মোবাইল নাম্বার দিয়ে লোকেশন ধরা ফোন নাম্বার লোকেশন

3 (60)

Lifestyle | 4.5MB

Description

মোবাইল নাম্বার থেকে লোকেশন বের করার কিছু টিপস এন্ড ট্রিকস আমরা আপনাদের ফোন নাম্বার লোকেশন বের করুন~Mobile Number Locator মাধ্যমে জানাবো। অনেক সময় আমাদের মোবাইল নাম্বার থেকে লোকেশন রে করা জরুরী হয়ে উ্ঠে। মোবাইল নাম্বার লোকেশন জানতে হলে আমাদের কিছু সফটওয়্যার এর প্রয়োজন। এই সফটওয়্যার গুলো সর্ম্পকে আমরা আপনাদের ধারনা দিব এবং কিছু ট্রিপস এন্ড ট্রিকস আপনাদের জানাবো।
আপনারা অনেকেই ভাবতে পারেন নাম্বার থেকে মোবাইল লোকেশন বের করা কিভাবে সম্ভব। নাম্বার লোকেশন ট্রেক করার কিছু মোবাইল টিপস রয়েছে যা আপনারা আামাদের এই অ্যাটিতে জানতে পারবেন। মোবাইল নাম্বার জানা থাকলে আমরা কল রেকর্ড বের করতে পারবে। এর জন্য আামাদের আইনি সহোযগিতা লাগবে। কল লোকেশন বের করার সহজ কিছু উপায় রয়েছে। আপনি ইচ্ছা করলে ফোন নাম্বার আপনার ফেসবুক সার্চ অপশনে দিয়ে অপরিচিত লোকের সর্ম্পকে জানতে পারবেন যদি সে ওই নাম্বার দিয়ে অ্যাকাউন্ট টি খুলে থাকে তাহলে।
হারানো মোবইল খুজে বের করার জন্য আপনি অ্যান্ড্রয়েড ডিভাইজ ম্যানেজার অ্যাপটি নামিয়ে রাখতে পারেন। যদি অ্যান্ড্রয়েড ডিভাইজ ম্যানেজার আপনার ফোনে ইনস্টল করা থাকে তাহলে আপনি হারানো মোবাইল টিকে লক করতে পারবেন। শুধু ফোন লক করা নয় আপনি ফোন লক করার পাশাপাশি নতুন পাসওয়ার্ড ও যোগ করতে পারবেন। মোবাইল রিপিয়ারিং এর সহযোগীতা যদি এই চোর না নিয়ে থাকে তাহলে আপনি অবশ্যই আপনার ফোন পেয়ে যাবেন। এন্ড্রয়েড গুরু যারা তারা তাদের মোবাইল হারিয়ে গেলে ও তা বের করে নিয়ে আসতে পারবে খুব সহজেই। এন্ড্রয়েড গুরু হবার জন্য আপনারা মোবাইল ট্রিপস এন্ড ট্রিকস অ্যাপটি ব্যবহার করতে পারেন। ফোন নাম্বার ও আইএমইআই নাম্বার যদি আপনার সংগ্রহে থাকে তাহলে আপনি খুব সহজেই জানতে পারবেন মোবাইল নাম্বার লোকেশন।
বিঃদ্রঃ এই অ্যাপটির সব টিপস কাজ না ও করতে পারে । যদি কাজ না করে সে জন্য দুঃখিত। আশাকরি আপনারা উপকৃত হবেন। যদি ফোন নাম্বার টি সোস্যাল মিডিয়াতে ‍একাউন্ট খোলার সময় ব্যবহার করে থাকে এবং একটিভ থাকে তাহলে আপনারা অবশ্যই লোকেশন টেুক করতে পারবেন।
এই অ্যাপটি সরাসরি ডাউনলোড করতে এই লিংক অনুসরণ করুন
https://play.google.com/store/apps/details?id=com.solyman.find_mobile_location

Show More Less

What's New মোবাইল নাম্বার দিয়ে লোকেশন জানুন

New tips added and performance improves. Thanks for staying with us.

Information

Updated:

Version: 2.15

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like