মনের মানুষের মন জয় করার SMS

3 (13)

Lifestyle | 1.9MB

Description

প্রেম ভালোবাসার মধ্যে রাগ-অভিমান, কষ্ট সবকিছুই থাকে। আপনার প্রিয় বা ভালোবাসার মানুষটির হঠাৎ মন খারাপ অথবা আপনার সাথে রাগ বা মিষ্টি অভিমান করে আছে, আর আপনি চান মুহূর্তের মধ্যে তার মনটা যেন ভালো হয়ে যায়।এ সময় আপনি যদি তাকে তখন ভালোবাসা মিষ্টি প্রেম সম্পর্কে দু একটা লাইন তার মোবাইলে মেসেজে সেন্ড করে দিতে পারেন তাহলে আপনার কাজ শেষ।আর এ কাজটি আপনাকে সহজ করতে আমাদের আছে ভালোবাসার ছন্দ,ভালবাসার মেসেজ,প্রেমের ছন্দ,বাংলা মেসেজ, ইত্যাদি এ্যাপ গুলো।
সুন্দরি মেয়েদের পটাতে এবং মেয়েদের প্রেমের ফাদে ফেলতে হলে আপনাকে অবশ্য মেয়ে পটানোর টিপস গুলো যানতে হবে। আমাদের এই (Meye Potano) প্রমানিত এপসটি আপনার মনের মানুষকে কাছে পেতে সহায়তা করবে। এই (মেয়ে পটানোর সহজ উপায়) এপসটির মাধ্যমে দুশ্চিন্তাগ্রস্থ প্রেমিকদের মনের মানুষকে সহজেই কাছে পেতে সহায়তা করবে। আশা করি আপনাদের এপসটি ভাল লাগবে। আর তাই মেয়ে পটানোর সহজ উপায় গুলো নিয়েই এই অ্যাপ।
Bangla sms collection 2020 is our updated sms app where you will find some exclusive and new sms. You can collect love, friendship, general or regular, remembering and few Islamic sms from this nice app.
সব ধরণের bangla sms বাংলা এসএমএস পাবেন আমাদের এই অ্যাপটিতে। আপনাদের সুবিধার কথা চিন্তা করে অনলাইনে থাকা দেশের সেরা বাছাইকৃত বাংলা এসএমএস (bangla sms )এর ভাণ্ডার থেকে সব এসএমএস নিয়ে আমরা তৈরি করেছি এই অ্যাপটি (bangla facebook status). আপনি চাইলে এই সব বার্তা সমুহ বাংলা ফেসবুক স্ট্যাটাস (bangla facebook status) হিসাবে আপনি আপনার প্রোফাইলে পোষ্ট করতে পারবেন কোন রকমের ঝামেলা ছাড়া।
Bangla SMS বা ভালোবাসার মেসেজ অ্যাপটি অনেকটা এসএমএস বাংলা বই এর বিশাল সমাহার। আজকাল অনেকেই bangla sms পড়তে পছন্দ করেন, আবার কেউ কেউ বিভিন্ন দিবসে যেমন (বন্ধু দিবস, friends day , valentine day, ভালবাসা দিবস ইত্যাদি ) এস এম এস বাংলা বা ভালবাসার বাংলা এস এম এস প্রিয়জনকে দিয়ে থাকেন।

Show More Less

Information

Updated:

Version: 2.5.0

Requires: Android 4.4 or later

Rate

Share by

You May Also Like