Mavi

4.2 (22955)

Shopping | 71.3MB

Description

নীল অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি যেখানেই যেখানেই চান নীল এক্সচেঞ্জ উপভোগ করুন। কার্টরিজ কার্ড একজন সদস্য এবং আপনার মরসুমের শপিং থেকে পয়েন্ট অর্জন করুন, কার্ড পরিবহন ছাড়াই নীল স্টোরগুলিতে কেনাকাটা করুন এবং আপনার পয়েন্টগুলি ব্যবহার করুন You এবং এটি আপনার পরবর্তী ক্রয়ের জন্য ব্যবহার করুন you আপনি Mavi.com এ তৈরি করা ঝুড়িটি দেখতে পারেন, আপনি আগে যে অর্ডারগুলি দিয়েছেন তা আপডেট এবং অনুসরণ করতে পারেন >>-আপনি তাত্ক্ষণিকভাবে আপনার বিজ্ঞপ্তি এবং অবস্থান দিয়ে নীল রঙের সর্বাধিক আপ-ডেট সুযোগ, প্রচার এবং সুবিধাগুলি সম্পর্কে তাত্ক্ষণিকভাবে সচেতন হতে পারেন পারমিটস।, আপনি তাৎক্ষণিকভাবে এটি কিনতে পারেন। অথবা আপনি সহজেই ‘স্টোরটি সন্ধান করুন’ ফাংশনটি ব্যবহার করে নিকটতম নীল স্টোরে এটি খুঁজে পেতে পারেন।
- আপনি ইনস্টাগ্রামে ‘আবিষ্কার’ ট্যাবের অধীনে পছন্দসই পণ্যগুলি অ্যাক্সেস করতে পারেন এবং অবিলম্বে আপনার স্টাইলের জন্য অনুপ্রেরণামূলক অংশগুলি কিনতে পারেন।

Show More Less

What's New Mavi

Görüşleriniz bizim için önemli. Alışveriş deneyiminizi iyileştirmek için yeni özellikler eklemeye ve güncellemeler yapmaya devam ediyoruz. Bu versiyon şunları içerir;
-Hızlı teslimat seçeneği
-Önceki versiyon da yaşadığınız sorunların çözülmesi
-Favorilerinize ve sepetinize daha rahat erişim için arayüz iyileştirmeleri
App ile ilgili tüm önerilerinizi bilgi@mavi.com adresine iletebilirsiniz.

Information

Updated:

Version: 6.3.2

Requires: Android 5.0 or later

Rate

(22955) Rate it
Share by

You May Also Like