Aktüelim - Aktüel Ürünler Kataloğu

5 (1087)

Shopping | 6.1MB

Description

আবেদনপত্রের আবেদনপত্রের সাথে সব স্টোর! তুরস্কের হাজার হাজার শাখার সাথে ব্রান্ডের আমাদের ক্যাটালগের বর্তমান পণ্য অ্যাপ্লিকেশনগুলি সাপ্তাহিক বা মাসিক ভিত্তিতে প্রকাশ করে হাজার হাজার শাখার সাথে ব্র্যান্ডের আমাদের ক্যাটালগের জন্য একত্রিত হয়। আপনি ব্রোশার, ক্যাটালগ, ডিসকাউন্ট প্রকৃত পণ্যগুলিতে সন্নিবেশগুলি অনুসরণ করতে এবং আপনার মোবাইল ফোন বা ট্যাবলেটটি অনুসরণ করতে পারেন। প্রকৃত পণ্যগুলি আপনার পকেটে এখন আপনার পকেটে আপনার পকেটে অবিলম্বে আপনার পকেটে থাকে!
ব্রোশারগুলি যা ব্রোশারগুলি ব্রোশারগুলি ইনস্টল করা হয় যা ব্র্যান্ড, বাজার, ক্যাটালগ, সন্নিবেশ এই প্রকৃত প্রয়োগের সাথে ইনস্টল করা হয়, যা যোগ করা হয় আপনার মোবাইল ফোন বা ট্যাবলেটে যখন সন্নিবেশ আপনার মোবাইল ফোন বা ট্যাবলেটে যোগ করা হয়। আপনি BİM বর্তমান, শক Actuel, A12 বর্তমান পণ্য ক্যাটালগের মতো সমস্ত ব্র্যান্ডের ক্যাটালগগুলি দেখতে পারেন।
আপনি কোন ব্র্যান্ডের ব্রোশিওর বা প্রকৃত পণ্য ক্যাটালগটি চয়ন করতে পারেন যেমন আপনি ক্যাটালগটি তখন বিজ্ঞপ্তিগুলি পেতে চান যোগ করা হয়েছে। সুতরাং যখন আপনি একটি ব্র্যান্ডের একটি ব্রোশার যুক্ত করেন যা আপনি আগ্রহী না হন তবে নোটিশ গ্রহণ করে আপনি অস্বস্তিকর নন।
আপনি বিস্তারিতভাবে বিজ্ঞপ্তিগুলি কাস্টমাইজ করতে পারেন। আপনি অ্যাপ্লিকেশনটির উপর বিজ্ঞপ্তিগুলি সেট করতে পারেন কারণ আপনি ভয়েস / নীরব বা vibrating / vibrating হিসাবে বিজ্ঞপ্তিগুলি সম্পূর্ণরূপে বন্ধ করতে পারেন। একটি পার্থক্য সব বৈশিষ্ট্য অ্যাক্সেস!
আপনি আপনার ফেভারিটে ব্র্যান্ড যোগ করতে পারেন। এই বিভাগে, আপনি শুধুমাত্র আপনার ফেভারিটে যোগ করেছেন এমন ক্যাটালগ, লিফলেটগুলি বা সন্নিবেশগুলি দেখতে পারেন।
নোট: অ্যাপ্লিকেশনটি তৃতীয় ব্যক্তিদের দ্বারা প্রকাশিত হয়। অ্যাপ্লিকেশনটিতে কোম্পানির ব্রোশারগুলি 3 য় ব্যক্তি দ্বারা সরবরাহ করা হয় যা আবেদনটি প্রকাশ করে। ব্রোশার সম্প্রচারে ঘটতে পারে এমন ত্রুটিগুলির কারণে, কোম্পানিগুলি দায়ী নয়। আবেদন উদ্দেশ্য; অ্যাপ্লিকেশন গ্রাহকদের সাহায্য করার জন্য।
প্রকৃত পণ্য ক্যাটালগ অ্যাপ্লিকেশনের ক্যাটালগটি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ব্যবহার করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং ব্যবহার করে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে এবং প্রকাশিত হয় না। তৃতীয় ব্যক্তিদের দ্বারা এবং ব্রোশারে গঠিত হতে পারে। ত্রুটিগুলির কারণে, এটি বিবেচনা করা হয় যে সংস্থাগুলি দায়ী নয়।
আবেদন দাবি।

Show More Less

Information

Updated:

Version: 8.0.0

Requires: Android 4.1 or later

Rate

(1087) Rate it

Reviews

Share by

You May Also Like