সকল প্রকার খাবারের রেসিপি ~ (নাস্তা, ভর্তা, পিঠা)

4.15 (55)

Food & Drink | 3.5MB

Description

সকল প্রকার খাবারের রেসিপি ~ (নাস্তা, ভর্তা, পিঠা)
বাঙালি রান্না বা bangali ranna মানেই হচ্ছে একটু টক - ঝাল আর মিষ্টির সমন্বয়। বাংলা রান্নার রেসিপি র দিক দিয়ে বাঙালীদের তুলনা নেই । বাঙালী বলতে সাধারনত যারা বাংলা ভাষায় কথা বলে তারাই মুলত ranna banna bengali বা বাঙালী রান্না পছন্দ করে থাকে।ভারত সহ বাংলাদেশর প্রায় সকল গ্রিহিনীরাই বিভিন্ন রান্নার রেসিপি তৈরি করতে পছন্দ করে থাকে যাকে আমরা এক কথায় bangalir ranna বলে থাকি। বাংলাদেশ সহ সকল মুসলিমদের খাবারের রেসিপি হয়ে থাকে এক রকম , আর অপর দিকে হিন্দু বা অন্যান্য ধর্মাবলম্বী দের রান্না রেসিপি হয় আরেক রকম। সকল ধর্মেই কিছু ধর্মীয় আনুষ্ঠানিকতা রয়েছে। মুসলিমরা তাদের দুই ঈদ সহ অন্যান্য অনুষ্ঠানে বিভিন্ন রকমের রান্না বান্না করে থাকে, যেমন - গরুর মাংসের রেসেপি, পোলাও, বিরিয়ানী, বিভিন্ন সবজী ও পানীয় ইত্যাদি। আবার অপর দিকে অন্য ধর্মীয় অনুসারীরা মাছ , ডাল ও ডিমের রেসিপি রান্না করে থাকে।
বাংলা রেসিপি বা রান্না রেসিপি যারা খুঁজছেন তাদের জন্য আমাদের এই অ্যাপ। বাঙালি রান্নার রেসেপি সহজে জানার জন্য বাংলা রেসেপি অ্যাপটি হবে রান্নার বই যা আপনাকে আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং রান্নাঘর কে সুসজ্জিত করবে।
এখানে ভাত, পোলাও, খিচুড়ি, বিরিয়ানি, মাছ, মাংস,শাক সবজি , পুডিং, সস, মিষ্টি, বিদেশি স্পেশাল খাবার,বিভিন্ন বাংলা রান্না সহ অনেক ধরনের বাঙ্গালী খাবারের রেসিপি, বিরিয়ানি রেসিপি ও আচারের রেসেপি ক্যাটাগরি করে সাজানো আছে যা আপনাকে রান্না বান্না য় এক্সপার্ট করে তুলবে।
বিভিন্ন রকম দেশী বিদেশী রান্নার রেসেপি, কিছু সিদ্দিকা কবিরস রেসিপি, বাংলা রান্না সহ অন্যান্য টিপস উপকরণ সহ এখনে দেয়া আছে যাতে খুব সহজেই রান্না বান্না করা যায়। বাংলা রান্না রেসিপি হিসেবে অ্যাপটি একজন সেফের মতই রানাবান্নায় আপনাকে সাহায্য করবে এবং খুব সহজেই বিভিন্ন স্বাদের রান্না বান্না করতে পারবেন। আপনার রান্নাঘর, খাবার এবং পরিবারের সুস্বাস্থ্য সুন্দর রাখুন।
যে বিষয়গুলো অ্যাপটিতে ক্যাটাগরি করে সাজানো আছে-
-ভাত
-বিরিয়ানি রেসিপি
-মজার খিচুরি
-পোলাও রেসিপি
-মাছের রেসেপি
-মাংসের রেসিপি
-শাক সবজি,সবজি রেসিপি
-মজার মজার সালাদ
-সুপ রেসেপি
-আচারের রেসেপি
-সস
-পুডিং এ হাতেখড়ি
-মিষ্টি
-বিদেশী খাবার রেসিপি
-পানীয়
এই সকল প্রকার খাবারের রেসিপি ~ (নাস্তা, ভর্তা, পিঠা) Application টি আপনাদের কেমন লাগলো ভালো/মন্দ অবশ্যই জানাবেন। ধন্যবাদ!

Show More Less

What's New খাবারের রেসিপি

সকল প্রকার খাবারের রেসিপি ~ (নাস্তা, ভর্তা, পিঠা)

Information

Updated:

Version: 1.1.5

Requires: Android 4.4 or later

Rate

Reviews

Share by

You May Also Like