Hvor? - Kartverkets offline turkart

3 (91)

Maps & Navigation | 48.8MB

Description

কোথায়? -App আপনি আপনার ফোনে নরওয়ে এর টোপোগ্রাফিক প্রধান কার্ট সিরিজ 'নরওয়ে 1:50 000' ডাউনলোড করতে পারেন। আপনি সর্বদা আপনার ফোনে মানচিত্র অ্যাক্সেস থাকবেন, এমনকি যখন আপনি বন এবং ক্ষেত্রের বাইরে এবং বাইরে কভারেজে থাকবেন। আপনি যদি আপনি যেখানে আপনি আশ্চর্য, তাহলে কোথায়? আপনি যে প্রদর্শন।
কোথায়? আপনি আপনার ফোনে খুব বেশি স্থান গ্রহণ না করেই পুরো কাউন্টিরগুলির জন্য মানচিত্রগুলি সহজেই ডাউনলোড করতে পারবেন। আপনি সুইডেনে 50 কিলোমিটার আচ্ছাদিত মানচিত্র ডাউনলোড করতে পারেন। মানচিত্র সিরিজ 'নরওয়ে 1:50 000' সামরিক মানচিত্র সিরিজের 'জরুরী মানচিত্র M711' হিসাবে একই সামগ্রী রয়েছে, যা ম্যাপিং সিস্টেম সশস্ত্র বাহিনীর জন্য তৈরি করে। জরুরী মানচিত্রটি সশস্ত্র বাহিনী, পুলিশ, সিভিল ডিফেন্স এবং ব্যায়াম এবং কর্মের অনুরূপ সংস্থাগুলির দ্বারা ব্যবহৃত হয়।
মানচিত্র সিরিজটি ক্রমাগত রক্ষণাবেক্ষণ করা হয় এবং সর্বদা সর্বাধিক আপডেটযোগ্য মানচিত্রের জন্য এটি গুরুত্বপূর্ণ। অ্যাপ্লিকেশনটি আপনাকে মনে করিয়ে দেবে যে আপনি 3 মাস আগে এটি ডাউনলোড করলে আপনার নতুন মানচিত্র ডাউনলোড করা উচিত।
কোথায়? আপনি করতে পারেন:
• নেটতে অ্যাক্সেস না করেই সর্বদা মানচিত্র উপলব্ধ রয়েছে।
• আপনি কোথায় আছেন তা খুঁজে বের করুন।
• আপনি কোন দিকটি সরাতে পারেন তা খুঁজে বের করুন।
• প্রদর্শন করার জন্য কম্পাস শো ব্যবহার করে কোন দিকটি ফোন পয়েন্ট।
• অবস্থান এবং সমন্বয় দেখুন।
• 'বুকমার্কস' হিসাবে অবস্থান সংরক্ষণ করুন।
ব্যবহার করুন:
দয়া করে মনে রাখবেন যে জিপিএসের ব্যাপক ব্যবহার কমাতে পারে ব্যাটারি জীবন।
নৌকা ন্যাভিগেশন:
একটি নৌকায় ট্র্যাফিকের জন্য শুধুমাত্র পাবলিক চার্ট ব্যবহার করা উচিত। অতএব, যেখানে লাইটহাউসগুলির মতো ন্যাভিগেশন তথ্যটি কোথায় ব্যবহৃত হয়?
আপনি দীর্ঘ ভ্রমণের উপর থাকা উচিত, এটি একটি কাগজ মানচিত্র এবং কম্পাস আছে। 'নরওয়ে 1:50 000' কাগজে, আপনি এখানে মুদ্রণ করতে পারেন: https://kartverket.no/kart/lag-turkart-for- সেশন /

Show More Less

Information

Updated:

Version: 1.3

Requires: Android 6.0 or later

Rate

Share by

You May Also Like