সকল সিমের ফ্রি ইন্টারনেট অফার ২০২০

4.5 (81)

Lifestyle | 4.1MB

Description

বাংলাদেশের সকল সিম,,,, ফ্রি ইন্টারনেট, কম দামের কল রেট এবং ফ্রি ওয়াই-ফাই সিস্টেম মোবাইল ব্যবহারকারীদের জন্য বাংলাদেশে খুব জনপ্রিয় একটি উপায়। আমাদের অ্যাপ্লিকেশনগুলি বাংলালিংক, গ্রামীণফোন, টেলিটক, রবি এবং এয়ারটেল সিম ইন্টারনেট অফার করেছে ২০২০।
এই অ্যাপ্লিকেশনটি কেবলমাত্র বাংলাদেশী মোবাইল ব্যবহারকারীদের জন্য।
এই অ্যাপটি সব ধরণের বাংলাদেশী সিম পরিষেবা অফার এবং প্যাকেজের জন্য সহায়তা করবে। আপনি সহজেই বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা তথ্যের জন্য অ্যাক্সেস করতে পারেন। সমস্ত অ্যাপ্লিকেশন মোবাইল সিম ব্যালেন্স চেক, এফএনএফ, রিচার্জ ইন্টারনেট ডেটা সক্রিয় টিপস, বিডি অল সিম বান্ডেল প্যাকেজ, বিডি সিম ইন্টারনেট প্যাকেজ, ফ্রি ইন্টারনেট টিপস ইত্যাদির জন্য সহায়ক এই অ্যাপ্লিকেশনটিতে সমস্ত সিম প্যাকেজ সম্পর্কিত তথ্য রয়েছে ২০২০।
আপনি বাংলাদেশের সমস্ত সিম ইন্টারনেট সন্ধান করতে পারেন প্যাকেজ, বিডি ডেটা প্ল্যান, বান্ডেল প্যাকেজ, মিনিট প্যাকেজ, 3 জি এবং 4 জি ইন্টারনেট প্যাকেজ, বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ, এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ, রবি ডেটা প্যাকেজ, গ্রামীণফোন ডেটা প্যাকেজ, ফ্রি ইন্টারনেট অফার 2020, বিডি অল সিম প্যাকেজ এবং বিডি অল সিম ইন্টারনেট অ্যাক্টিভ সিস্টেম এই অ্যাপটিতে গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক এবং টেলিটকের সিমের জন্য বিনামূল্যে ইন্টারনেট প্যাকেজ এবং সিম পরিষেবা প্যাকেজ।
গ্রামীণফোন, রবি, বাংলালিংক, এয়ারটেল এবং টেলিটকের সাথে নিখরচায় ইন্টারনেট পরিষেবা ব্যবহার সম্পর্কে প্রচুর তথ্য সহ এটি সত্যিই খুব ভাল অ্যাপস। তারা কিছু ভাল অফার সরবরাহ করে যা আপনাকে আপনার মোবাইলের জন্য ফ্রি ডেটা দেয়। আমরা আপনাকে কিছু দরকারী তথ্য এবং কিছু সেটিংস প্রদান করতে যা আপনাকে সম্পূর্ণ ফ্রি ইন্টারনেট ব্যবহারের অনুমতি দেয়। সুতরাং, আসুন একবার চেষ্টা করি এবং আমাদের সময় সাশ্রয়কারী ইন্টারনেট প্যাকেজ অ্যাপ্লিকেশনটি ব্যবহার শুরু করি।
আশা করি আমার অ্যাপটি আপনাদের কাছে ভালো লাগবে ইনশাল্লাহ।

Show More Less

Information

Updated:

Version: 1.0

Requires: Android 4 or later

Rate

Share by

You May Also Like