পড়া মুখস্ত করার সহজ ফর্মুলা Memorizing Technique

4.5 (100)

Education | 4.0MB

Description

পড়া মনে রাখার উপায় অ্যাপটি একটি শিক্ষামূলক বাংলা অ্যাপ অনেকটা memorize app বা bcs app এর মত । পড়া সহজেই ও কম সময়ে কীভাবে মুখস্থ করা যায় আর তা অনেক দিন পর্যন্ত স্মৃতিতে ধরে রাখা যায় তার বৈজ্ঞানিক ও মনস্তাত্ত্বিক ফর্মুলা দিয়ে সাজানো হয়েছে। এই পড়া মনে রাখার উপায় অ্যাপটি বুদ্ধি বাড়ানোর উপায় ও স্মৃতিশক্তি বাড়ানোর উপায় হিসেবে কাজ করবে। আমরা অনেক সময় পড়াশুনা করতে গিয়ে গণিতের শর্টকাট টেকনিক বা গনিতের শর্টকাট ফর্মুলা খুঁজি , কেন? কারণ শর্টকাট ফর্মুলা আমাদের মনে থাকে ভাল। এরকমই কিছু টেকনিক নিয়ে আমাদের এই অ্যাপ। এই মেমোরি অ্যাপ থেকে ছোট-বড় সকলেই উপকৃত হতে পারবেন। যারা সবচেয়ে বেশী উপকার পাবেন -
-- স্কুল , কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী
-- যারা এসসসি২০১৭ দিচ্ছেন
-- যারা এইচএসসি ২০১৭ দিচ্ছে
-- যারা বিসিএস ২০১৭ তথা বিসিএস ৩৮ তম প্রিলিমিনারী দিচ্ছেন
বিশেষ করে যারা চাকরির প্রস্তুতি নিচ্ছেন তারা সাধারণত চাকরির খবর বিভিন্ন চাকরির পত্রিকা job newspaper থেকে নেন এবং মরিয়া হয়ে চাকরির প্রশ্ন ও উত্তর খুঁজে বেরান - তাদের জন্য এই অ্যাপ অনেক উপকারে আসবে বলে আমি মনে করি। আমাদের পড়াশোনা ও শিক্ষাব্যবস্থা এখনো মুখস্থ কেন্দ্রিক, এমনকি বিসিএস এর মত জায়গাতেও সাধারণ জ্ঞান থেকে শুরু করে বাংলা সাহিত্যের ইতিহাস, ভুগোল, ইংরেজি এই মুখস্থেরই খেলা। আপনি যদি একজন ক্যাডার হতে চান বা অন্য কোন সরকারি , বেসরকারি, ব্যাংক জব করতে চান আপনাকে অবশ্যই MCQ এবং Written exam এ উৎরে যেতে হবে। আর সেখানে উৎরাতে চাই, প্রচুর তথ্য মুখস্থ করা ও মনে রাখার ক্ষমতা। আর তাই আমরা এবার মুখস্ত করা আর মনে রাখার টেকনিক নিয়ে হাজির হয়েছি।
Pora mukhosto korar koushol is a bangla education apps just like meorize app. This app will help mainly :
-- School, college and university students
-- SSC 2017 candiates
-- HSC 2017 Candidates
- BCS 2017 or BCS 38th Candidates
And to those who are undergoing job preparation for Government job like railway or bank job preparation. If you see the full process of preliminary and written you will find all the things are related to memorizing things and answering them and right time such as bcs question bank and solution and bcs preparation. So we made this memorize app.
https://play.google.com/store/apps/details?id=com.usefulappsbd.pora_mone_rakhar_upay

Show More Less

Information

Updated:

Version: 3.6

Requires: Android 4.1 or later

Rate

(100) Rate it

Reviews

Share by

You May Also Like