বিদ্যুৎ ছাড়া মোবাইল ফোন চার্জ করার উপায়

3 (10)

Lifestyle | 3.6MB

Description

মোবাইল চার্জ করার জন্য আমরা সকলেই বিড়ম্বনায় পরে থাকি। আমরা অনেক সময়েই এমন কোথাও যাই যেখানে মোবাইল চার্জ দেয়ার তেমন কোন বাবস্থা নেই এমনকি বিদ্যুৎ নেই। আপনি শুনে অবাক হবেন যে বিদ্যুৎ ছাড়া মোবাইল চার্জ দেয়া যায়। হাঁ আপনি থিকই দেখেছেন আমাদের অ্যাপ এর টিপসগুলো অনুস্মরণ করে আপনি বিদ্যুৎ এবং কোন প্রকার বৈদ্যুতিক শক্তি ছাড়াই আপনার মোবাইল চার্জ করতে পারবেন সম্পূর্ণ প্রাক্রিতিকভাবে। বিদ্যুৎ ছাড়া মোবাইল চার্জ দেওয়ার উপায়গুলো আমরা অনেক গবেষণা করে আবিস্কার করেছি যা আপনার অনেক উপকারে আসবে।
বেটারি তৈরী, মোবাইল চার্জার তৈরি, অটো সাইকেল, পাওয়ার ব্যাংক তৈরি করুন, মোবাইল চার্জার সার্কিট, ব্যাটারি তৈরি, ব্যাটারি চার্জার সার্কিট, ১২ ভোল্ট ব্যাটারি চার্জার।
ইলেকট্রনিক্স এর জাদুগিরি, তার ছাড়া মোবাইল চার্জ, বিদ্যুৎ ছাড়া মোবাইল চার্জ দেওয়া শিখুন, মোবাইলে চার্জ দিন বিদ্যুৎ ছাড়া, বিদ্যুৎ ছাড়া মোবাইল ফোন চার্জ দিন যেখানে সেখান।
বিদ্যুৎ ছাড়া মোবাইল ফোন চার্জ করুন সহজ সিষ্টেমে, ১২ ভোল্ট ব্যাটারি চার্জার, ভোল্ট ব্যাটারি চার্জার, ব্যাটারি তৈরি, ব্যাটারি মেরামত, ব্যাটারি চার্জার তৈরি, এসিড ব্যাটারি, ১২ ভোল্ট ব্যাটারি দাম। ব্যাটারি চার্জার সার্কিট, মোবাইল চার্জার সার্কিট
পাওয়ার ব্যাংক তৈরি, পাওয়ার ব্যাংক সার্কিট, পাওয়ার ব্যাংক বানানো, মোবাইল পাওয়ার ব্যাংক, মোবাইল চার্জার মেরামত, সোলার পাওয়ার ব্যাংক, ব্যাটারি তৈরির নিয়ম।
বিদ্যুৎ ছাড়া মোবাইল ফোন চার্জ করার উপায়
বিদ্যুৎ ছাড়া মোবাইল ফোন চার্জ
মোবাইল চার্জ করার উপায়
পাওয়ার ব্যাংক তৈরি করুন
ব্যাটারি চার্জার সার্কিট
মোবাইলে চার্জ দিন বিদ্যুৎ ছাড়া
Different solar backgrounds
very few ads
Smoothly runs on mobile
Easy to prank/joke your friends
Features
Easy to use
Attractive user interface
Simple interface
Low on memory size
Easy to share app with friends
more updates in future as per user suggestions
And much more
আশা করি আপনার কাছে এই অ্যাপটি অনেক ভালো লাগবে। আমাদের অ্যাপগুলিকে ৫ * স্টার রেটিং দিয়ে আরও অনুপ্রেরণা দিবেন আর সেইসাথে ফেসবুক, গুগল প্লাস এ অ্যাপটি শেয়ার করে করে আমাদেরকে উৎসাহিত করবেন। আর হ্যাঁ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
 

Show More Less

Information

Updated:

Version: 1.0

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like