কম্পিউটার কিবোর্ড শর্টকাট

4.55 (456)

Productivity | 5.2MB

Description

কম্পিউটার কিবোর্ড শর্টকাট অ্যাপটি ব্যবহার করে আপনি অনেক কাজ খুব দ্রুত করে ফেলতে পারবেন। এটি একটি বেসিক কম্পিউটার শিক্ষা। এই কম্পিউটার apps এমন এক অ্যাপ যা আপনার সময় বাঁচিয়ে দিবে যেকোন কাজে যেমন দরুন টাইপিং , এক্সেলের হিসাব কিংবা ফটোশপে যেকোন গ্রাফিক ডিজাইন করতে।
Computer Shortcut Keys is a bangla educational application provide different many shortcuts tricks and tips so that you can increase your work speed. You can use Keyboard Shortcuts instead of mouse.Keyboard shortcuts can make it easier to interact with your computer and saving you time. Shortcut keys help provide an easier and usually quicker method of navigating and using computer software programs.
বর্তমান ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং এর যুগে
কম্পিউটার শিক্ষা জরুরী।যার দরূণ অনেকে কম্পিউটার শেখার জন্য যাচ্ছে কম্পিউটার কোচিং সেন্টারে। মাইক্রোসফট ওয়ার্ড ও মাইক্রোসফট এক্সেল মাইক্রোসফট অফিস প্যাকাজের সফটওয়্যার। ওয়ার্ড প্রসেসিং এ দক্ষতা বাড়াতে কিবোর্ড শর্টকাটের জুড়ি নেই। কীবোর্ড শর্টকাট জানা থাকলে অনেক কিছু করতে পারবেন। শর্টকাট টেকনিক ব্যবহার জানা-না জানাতেই একজন স্মার্ট এক্সেল মাষ্টার ও আনাড়ীর পার্থক্য। এক্সেল মাষ্টার শটকাট টেকনিক ও শর্টকাট ফর্মুলা ব্যবহার করে দ্রুত কাজ করবে অনায়াসেই।এডোবি ফটোশপ এবং ইলাস্ট্রেটর গ্রাফিক্স ডিজাইন ও ফটো এডিটর এর জন্য খুবই জনপ্রিয় সফটওয়্যার। ফটোশপ ছাড়া ফটোগ্রাফি কল্পনাও করা যায় না। এছাড়াও ছবি ডিজাইন, ওয়েবসাইট তৈরি ও অন্যান্য ডিজাইন এর কাজে Adobe photoshop ও Adobe Illustrator যেকোন Graphic desogner এর প্রথম পছন্দ। কিন্তু কীবোর্ড শর্টকাট জানা না থাকলে এ সব software এর কাজে আপনার কাজে গতি অনেক কমে যেতে পারে। তাই ফ্রি ইন্টারনেট এর সুবিধা নিয়ে এই এন্ড্রয়েড app টি ডাউনলোড করুন, আপনার জন্য অনলাইন ইনকাম এর দুয়ার খুলে যাবে।
চলুন দেখে নিই কি কি আছে আমাদের অ্যাপসে তার এক ঝলক -
মাইক্রোসফট অফিস শর্টকাট
মাইক্রোসফট এক্সেল শর্টকাট
ফটোশপ শর্টকাট কী
এডোবি ইলাস্ট্রেটর কিবোর্ড শর্টকাট
AutoCAD শর্টকাট কী
অতি প্রয়োজনীয় ফেসবুক শর্টকাট কী
Windows 10 এর কিছু গুরুত্বপূর্ণ শর্টকাট কী
এন্ড্রয়েড ফোনের গুরুত্বপূর্ণ কোড
https://play.google.com/store/apps/details?id=com.greenappstudio.keyboard_shortcuts_bengali

Show More Less

Information

Updated:

Version: 8.0

Requires: Android 4.1 or later

Rate

(456) Rate it

Reviews

Share by

You May Also Like