সাধারন জ্ঞান সব বিষয় ২০২০ - General Knowledge 2020

3 (9)

Education | 2.3MB

Description

General Knowledge - সাধারণ জ্ঞান একটি বাংলা শিক্ষামূলক অ্যাপ। পশ্চিমবঙ্গ ও ভারতের যেকোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে। WBCS, TET, RAILWEAY, SSC, PSC ও অন্যান্য যেকোন Group C-D পরীক্ষায় সাফল্য পেতে অবশ্যই Application টি ব্যাবহার করুন একদম ফ্রীতে।
General Knowledge 2019- 2020is a Bengali educational general knowledge app. In West Bengal and India, you can get a supporting role in any competitive examination. Use the application to get success in WBCS, TET, RAILWAY, SSC, WBPSC and any other Group C-D exams.
সাধারণ জ্ঞান ও জ্ঞানের ভান্ডার নিয়ে আজকে আমাদের এই অ্যাপটি।সাধারণ জ্ঞান ২০১৯ -২০২০ (shadharon gan) ছাএ জীবনে থেকে শুরু করে সব চাকরি জীবি মানুষের জন্য খুব গুরুত্বপূর্ণ।সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০১৯ -২০২০ - General Knowledge খুব ভাল করে জানতে পারবেন আমাদের এই অ্যাপটির মাধ্যমে।সাধারণ জ্ঞানের ভান্ডার - আজকের বিশ্ব ও সাধারণ জ্ঞান ২০১৯ -২০২০ - General Knowledge 2018 এর জন্য আমাদের আগে থেকেই প্রস্তুতি নিতে পারবেন এজ্য আমাদের এই অ্যাপটি।সাধারণ বিজ্ঞান ও জ্ঞানের কথা আমাদের এই অ্যাপটিটে নিত্য প্রয়ােজনীয় তথ্য গুলো উল্লেখ রয়েছে।জ্ঞানের ভান্ডার এর জন্য আমাদের এই অ্যাপ যা খুব সহজে আপনি জ্ঞান অর্জন করতে পারবেন ।সাধারণ জ্ঞান প্রশ্নোত্তর ২০১৯ -২০২০ - general knowledge এই অ্যাপটি একটি শিক্ষামূলক অ্যাপ যার মাধ্যমে আপনি জানতে পারবেন প্রয়োজনীয় তথ্য।জ্ঞানের বই নিয়ে আমাদের এই অ্যাপ এর যার মধ্যে অনেক তথ্য পেতে আপনার সহজ হবে।জ্ঞানের কথা উচিত কথা ও জ্ঞান থেকে বলা উচিৎ কথা এই অ্যাপটি মাধ্যমে বুঝতে পারবেন ।সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ ২০১৯ -২০২০ আপনাকে যেকোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনার জন্য সহায়ক ভূমিকা পালন করবে।সাধারন জ্ঞান বিশ্ব ও বাংলাদেশ সম্পকে অনেক তথ্য শিক্ষতে ও জানতে পারবেন।সাধারন জ্ঞান প্রশ্নোত্তর-২০১৯ -২০২০ আমাদের এই অ্যাপটিটে যা যা রয়েছে তা আপনার জন্য জানা খুবই সহজ হবে।সাধারণ জ্ঞান 2020 gk in bangla অ্যাপটি ভাল যা আপনি পেল স্টোর পাবেন।সাধারণ জ্ঞান 2019- 2020 অ্যাপটির সুবিধা হচ্ছে প্রতিদিন উচ্চারন মূলক অনেক বিষয় এ জ্ঞান লাভ করতে পারবেন।সাধারণ জ্ঞান(আন্তর্জাতিক) - সাধারণ জ্ঞান 2019- 2020 এই Apps থেকে আপনি বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয় সহ অনেক জ্ঞান অর্জন করার সুযোগ রয়েছে।সাধারণ জ্ঞান বর্তমান বিষয় 2019- 2020 আমাদের অ্যাপটির মাধ্যমে খুব সহজে নিজেকে যাচাই করতে পারবেন আপনি কতটা জ্ঞান লাভ করেছেন।সাধারণ জ্ঞান - সাধারণ বিজ্ঞান এর মাধ্যমে আপনারা অনেক বেশি জ্ঞান অর্জন করতে পারবেন।সাম্প্রতিক সাধারণ জ্ঞান ২০১৯ -২০২০ MCQ রয়েছে আমাদের অ্যাপ এ।সাধারণ জ্ঞান-ভূগোল ~ সাধারণ জ্ঞান 2019- 2020 এবং সাম্প্রতিক সাধারণ জ্ঞান এর ধারনা আমাদের এই অ্যাপটির মাধ্যমে পাবেন।বিসিএস সাধারণ জ্ঞান আন্তর্জাতিক-বিষয় বিস্তারিত ও বিসিএস সাধারণ জ্ঞান নিয়েই আমাদের এই অ্যাপটি।বিসিএস সাধারণ বিজ্ঞান ও বিসিএস ইংরেজি সাহিত্য ছাএদের জন্য আশা করা যায় খুব উপকার এ আসবে।বিসিএস বাংলা সাহিত্য ও বিসিএস প্রশ্ন ব্যাংক - bcs এর জন্য প্রস্তুতি নিতে পারবেন আমাদের এই অ্যাপ এর মাধ্যমে।
বিসিএস প্রস্তুতি - BCS & Bank Job Preparation ও বিসিএস জন্য আপনি আমাদের অ্যাপটিটে খুটিনাটি সব বিষয় আমাদের অ্যাপটিটে রয়েছে যা আপনার জন্য সুফল আনবে।
পড়ালেখায় ভালো ফলাফল করা, পড়ালেখায় মনোযোগী হওয়া, অথবা বিশ্বের না জানা অনেক কিছু জানা যায় সাধারন জ্ঞান প্রশ্নোত্তর জানলে। চাকরীর খবর পেলে যেমন সবার ইন্টার্ভিউ দেওয়ার সাধ জাগে। তেমনি চাকরি পেতে হলে ইন্টার্ভিউতে সাধারন জ্ঞানের প্রশ্ন গুলো মাথায় রাখতে হয়। ইংরেজি থেকে বাংলা, অথবা, বাংলা থেকে ইংরেজি, অথবা, ৩০ দিনে ইংরেজি শিখুন এপ গুলো নিয়ে সময় নষ্ট না করে জেনারেল নলেজ বাড়াতে সাধারন জ্ঞান এপ্টি পড়ুন।

Show More Less

Information

Updated:

Version: 1.5.0

Requires: Android 4.4 or later

Rate

Share by

You May Also Like