বাংলা ওয়াজ অডিও Bangla waz audio

4.8 (814)

Education | 4.2MB

Description

বাংলা ওয়াজ একটি অডিও ওয়াজ অ্যাপ। প্রখ্যাত এলেমদের ওয়াজ থেকে বাছাই করে কিছু বাংলা ওয়াজ আমরা আপনাদের জন্য এনেছি। এই অ্যাপ ব্যবহার করে আপনি খুব আপনার মোবাইলে ফোন যখন খুশি তখন বক্তাদের কথা গুলো শুনতে পাবেন। প্রতিটি বাংলা ওয়াজ mp3 আকারে দেওয়া আছে যেন চাইলেই আপনি ডাউনলোড করে রাখতে পারবেন। গ্রাম বাংলায় ওয়ায খুব জনপ্রিয়। Bangla waz is a audio based islamic app. By using this bangla waz mp3 you can listen waz anytime you want. From delwar hossain sayeedi bangla waz to Allama iqbal Bangla waz audio mp3 collection all are available in this apps. In this bangla waz audio apps you will found 20 most popular waj which is free. Many people like saidi waz. If you are one of them then why you are waiting for start downloading and listening. We hope you will like our bangla waz apps.
দেলওয়ার হোসাইন সাঈদী, নুরুল ইসলাম, মাওলানা তারেক মনোয়ার থেকে শুরু করে অনেক গুরুত্বপূর্ণ মাওলানাদের ওয়াজ থাকছে এই অ্যাপসে । ছাড়াও রয়েছে -
হাফিজুর রহমান সিদ্দিকী
মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী
মুফতি মিজানুর রহমান সাঈদ
আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী
মুফতি আমিনী
আল্লামা জুনায়েদ বাবুনগরী
গাজী মাওলানা জামাল উদ্দিন
আফম খালিদ হোসাইন সাহেবের বয়ান
আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী
আল্লামা শাহ আহমদ শফী
আল্লামা দেলোয়ার হুসেন সাঈদীর ৫টি ওয়াজ -
সাহাবীদের জীবনী
পিতা মাতার মর্যাদা
জান্নাত জাহান্নামের আলোচনা
নামাজের গুরুত্ব ও ফজিলত
রাসূল (সাঃ) উপর ঈমান ও মেরাজের আলোচনা
জীবনকে পরিপূর্ণ করতে চাইলে আমাদেরকে ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে। জানতে হবে ইসলামি জীবন ব্যবস্থাকে। পবিত্র কোরআন , হাদিস সম্পর্কে জানতে হবে। পড়তে হবে ইসলামিক বই ব্যবহার করতে হবে ইসলামিক apps। জ্ঞানের জন্য আমরা ইসলামিক গল্প পড়তে পারি । নবিদের জীবনী ও নবীদের কাহিনী থেকে অনেক কিছু শিক্ষার আছে।
প্রতিটি মুসলিমের যে সব ইসলামিক বই পড়া উচিত- বুখারি শরিফ, কোরআন শরিফ, বাংলা হাদিস, মুসলিম শরিফ । আর দোয়ার জন্য আপনি হিসনুল মুসলিম অ্যাপটি ব্যবহার করতে পারেন।
প্রতিটি মুসলিমের উচিত মহানবীর জীবনী সম্পর্কে জানা। এতে করে আপনি অনেক কিছু জানতে পারবেন। মহানবীর বানীও পড়তে পারেন যা আপনার জীবনকে পরিবর্তন করে দিবে।
আশা করি বাংলা ওয়াজ mp3 অ্যাপটি আপনাদের ভাল লেগেছে। আমাদেরকে রিভিও দিয়ে আপনার ভাল লাগাগুলো আমাদেরকে জানিয়ে দিন।
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.bangla_waz_mp3

Show More Less

Information

Updated:

Version: 12.0

Requires: Android 4.1 or later

Rate

(814) Rate it

Reviews

Share by

You May Also Like