স্কয়ার ঔষধ নির্দেশিকা

4.8 (1910)

Medical | 9.0MB

Description

রোগের চিকিৎসা করার জন্য ঔষধ নির্দেশিকা ( drug guide )আমাদের জন্য খুবই প্রয়োজন। ঔষধ নির্দেশিকা ( drug guide ) সঠিক না হলে কোন রোগের চিকিৎসা ই ভালো হয় না। তাই আামদের সকলের ই রোগের চিকিৎসা খুব সর্তকতার সাথে এবং ঔষধ নির্দেশিকা গলো খবই সাবধানতার সাথে মেনে চলতে হবে।
স্কয়ার ঔষধ নির্দেশিকা
আমাদের নানা ধরনের রোগ যেমন যৌন রোগ , মানুষিক রোগ আবার কিছু সাধারন কিছূ রোগ যার জন্য আমরা সব সময় ই ডাক্তার এর সরনাপন্ন হই । ডাক্তার যেন আমাদেরকে সঠিক ঔষধ দেন সে দিক টা খেয়াল রাখার জন্য আমাদের এই অ্যাপটি আপনাদের খুবই সহয়োগীতা করবে। আপনি কোন ঔষধ কিসের জন্য খাচ্ছেন তা জানতে পারবেন। আপনি আন্তাজে কোন ঔষধ খাবেন না। তাতে আপনার সাথে ভালোর চেয়ে খারাপ হতে পারে।
ইদানিং আমাদের মধ্যে প্রায়েই দেখা যায় যে যৌন চিকিংসা এর জন্য হাতুড়ে ডাক্তার এর সরনাপ্নন হয় । এটা কোন ভাবেই ঠিক না কারন তারা আমাদের যৌন চিকিৎসা ভালো করতে পারবে না। বর্তমানে মডিকেল সাইন্স অনেক আপগ্রেড হয়েছে তারা মোটামোটি আল্লাহর রহমনে অনেক জটিল সমস্যার সমাধান করতে পারে। তাছাড়া আামদের দেশে হোমিওপ্যাথি চিকিৎসা এবং ভেষজ চিকিৎসা আছে যা মেডিকেল সাইন্স এর পাশাপাশি আমাদের মেডিসিন দিয়ে থাকে। ভেষজ চিকিৎসা টা সর্ম্পূন প্রাকৃতিক। হোমওিপ্যাথি চিকিৎসা ও অনেক ভালো।
This app is based on square farma’s medicine information. Square farma have a lots of medicine we cover here around 500+ medcine info. This is the best medicine information app bangladesh . Hope you find this medicine information app much better than others. We have add some new medicine so you can say latest medicine information app . Pray for us. Hope you will find this app helpful to you.
আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি উপকারে আসবে। আমাদেরকে ৫ স্টার দিয়ে অনুপ্রানিত করবেন। আপনাদের মূল্যবাদ মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ।
এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক
https://play.google.com/store/apps/details?id=com.solyman.medicine_info

Show More Less

What's New প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা

This update improves usability, compatibility, and reliability and recommended for all users.

Information

Updated:

Version: 2.14

Requires: Android 4 or later

Rate

(1910) Rate it

Reviews

Share by

You May Also Like