dhadha bangla ~ বাংলা ধাঁধাঁ or dada bangla

4.35 (454)

Entertainment | 3.1MB

Description

বাংলা ধাঁধা একটি বিনোদনমূলক বাংলা অ্যাপ। ধাঁধা পড়তে কে না ভালোবাসে ? ছেলে - মেয়ে, ছোট - বড়, বুড়া - বুড়ি সকলেরই প্রিয় একটি বিষয় এই বাংলা ধাধা। ধাঁধাঁর প্রচলন ছিল সাধারণত গ্রামে - গঞ্জে , যে কারনে ইহার পরিচিতিও অনেকটা gram banglar dada নামে। কিন্তু বর্তমান এই আধুনিক যুগে gram bangla dada আর গ্রাম্য ধাঁধা নেই তা আজ দুনিয়ার সব স্থানেই ছড়িয়ে পড়েছে । আমাদের বাংলা ভাষাটাও যেমন অনেক সুন্দর ঠিক তেমনি ধাধা গুলোও হয় অনেক মজার ধাধা। আর তাইতো আজকালকার আবাল বৃদ্ধ বনিতা সকলের কাছেই সমাদৃত হয়েছে বাংলা মজার ধাধা বিষয়টি ।
মানুষ যেহেতু আনন্দ প্রিয় তাই সে বিভিন্ন সময় বিভিন্ন চুটকি পড়ে ও মজার জোকস পড়ে সময় কাটাতে পছন্দ করে । আর তাই bangla dada পড়ার পাশাপাশি বাংলা মজার জোকস দিয়ে পাঠককে কিছুটা আনন্দঘন পরিবেশ দেয়ার প্রচেস্টার ক্ষুদ্র প্রয়াস । আমরা আশা করছি আমাদের এই dada bangla apps টি সকলের কাছে ভাল লাগবে। আর আমাদের এই bangla dhadha ধাঁধা ও ধাধার বই নামক অ্যাপটি ভাল লাগলে অবশ্যই আপনার গঠনমূলক মতামত জানাবেন আর বিশেষ করে ৫ * স্টার রেটিং দিয়ে অনুপ্রেরনা দিবেন ও আপনাদের সকল পরিচিতদের মাঝে এই অ্যাপটি ছড়িয়ে দিবেন।
dhadha is a entertainment bangla apps, this dhadha bangla ' s content is collected from many others bangla dhadha sources. here is also included math dhadha and bangla dhadha with answer. we hope every kids and chields are like this.
download link-
https://play.google.com/store/apps/details?id=com.dhadhabanglaapps.bangladada

Show More Less

Information

Updated:

Version: 1.2.1

Requires: Android 4.0.3 or later

Rate

(454) Rate it

Reviews

Share by

You May Also Like