AlAmin Ambulance

4.75 (109)

Medical | 1.1MB

Description

বিসমিল্লাহির রহমানির রাহিম
আল আমিন অ্যাম্বুলেন্স ১৯৮৮ সাল থেকে সফল ভাবে দেশের ৬৪ জেলায় ২৪/৭ সার্ভিস দিয়ে আসছে।ঢাকার বহির্ভুত এলাকার রোগিদের জন্য দ্রত এবং বিশ্বস্ত অ্যাম্বুলেন্সের সার্ভিস।
Al Amin Ambulance has good reviews on Google Business and also on Facebook Fan Page.
We care about the patients, that’s why we are now giving services from four most exceptional area in Dhaka to whole Bangladesh.
কিভাবে আল আমিনঅ্যাম্বুলেন্সের সার্ভিস পাবেন?
বর্তমানে আধুনিক যুগে অ্যাম্বুলেন্স বুকিং সহজ!আল আমিন অ্যাম্বুলেন্স আ্যপটি ওপেন কারুন, আপনার রোগির জন্য উপযুক্ত গাড়ি নির্বাচন করে,আপনি যে স্থান থেকে জাবেন, তারিখ এবং সময়, কতজন যাত্রী যেতে চান তাদের সংখ্যা কত কল করে আমাদের জানাবেন ।
** প্রতারক থেকে আপনার মুল্যবান সময়/টাকা বাচাতে সরাসরি মালিককে কল করুন।
মোবা: 01720448666 (মো: বিল্লাল হোসেন)
বর্তমানে, আল আমিন অ্যাম্বুলেন্স চার ধরণের অ্যাম্বুলেন্সের সার্ভিস দিয়ে থাকে।
(1)এসি অ্যাম্বুলেন্স
এটি এয়ার কন্ডিশনারের অতিরিক্ত বৈশিষ্ট্য সহ স্ট্যান্ডার্ড এম্বুলেন্সের মতো। এই ধরনের অ্যাম্বুলেন্সের ন্যূনতম ভাড়া ১৫০০ টাকা। গাড়ির সাথে অক্সিজেন সিলিন্ডার থাকবে।অক্সিজেন সম্পুর্ন ফ্রি
(2)নন-এসি অ্যাম্বুলেন্স
এটি সবচেয়ে মৌলিক নন-এসি অ্যাম্বুলেন্সের ধরন। এই ধরনের অ্যাম্বুলেন্সের বেস ভাড়া এবং সর্বনিম্ন ভাড়া ১২০০ টাকা। গাড়ির সাথেঅক্সিজেন সিলিন্ডার থাকবে।
(3)ফ্রিজার অ্যাম্বুলেন্স
একটি ফ্রিজার অ্যাম্বুলেন্স একটি মৃত শরীরের ক্যারিয়ার অ্যাম্বুলেন্স। এটিতে ফ্রিজ বক্স আছে। ফ্রিজার অ্যাম্বুলেন্স কয়েক ঘন্টা এবং দিন মৃত শরীরের অক্ষত করতে পারেন। এই ধরনের অ্যাম্বুলেন্সের বেস ভাড়া এবং ন্যূনতম ভাড়া বিডি ২০০০। এর প্রাথমিক চুক্তি প্রতি ঘন্টার জন্যহবে।
** যদি গাড়িটিকে ওয়েটিং করে রাখা হয়, সেক্ষেত্রে প্রতি ঘন্টায় ৬০০/=টাকা করে দিতে হবে।
(4) আইসিইউ অ্যাম্বুলেন্স
এটি আমাদের উচ্চতর একটি অ্যাম্বুলেন্স, সেবা শেষ চেষ্টা , যা শুধুমাত্র বিখ্যাত হাসপাতালগুলি সরবরাহ করবে। এই ধরনের অ্যাম্বুলেন্সের ন্যূনতম ভাড়া ১১০০০। সেখানে ডাক্তার ও নার্সের একটি দল বা টিম থাকবে । এবং গাড়ির মধ্যে একটি সম্পূর্ণ ICU সেট আপ থাকবে।
ঢাকার মত ট্রাফিক জ্যাম শহর, কেবলমাত্র আমরাই৩০ মিনিটের মধ্যে অ্যাম্বুলেন্স সেবা দিতে পারি। রাতের সময় একটু বেশি দ্রুত সেবা পাবেন।
ভাই,রোগির কথা চিন্তা করে, প্রথম কলিংয়ের সময়ে সঠিকভাবে অবস্থান/ঠিকানা দিন। কা্রণ, আপনার বাড়ির ঠিকানা আমাদের খুঁজে পেতে দেরি হয়।
যদি সম্ভব হয়, দয়া করে আমাদের অ্যাম্বুলেন্সের জন্য রাস্তায় অপেক্ষা করুন।আমাদের হেল্প করুন ।
বিস্তারিত জানতে,
Mob: 01720448666 , 01819137479
Mail: billalh045@gmail.com
Web: www.alaminambulance.com
Facebook: https://www.facebook.com/alaminambulance.service
#ambulance #ambulancedhaka #ambulanceservicebd #medicalservice #ambulancenumber

Show More Less

Information

Updated:

Version: 1.4

Requires: Android 4.4 or later

Rate

(109) Rate it

Reviews

Share by

You May Also Like