BDALLJob: job bd

4.25 (23361)

News & Magazines | 9.8MB

Description

আপনি কি চাকরি প্রার্থী? ঘরে বসেই বিসিএস, ব্যাংক, প্রাথমিক শিক্ষক নিয়োগ, শিক্ষক নিবন্ধন, মন্ত্রণালয় ও অধিদপ্তর সহ যেকোনো চাকরির পরীক্ষার স্মার্ট প্রস্তুতি নিতে চাচ্ছেন? আপনি কি চাকরি পরীক্ষায় বই কেনার খরচ থেকে বাঁচতে চাচ্ছেন? প্রতিমাসে পরীক্ষার প্রশ্ন সমাধান ও কারেন্ট অ্যাফেয়ার্স গুলো পেতে চাচ্ছেন? পরীক্ষায় ৮০% এর বেশি প্রশ্ন কমন পাবেন কমন পেতে চাচ্ছেন? কোচিং মক টেস্ট দিতে চাচ্ছেন, কিন্তু হাতে সময় নাই। তাহলে এই অ্যাপ টি আপনার জন্য-
🎉 কি কি পাবেন অ্যাপে:
🔥 প্রশ্ন সমাধান পিডিএফ
যেকোনো চাকরির পরীক্ষা হওয়ার সাথে সাথে প্রশ্ন সমাধান পিডিএফ পাবেন। প্রত্যেক মাসে অনুষ্ঠিত সকল চাকরির পরীক্ষার প্রশ্ন সমাধান পিডিএফ। বিগত বছরের প্রশ্নগুলো একসাথে বান্ডেল আকারে পিডিএফ পাবেন।
⌛ #১ ডিজিটাল প্রশ্ন ব্যাংক
সবথেকে বড় ডিজিটাল জব সলিউশন প্রশ্ন ব্যাংক, নিয়মিত চর্চা করে পরীক্ষার হলে সময় কে আপনার নিজের নিয়ন্ত্রণে রাখতে পারবেন। চাকরি যুদ্ধে জয়ী ৮০ থেকে ৯০ ভাগ নিয়মিত জব টেস্ট দিয়ে তাদেরকে শক্তিশালি করেছে।
📢 জব এলার্ট
অ্যাপটি আপনাকে যেকোনো ধরনের চাকরি বিজ্ঞাপন প্রকাশ হওয়ার সাথে সাথে আপনি আমাদের অ্যাপ এ পাবেন, কি ধরনের পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে সেই ধরনের নোটিফিকেশন পাবেন, চাকরির ফলাফল গুলো এখানে পাবেন
💼 চাকরির ডেটাবেজ
অ্যাপটি সকল ধরনের চাকরির একটি ডেটাবেজ। এই অ্যাপটি সব ধরনের চাকরির নোটিশ এর সর্বশেষ তথ্য প্রদান করে। চাকরি ক্যাটাগরিতে পাবেন ব্যাংক, বিভিন্ন মন্তনালয় ,বাংলাদেশ রেলওয়ে , বিসিএস ও নন ক্যাডার এর সকল চাকরির খবর। বেসরকারি চাকরির ক্যাটাগরিতে আপনি পাবেন ব্যাংকের চাকরি ও বেসরকারি সকল প্রতিষ্ঠানের চাকরি।
📕 নোটস সাজেশন
আসন্ন সব ধরনের পরীক্ষার নোটস ও সাজেশন পাওয়া যায়। সাম্প্রতিক সকল ধরনের প্রশ্ন এবং এ সকল নোটসও সাজেশন পরীক্ষার প্রস্তুতি সহজ করে দেয়।
🌎 সাম্প্রতিক সাধারণ জ্ঞান
প্রত্যেক মাসের সাধারণ জ্ঞান গুলো পিডিএফ আকারে দেওয়া হয়। সব ধরনের সাধারণ জ্ঞান অ্যাপে পাওয়া যায়। আপনি কোন কিছুই আপনি মিস করবেন না।
আর দেরি কেন এখুনি ইন্সটল করুন বিডিঅলজব অ্যাপটি
⬇️----------🗒️ Important 🗒️----------⬇️
DISCLAIMER: "BDALLJOB" app does not represent the government entity or any kind of government affiliation. We collect most of the govt circular through the government job portal: (https://bangladesh.gov.bd/site/view/job_category/) also from different reliable job posting media and renowned daily newspaper etc. Information related to government services can be found here at-: https://bangladesh.gov.bd

Show More Less

What's New BDALLJob: job bd

Bug Fix

Information

Updated:

Version: 1.69

Requires: Android 5.0 or later

Rate

(23361) Rate it

Reviews

Share by

You May Also Like