাসার চিঠি
প্রেমের চিঠি
রোমান্টিক প্রেমের কবিতা
ভালোবাসার চিঠি
বাংলা কবিতা
কবিতা সমগ্র
প্রেমের কবিতা
ভালোবাসার কবিতা
ভালোবাসার মেসেজ
বাংলা এস এম এস
রোমান্টিক প্রেমের গল্প
আপনারা এই অ্যাপটি দেয়ে সব ধরনের মেয়েদের বশ করতে পারবেন।এই অ্যাপটিতে সব ধরনের নিয়ম কানুন দেওয়া আছে।আপনারা সে নিয়ম কানুন মানলে তবেই আপনারা সফল হবেন।আশা করি এই অ্যাপটি আপনাদের ভাল লাগবে।

Show More Less

Information

Updated:

Version: 1.0

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like