Стальной Батальон

3.3 (2361)

Strategy | 3.3MB

Description

ইস্পাত ব্যাটালিয়ন - প্লেটক্সের মতে মোবাইল ফোন, স্মার্টফোন এবং ট্যাবলেটগুলির জন্য ট্যাঙ্কগুলির জন্য সেরা ফ্রি মিলিটারি খেলা। আপনি আপনার মোবাইলে অনলাইনে একটি গরম যুদ্ধের জন্য অপেক্ষা করছেন!
শত্রু আসে এবং একটি যোগ্য উত্তর প্রয়োজন। আপনার পুরো বিশ্ব ট্যাঙ্কের পুরো বিশ্ব - আর্ম্যাট, টি 90, টি 34 এবং বাঘ। বিজয় লাভের জন্য আপনাকে অনন্য যুদ্ধের যানবাহন থেকে আপনার প্লাটুন সংগ্রহ করতে হবে, তাদের পাম্প করুন, শত্রুদের সমস্ত বাস ক্যাপচার করুন এবং সমস্ত অবস্থানগুলি পরিষ্কার করুন!
ট্যাঙ্কগুলিতে যুদ্ধ - উত্তেজনাপূর্ণ যুদ্ধ অনলাইন কৌশল। শত্রু ট্যাংকগুলির পুরো আর্মডাদের বিরুদ্ধে আপনার দক্ষতা এবং সামরিক সীমাহীনভাবে প্রয়োগ করুন।
- শত্রু ধ্বংস! কৌশল এবং কৌশল যুদ্ধক্ষেত্র আপনাকে সাহায্য করবে। বাল্ক অবরোধ বা ব্লিটজ যুদ্ধ? আপনার জন্য নির্বাচন করুন, কমান্ডার!
- আপনার যুদ্ধের গাড়িগুলি পাম্প করুন, সরঞ্জামগুলির জন্য সেরা সরঞ্জামগুলি ইনস্টল করুন, প্রতিটি গাড়ি আধুনিকায়ন করুন এবং আপনার প্লেটুনের টাইটানস শক্তি বাড়ান!
- প্রযুক্তি বিকাশ এবং শত্রুদের বিরুদ্ধে রক্ষা করার জন্য আপনার বেস তৈরি করুন। - দ্বিতীয় বিশ্ব এবং মহান দেশপ্রেমিক যুদ্ধের ঐতিহাসিক অভিযানে আসুন, স্ট্যালিনড্র্যাড বা বার্লিনের মহান যুদ্ধে অংশগ্রহণকারী হয়ে উঠুন। আপনার জন্য 500 টির বেশি উত্তেজনাপূর্ণ মিশন এবং ঝড়!
- রেটিং চাল! পিভিপি যুদ্ধে সেরা ট্যাংক হয়ে উঠুন, ভি কেন্টাক্ট এবং ওডনোকলাসনিকির বন্ধুদের সাথে যুদ্ধের ছেলেরা খরচ করে।
আত্মবিশ্বাসী বিজয়ের জন্য সর্বোত্তম কৌশলটি একটি শক্তিশালী আর্মাদে যুদ্ধাপরাধীদের সাথে একত্রিত করা, ধ্বংসকারীদের নিজস্ব বিভাগ তৈরি করুন এবং সমস্ত জীবন্ত জিনিসের ধ্বংসের সাথে একটি বাস্তব ব্লিটজ্রিগ তৈরি করুন!
Sigor ইস্পাত যুদ্ধ, তৃতীয় বিশ্ব, ট্যাংক Biathlon এবং Tanchiki এর মত আকর্ষণীয় পিভিপি যুদ্ধ 1990 সময় Dandy - এই সব ইস্পাত ব্যাটালিয়নে এখানে। একটি সত্যিকারের উত্তেজনাপূর্ণ, ফ্রি ব্রাউজার খেলা এবং অত্যাশ্চর্য ট্যাংক ACCHN!
এখন মাল্টিমিলিয়ান আর্মি ট্যাঙ্কারদের সাথে যোগ দিন!

Show More Less

What's New Стальной Батальон

Чтобы радовать вас, мы выпускаем обновления игр. Обновления содержат исправления и улучшения.

Information

Updated:

Version: 612

Requires: Android 4.1 or later

Rate

(2361) Rate it
Share by

You May Also Like