ইংরেজী থেকে বাংলা অনুবাদ লেখা এবং উচ্চারণ

4.75 (236)

Education | 5.0MB

Description

ইংরেজি থেকে বাংলা অনুবাদ বা বাংলা থেকে ইংরেজি অনুবাদ অ্যাপটি একটি শিক্ষামূলক অ্যাপ। এই অ্যাপটিতে আপনারা ইরেজী বাংলা অনুবাদ বই বলতে পারেন। ইংরেজিতে কথা বলার জন্য ইংরেজি থেকে বাংলা অনুবাদ জানা খুবই জরুরী।
English to bengali translation app is an educational app. You can read this english to bengali dictionary or translation app offline as well. This bangla to english translation app will give you over 3500 conversation. So that you can speak english well. Also i can say you will improve your english grammar as well. English grammar is essential for spoken english. With out have good english vocabulary we can not be expert in spoken english. This app also cover english tenses learning ‍& english vocabulary. There are so many apps like bangla to english translation speaking or offline apps, you can take help from there also. We are helping you to improve your spoken english skills. Hope you will like our bangla english translation app.
ইংরেজি থেকে বাংলা অনুবাদ বা বাংলা থেকে ইংরেজি অনুবাদ জানা আমাদের জন্য খুবই প্রয়োজন। স্পোকেন ইংলিশ এর জন্য আমাদের এই অ্যাপটি খুবই ভালো। আপনারা আমাদের এই অ্যাপটি যদি পড়েন তাহলে খুই সহজেই ইংরেজি স্পোকেন বা ইংরেজি তে সহজেই কথা বলতে পারবেন। আপনাদের ইংরেজি উচ্চারন এর পাশাপাশি ইংরেজি গ্রামার এর ভালো দক্ষতা থাকতে হবে। ইংরেজি উচ্চারন এবং ইংরেজি গ্রামার ভালো জানা থাকলে আর যদি ইংরেজি বাংলা অনবাদ বই থাকে তাহলে আপনারা হয়ে উঠবেন স্পোকেন গুরু। ৩০ দিনে ইংরেজি শিখা বা ৭ দিনে ইংরেজি শিখা বা ১৫ দিনে ইংরেজি শিখার অনেক অ্যাপ পাবেন কিন্ত আমার মতে আপনারা ৩০ দিন বা ১৫ দিন বা ৭ দিনে ইংরেজি খুব ভালো শিখতে পারবেন না। ইংরেজি গ্রামার এবং ইংরেজি ভোকাবলারী যদি ভালো থাকে তাহলে আপনাদের খুব বেশি কষ্ট করা লাগবে না।
ইংরেজি গ্রামার
সূত্রের সাহায্যে ইংরেজি শেখা ইংরেজি শেখার সহজ উপায়।
ইংরেজী শেখার কোর্স ভোকাবুলারি ইংরেজি থেকে বাংলা অনুবাদ বাংলা থেকে ইংরেজি অনুবাদ ইংলিশ গ্রামার ইংরেজি শেখার বই স্পোকেন ইংলিশ ৩০ দিনে ইংরেজী শিখুন ইংরেজি শব্দ বাংলা উচ্চারন বাংলা টু ইংলিশ ডিকশনারী ইংলিশ টু বাংলা ডিকশনারী ইংলিশ স্পোকেন ১৫ দিনে ইংরেজি শিখুন
আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি ভালো লেগেছে। আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে আমাদের কাজ করার আগ্রহ বাড়াবেন। আর কোন কিছু যোগ করা লাগবে মনে হলে আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ধন্য বাদ আমাদের সাথে থাকার জন্য।
আমাাদের অ্যাপটির সরাসরি ডাউনলোড করার লিংক
https://play.google.com/store/apps/details?id=com.solyman.english_to_bangla
All apps brought you by "NoorNisa Apps Bazar"

Show More Less

What's New ইংরেজী থেকে বাংলা অনুবাদ লেখা এবং উচ্চারণ

ইংরেজি থেকে বাংলা অনুবাদ
বাংলা থেকে ইংরেজি বাক্য অনুবাদ লেখা এবং উচ্চারণ
Bengali English Translator
English to Bangla translation
উচ্চারণসহ ইংরেজি শব্দের অর্থ
বাংলা থেকে ইংরেজি অনুবাদ
Bug Fixed. More easy to use. UI updated. Thanks for staying with us.

Information

Updated:

Version: 3.17

Requires: Android 4.0.3 or later

Rate

(236) Rate it

Reviews

Share by

You May Also Like