bron dur korar upay - acne treatment -ব্রণ চিকিৎসা

3 (9)

Health & Fitness | 5.2MB

Description

ব্রণ একটি কমন চর্মরোগ, ব্রণ চিকিৎসা বা acne treatment ঘরোয়া পদ্ধতিতে ব্রন দূর করার উপায় সর্ম্পকিত এই অ্যাপ। ব্রন হল ত্বকের যত্ন নেওয়ার একটি বিষয়। ব্রণ বা চর্ম রোগ সকল বয়সের মানুষেরই কম বেশি হয়ে থাকে। ব্রণ থেকে মুক্তির উপায় ও মুখের ওপর ব্রনের কাল দাগ দূর করার সব উপায় সমূহ জানতে পারবেন আমাদের এই অ্যাপ থেকে। বিশ বৎসর বয়স থেকে মুখে ও পিঠে ব্রণ সমস্যা দেখা যায়। মুখের ব্রণ ছোট - মাঝারি হালকা লাল ও সাদাটে পুঁজ জমে ব্যাথা হয়ে থাকে। ব্রণ চিকিৎসা beauty tips অ্যাপটিতে খুব সহজ ভাবে ঘরোয়া পদ্ধতি বা ভেষজ চিকিৎসা এর মাধ্যমে কিভাবে করবেন তা জানানো হয়েছে। ঘরোয়া পদ্ধতিতে হারবাল চিকিৎসা ও ভেষজ চিকিৎসা এর মাধ্যমে কিভাবে আপনি কাজটি করবেন তা জনাতে পারবেন। কেমিক্যাল যুক্ত ক্রিম আছে ব্রণ দূর করার জন্যে তা না ব্যবহার করার জন্য আপনাদেরকে অনুরোধ করা হল। মুখের দাগ সহ ব্রণ দূর করার উপায় / bron dur korar upay or beauty tips অ্যাপটি ব্যবহার করুন আশাকরি আপনি সহজেই এই সমস্যা থেকে মুক্তি পাবেন।
Acne is a common skin problem for all ages people. we try to give you the best (beauty tips) way to remove our acne naturally. the method you can use for remove acne to make your own remedi at home. Using harbal treatment or vesoj treatment. Natural acne remover is the best practice for looking good and take care of your skin. we are sharing with you acne removal tips, which is working good and you can make your own acne treatment at home. Hope, you like our bron dur korar upay or beauty tips application.
অ্যাপটি ব্যবহার করলে যা যা জানা যাবে:
ব্রণ দূর করার উপায়
ব্রণের ঔষধ
ব্রণের ক্রিম ও ওষুদের নাম~ Acne cream and medicine
=> ব্রণ কি?
=> ব্রন কেন হয়।
=> ব্রন হওয়ার লক্ষন ।
=> কিভাবে ব্রণ হওয়া প্রতিরোধ করবেন?
=> ব্রনের আধুনিক চিকিৎসা।
=> ব্রনের কাল দাগ দূর করার উপায় ।
=> ব্রনের হারবাল চিকিৎসা ।
=> ব্রণ সম্পর্কে কিছু টিপস
ব্রণ ও ব্রণের দাগ দূর করার উপায়-ব্রণ দূর করার উপায়
আশাকরি আপনারা আমাদের এই bron dur korar upay অ্যাপটি ব্যবহার করে উপকৃত হবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আপনারা আমাদেরকে অবশ্যই ৫ স্টার দিয়ে অনুপ্রাণিত করবেন।

Show More Less

What's New ব্রণ চিকিৎসা

ঘরোয়া পদ্ধতিতে ব্রণ এর চিকিৎসা করুন এই অ্যাপটি ব্যবহার করে ।

Information

Updated:

Version: 1.0

Requires: Android 4.0.3 or later

Rate

Share by

You May Also Like