বন্ধ্যাত্বের চিকিৎসা ~ Infertility Treatment

3 (0)

Medical | 2.4MB

Description

বিসমিল্লাহির রহমানির রাহিম
বন্ধ্যত্ব স্বামী বা স্ত্রী যে কোন একজনের কারণে হতে পারে। কিন্তু আমাদের সমাজে অন্যায় ভাবে শুধুমাত্র স্ত্রীদেরকে দোষারোপ করা হয় | সন্তান স্বামী-স্ত্রীর মধ্যকার এক মজবুত সেতুবন্ধন, দাম্পত্য সম্পর্ক তাতে পুর্ণতা পায়। এ জন্য সন্তানহীনা মহিলাদের বন্ধ্যত্বের কারণ নির্ণয়ের জন্য প্রয়োজন সঠিক ইতিহাস, ভালোভাবে পরীক্ষা ও পরীক্ষাগারে নানা পরীক্ষা। অত্যধিক মানসিক দুশ্চিন্তাও বন্ধ্যাত্বের কারণ হতে পারে। জেনে শুনে সন্তান না নেয়া আর সন্তান চেয়েও না পাওয়ার মধ্যে যে আকাশ পাতাল পার্থক্য তা একজন বন্ধ্যা ব্যক্তি ছাড়া আর কে বোঝেন? এই রোগ থেকে মুক্তি পেতে
এই এপপ্সটি ডাউনলোড করে বিস্তারিত পড়ুন ।
আশাকরি আপনার মূল্যবান কমেন্টস ও রেটিং দিয়ে আমাদের উৎসাহিত করবেন।
Tags:
পুরুষ বন্ধ্যাত্ব " বন্ধ্যাত্বের লক্ষণ " পুরুষের বন্ধ্যাত্ব " বন্ধাত্ব চিকিৎসা " বন্ধ্যাত্ব কি " পুরুষের বন্ধ্যাত্বের চিকিৎসা " বন্ধাত্বের লক্ষণ " বন্ধ্যাত্বের হোমিও চিকিৎসা " infertility definition " infertility causes " infertility symptoms " types of infertility " রোগ কাকে বলে " চিকিৎসা বই " চিকিৎসা ক্ষেত্রে বিজ্ঞান " চিকিৎসা সেবা " ঔষধ এর নাম " ঔষধ বই " ঔষধ কোম্পানি " ঔষধ গাছ " ঔষধ খাওয়ার নিয়ম " কোন রোগের কোন ঔষধ " ওষুধ নির্দেশিকা " ওষুধের নাম " ওষুধ শিল্প " ঔষধ শিল্প "
medical definition of disease " list of common diseases " causes of disease " treatment thesaurus " medical treatment definition " treatment statistics " define therapy " medical customer service " medical eligibility " Medicine " Tablet " Hospital treatment "

Show More Less

Information

Updated:

Version: 1.0

Requires: Android 4.0 or later

Rate

Share by

You May Also Like