আরবী ভাষা শিক্ষা

3 (0)

Education | 5.4MB

Description

আরবী ভাষা শিক্ষা (learn Arabic in Bangla) এবং কোরআন শিক্ষা (learn Quran in Bangla) প্রত্যেক মুসলিম নার-নারীর জন্য গুরুত্বপূর্ন এবং কর্তব্য, একমাত্র সঠিক আরবী ভাষা শিক্ষা, কোরআন এর পরিপূর্ন পাঠ্য উদ্ধারের উপায়। কিন্তু আরবি ভাষা শিক্ষা বই বা আরবী ভাষা বাংলা অভিধান খুব বেশি নেই, তাই করিম হযরত মুহাম্মদ (সঃ) এর মাতৃভাষায় কোরআন শিক্ষা গ্রহণ করা কষ্টের। এজন্যই সহজ বাংলা কোরআন শিক্ষা পদ্ধতি নিয়ে আমরা “আরবী ভাষা শিক্ষা” এ্যাপটি সাজিয়েছি, আমাদের নির্মিত এ্যাপটি ব্যাবহার করে খুব সহজেই মাখরাজ (আরবী সঠিক উচ্চরণ) সহ নূরানী পদ্ধতিতে কোরআন শিক্ষা গ্রহণ করতে পারবেন।
Learn arabic
in bangla, Every Muslim’s should have to know Quran. Now days it has become very easy to learn Arabic language (arbi Shikha) through your own language. Hear you have opportunity to learn Arabic in Bangla and able to learn Quran in 27 hours only. “Learn Arabic Language” (আরবী ভাষা শিক্ষা) teach you quickly to learn Quran reading. Its works as a Arbi to Bangla Dictionary. This is totally free apps so anybody can download from google play store and install and learn arbi in bangla. Our apps designed spicily, so kids are also able to learn Arabic easily,
আরবি শিখুন, ইসলাম সম্পর্কে পরিপূর্ন জ্ঞান অর্জন করতে হলে আরবী শিক্ষা ( সৌদি ভাষা শিক্ষার) কোন বিকল্প নেই। আরবি ভাষা শেখার জন্য প্রথেমেই বংলা ভাষাশিক্ষা বা আরবি ভাষা বাংলা ( আবরী অভিধান) থেকে আররী বর্ণমালা শিখতে হবে। এরপর আরবি মাখরাজ শিখতে হবে, ভালভাবে মাখরাজ শিখতে পারলে যে কেউ নূরানী পদ্ধতিতে কুরআন শিক্ষা গ্রহন করতে পারবেন। অনেকেই আছেন যারা একটু ভালভাবে বোঝার জন্য সহজ কুরআন শিক্ষা পদ্ধতি খুজে থাকেন। তাদরে জন্য আমাদের এ এ্যাপটি হতে পারে সহজ বাংলা কুরআন শিক্ষা পদ্ধিতি।
আরবী ভাষা শিক্ষা ব্যাবহার করে সহজে আরবি ভাষা শিখুন ইসলামের আলোকে জীবন গড়ুন।
আমাদের এ্যাপটি ভাল লাগলে পরিবার এবং বন্ধুদের সাথে শেয়ার করে সহজে আরবি শেখার সুযোগ করে দিন। আমাদেরকে কমেন্ট করে আপনার মূল্যবান মতামত জানাবেন, এবং ৫ স্টার দিয়ে অনুপ্রানিত করবেন যেন আমরা আপনাদেরকে আরও ভাল ভাল প্রয়োজনীয় এ্যাপ উপহার দিতে পারি।

Show More Less

What's New আরবী ভাষা শিক্ষা

আরবী ভাষা শিখুন
আরবি শিক্ষার সহজ উপায়
আরবি কথোপকথন
আরবি গ্রামার শিক্ষা
আরবি শেখার বই pdf
আরবি ভাষা বাংলায় অনুবাদ
সৌদি আরব ভাষা শিক্ষা বই বাংলা
আরবি বর্ণমালা শিক্ষা

Information

Updated:

Version: 5.0

Requires: Android 0 or later

Rate

Share by

You May Also Like