কোন রোগের কি ঔষধ স্কয়ার এর সম্ভাব্য ঔষধের চিকিৎসা

3.1 (1251)

Health & Fitness | 5.7MB

Description

এই অ্যাপটি একটি সহায়িকা মাত্র, রোগের জটিলতা বুঝে ডাকতারের সহায়তা নিন। আমাদের জীবনকালে কোন না কোন রোগে ভোগে থাকি। কোন সাধারন রোগে অথবা কোন জটিল রোগে। রোগ সম্পর্কে ও তার চিকিৎসা সম্পর্কে ধারনা থাকলে রোগীর সঠিক চিকিৎসা করানো সম্ভব বা কোথায় নিয়ে গেলে রোগীর ভাল চিকিৎসা হতে পারে এবং রোগীর দ্রুত আরোগ্য হবে তা জানা সম্ভব।
তাই সেই ধারনাকে প্রাধান্য দিয়ে আমারা “রোগ ও ঔষধ” নামে মোবাইল এ্যাপ তৈরী করেছি। এ্যাপটিতে আমরা সঠিক ভাবে ঔষধ নির্দেশিকাও দিয়ে দিয়েছি। তাই এটাকে ঔষধ নির্দেশিকা বলা যেতে পারে। এই এ্যাপে রোগের নাম, রোগের লক্ষন, রোগের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা এবং স্পষ্ট ধারণা দেয়া হয়েছে। যা প্রত্যেকের জন্য অত্যন্ত প্রয়োজন। তাই এ্যাপটি অবশ্যই সংগ্রহে রাখবেন। ঔষধ তৈরীকারক প্রতিষ্ঠান স্কয়ার তাদের নিজেস্ব কর্মচারীদের জন্য কোন রোগের কি ঔষধ স্কয়ার ঔষধ নির্দেশিকা নামে একটি মোবইল এ্যাপ তৈরী করেছে এবং সবার কছে পৌঁছে দিয়েছে যা তাদের কাছে রাখা বাধ্যতামুলক করেছে, কারণ হলো নিজ প্রতিষ্ঠানের ঔষধ সম্পর্কে সঠিক ভাবে জানতে পারে পাশাপাশি এ্যাপটি দেখে জেনে নিতে পারে কোন রোগের কি ওষুধ। তাই প্রয়োজনীয় সঠিক পদেক্ষপ গ্রহন করতে পারে। প্রয়োজনীয় ঔষধ নির্দেশিকা সকলের কাছেই থাকা উচিৎ। আমাদের “রোগ ও ঔষধ” সকল ধরনের মানুষের কথা চিন্তা করে বনানো হয়েছে। অনেকেই আছেন অ্যালোপ্যাথি ঔষধ এর উপর আস্থা রাখতে পারেন না, তারা হোমিও ঔষধ পছন্দ করে তাদের জন্য আসছে হোমিও ঔষধ নির্দেশিকা। আরও আছে রোগের দোয়া, রোগ থেকে মুক্তির দোয়া, রোগ ও চিকিৎসা কোন দোয়া পড়লে কোন রোগ থেকে মুক্তি পাওয়া যায় বা রোগ মুক্তির আমল। এসব নিয়ে বিস্তারিত আলোচনা থাকবে।
তাহলে আর দেরি না করে “রোগ ও ঔষধ” এ্যাপটি সংগ্রহে রাখুন বিপদের সময় খুবই কাজে আসবে। এ্যাপ সম্পর্কে আপনার মাতামত জানাতে কমেন্ট করুন। গুরুত্বপূর্ন মনে হলে বন্ধুর সাথে শেয়ার করুন এবং নতুন এ্যাপ তৈরীতে উৎসাহ প্রদানে জন্য ৫ তারকায় চিন্হিত করুন।
This App is health and fitness type app. Its provides diseases and treatment drugs offline and Diseases Treatments Dictionary in bangla. we need doctor's helps and treatments. it is not complete guide and treatments.

Show More Less

What's New Diseases & Medicines

কোন রোগের কি ঔষধ স্কয়ার
কোন রোগের কি ঔষধ - ঔষধ নির্দেশিকা - ডাক্তার এইড
কোন রোগের কোন ঔষধ
কোন রোগের কি ওষুধ
রোগ ও ঔষধ
রোগ থেকে মুক্তির দোয়া
রোগ ও চিকিৎসা
রোগ মুক্তির আমল
বিভিন্ন রোগের ঔষধ
বিভিন্ন রোগের লক্ষণ কারণ ও প্রতিকার
বিভিন্ন রোগের নাম
কোথায় কোন রোগ হয়-কোন রোগের কি ঔষধ
diseases and treatment drugs offline
diseases and treatment drugs
Diseases Treatments Dictionary
Diseases Dictionary ✪ Medical
All Stomach Diseases and Treatment

Information

Updated:

Version: 0.1.3

Requires: Android 4.4 or later

Rate

(1251) Rate it

Reviews

Share by

You May Also Like