বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও বাণী: bangla quotes app

4.45 (466)

Education | 8.6MB

Description

বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও বাণী:
bangla quotes app is here to make you feel good and motivate you along with increasing your knowledge.
This bangla quotes app includes bangla ukti from famous people (বিখ্যাত ব্যাক্তিদের উক্তি or বিখ্যাত মনীষীদের উক্তি) that can inspire you in many aspects of life.
If you are looking for a good Bangla motivational quotes or, Bangla motivational app, or Bangla quotes app, or Bangla bani app - then this Ukti Bangla app is perfect for you. in this বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও বাণী: bangla quotes app, you will find some amazing motivational quotes in bangla, famous Islamic bangla quotes (ইসলামিক উক্তি বা বিখ্যাত উক্তি), and many wise people's quotes (মনিষিদের উক্তি bangla bani)
The wise quotes from famous men (বিখ্যাত মনীষীদের বাণী) will give you new perspective and your thought process and worldview will reach a new level, which will make you a wiser and smarter fellow. This Bengali quotes app or bangla bani kotha app is a goldmine for the ones who seek knowledge and motivation for a better life.
আপনি যদি বিখ্যাত ব্যাক্তিদের উক্তি বা ভালো একটি বাংলা উক্তি সমগ্র, অথবা বিখ্যঅত ব্যক্তিদের সেরা উক্তি ধরনের একটি বাংলা বাণী এ্যাপের সন্ধানে থাকেন, তবে এই বিখ্যাত মনীষীদের উক্তি এবং বিখ্যাত বাণী (Bikkhato bani) এ্যাপটি হতে পারে আপনার প্রিয় একটি এ্যাপ।
বিখ্যাত ব্যক্তিদের জীবনী (bikhato baktider jiboni) থেকে যেমন শেখার আছে তেমনি বিখ্যাত ব্যক্তিদের উক্তি (Bikhato bakti der ukti) থেকেও অনেক কিছুই শেখার আছে। এই এ্যাপে আপনি বিশ্বের বিভিন্ন প্রান্তের ও বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত মানুষদের বাণী ও উক্তি পাবেন, যেগুলোর মাধ্যমে আপনার জ্ঞান বাড়বে এবং মানসিকতার উন্নতি ঘটবে। এখানে আপনি পাবেন বৈজ্ঞানিক উক্তি, বাংলা ইসলামিক উক্তি ( Islamic quotes in bangla AKA Islamic bani bangla ), বিদ্যানদের উক্তি, কবিদের উক্তি, লেখকদের উক্তি, জ্ঞানী ব্যক্তিদের উক্তি সহ আরও অনেক ধরনের বাংলা উক্তি সমগ্র।
এই বাংলা উক্তি সমাহার এ্যাপটি অত্যন্ত সহজে ব্যবহার করা যায় এবং বিভিন্ন ধরনের উক্তি আলাদা আলাদা ভাবে ক্যাটাগরি করা আছে, যার ফলে আপনি খুব সহজেই আপনার পছন্দের বিখ্যাত মনীষীদের উক্তি অথবা পছন্দের বিষয়ের ওপর উক্তিগুলো খুঁজে পাবেন। সেগুলো আলাদা করে সংরক্ষণ করে রেখে আপনি পরবর্তীতে বিভিন্ন ধরনের কাজে লাগাতে পারেন। সকালে উঠে যদি মনেহয় আপনি কয়েকজন জ্ঞানী ব্যক্তিদের উক্তি পড়ার মাধ্যমে নিজেকে দিনের জন্য প্রস্তুত করবেন, অথবা ইসলামিক উক্তি পড়ার মাধ্যমে দিনের শুভ সূচনা করবেন, অথবা বাংলা মোটিভেশনাল উক্তি (Bangla motivational quotes) পড়ার মাধ্যমে চাঙ্গা হয়ে দিন শুরু করবেন - তাহলে এই বাংলা বাণী সমগ্র ( Bangla bani kotha ) এ্যাপটি আপনাকে দারুন ভাবে সাহায্য করবে।
এছাড়া, এই এ্যাপের মাধ্যমে আপনার পড়াশুনারও উপকার হতে পারে। আমরা বিভিন্ন একাডেমিক অথবা চাকরির পরীক্ষায় প্রশ্ন পাই যে, “অমুক উক্তিটি কার?” - এই এ্যাপটি নিয়মিত ব্যবহার করলে প্রতিনিয়তই আপনি বিভিন্ন বিখ্যাত মনিষীদের উক্তির সংস্পর্শে থাকবেন, এবং দেখা যাবে এর মধ্য থেকেই কোনও একটা কোনও পরীক্ষায় চলে এসেছে। এমন ধরনের প্রশ্ন আসলে তাই আপনি সহজেই উক্তি ও উক্তিকারের নাম মনে করতে পারবেন এবং সঠিক ভাবে প্রশ্নের উত্তর দিতে পারবেন।
আপনি যদি প্রতিদিন কিছু কিছু সুন্দর ও উৎসাহমূলক উক্তি পড়েন, তবে আপনার মন প্রফুল্ল থাকবে এবং সেইসাথে আত্মসম্মানও চাঙ্গা থাকবে। আপনি যে ধরনের কাজই করেন না কেন, এবং সেটা যতই চ্যালেঞ্জিং হোক না কেন, আপনি সব বাধা অতিক্রম করে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত থাকবে। আপনার অবচেতন মনে সব সময়েই এই নিয়মিত পড়া বিখ্যাত উক্তি ও বাণীগুলোর প্রভাব থেকে যাবে এবং আপনি আত্মবিশ্বাসে বলীয়ান থাকবেন।
এই বাংলা বাণী ও উক্তি এ্যাপটির অনেক গুলো দারুন ফিচারের মধ্যে একটি হল, যে উক্তিই আপনার পছন্দ হোক, আপনি সেগুলো আলাদা করে সেভ করে রাখতে পারবেন। এর ফলে আপনি যখনই চাইবেন, তখনই আপনার প্রিয় উক্তিগুলো পড়তে পারবেন।
এই বিখ্যাত বাংলা উক্তি ও বাণী এ্যাপটি আপনি সম্পূর্ণ ফ্রি-তে ডাউনলোড করতে পারবেন, আপনাকে এজন্য কোনও ধরনের টাকা খরচ করতে হবে না। আপনি দিনের যে কোনও সময়ে একটি পয়সাও খরচ না করে দারুন দারুন সব বিখ্যাত উক্তি সমূহ পড়তে পারবেন এবং নিজের জ্ঞান ও মানসিকতা উন্নত করতে পারবেন।
এছাড়া এই বিখ্যাত জ্ঞানী ব্যক্তিদের উক্তি ও বাংলা বাণী এ্যাপটি আপনি কোনও ধরনের ইন্টারনেট সংযোগ এ্যাকটিভ করা ছাড়াই চালাতে পারবেন।
তাহলে - এখনই ডাউনলোড করুন বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও বাণী: bangla quotes app এবং উপভোগ করুন দারুন সব উক্তি।

Show More Less

What's New বিখ্যাত ব্যক্তিদের উক্তি ও বাণী: bangla quotes app

অ্যাপের "ইউ আই ডিজাইন" সম্পূর্ণ আপডেট করা হয়েছে। মনীষীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ উক্তি যোগ করা হয়েছে।

Information

Updated:

Version: 1.2

Requires: Android 4.1 or later

Rate

(466) Rate it

Reviews

Share by

You May Also Like