রান্না-বান্না & Recipes

4.4 (26)

Food & Drink | 3.7MB

Description

যারা রান্নার বিভিন্ন রেসিপি কিংবা বাংলায় রেসিপি খুঁজছেন, তাদের জন্য আমাদের এই প্রচেষ্ঠা। আপনি এখানে পাবেন ভাত, পোলাও, খিচুড়ি, বিরিয়ানি, মাছ, মাংস, সবজি, দেশি ও বিদেশী বিভিন্ন রান্নার সহজ রেসিপি। বাংলায় রান্নার রেসিপির এই সাইটে আরো যা থাকছে: মাংসের স্পেশাল রেসিপি, একদম ঘরোয়া পদ্ধতিতে অন্যান্য বিভিন্ন রান্নার সহজ সুন্দর রেসিপি।
রান্নাবান্না এই অ্যাপটি একটি ছোট রান্নার বই, সুস্বাদু সব বাংলা রেসিপির বিশাল সমাহার। এই অ্যাপটিতে
প্রায় ৫০০০ টিরও বেশি রান্নার রেসিপি শুরু থেকে শেষ পর্যন্ত বর্ণনা দেয়া হয়েছে। যারা রান্নাঘর থেকে দূরে থাকেন কর্ম ব্যস্ততার কারণে বা ছাত্র জীবনে মেস লাইফবাসীদের জন্য খুবই সহজ ও চটজলদি তৈরী করার মত বাংলা রেসিপি নিয়ে আমাদের এই আয়োজন। পরবর্তীতে প্রতিদিনই আরও নতুন নতুন রেসিপি অ্যাপটিতে সংযোজন করা হবে।
ভোজন রসিক কথাটা একমাত্র যেন বাঙ্গালীর সাথেই যায়। আর এ ভোজন রসিক বাঙ্গালীরর খাবারের তালিকা টাও বাহারী। এই বাহারী খাবারের বৃহৎ তালিকা থেকে কিছু স্পেশাল রেসিপি নিয়েই এবারের আমাদের বাংলা রেসিপির এই এপস টি।
ইন্ডিয়ান বাংলা রেসিপিকে আপনারা ব্রেকফাস্ট রেসিপি ( Breakfast Recipe), অতিথী আপ্যায়ন রেসিপি(Otithi Recipe), বাংলা সস রেসিপি (Tiffin Recipe), স্বাস্থ রেসিপি (Health Recipe), নাস্তা রেসিপি (Bangla Nasta Recipe), মেহমানদারি সহ ঈদ রেসিপি (Eid Recipe), জল খাবার রেসিপি (Jol Khabar recipe), পূজা রেসিপি (Puja Recipe ), ইন্ডিয়ান রেসিপি (Indian Recipe) হিসেবেও ব্যবহার করতে পারবেন। এছাড়া বাংলা রেসিপি (Bangla Recipe) বা বাংলা রান্নার রেসিপিতে (Bangla Ranna Recipe)ও এটা অন্তভুক্ত।

Show More Less

What's New রান্না-বান্না Recipes

This app is for a Collection of Bangla Recipes and for Free.

Information

Updated:

Version: 1.0

Requires: Android 5.1 or later

Rate

Reviews

Share by

You May Also Like