Ферма Ботана. Вылечи растение

5 (6)

Educational | 46.3MB

Description

খামার বোটান বিশ্বের স্বাগতম! বাগান জন্য যত্ন, গাছপালা চিকিত্সা এবং সুবর্ণ মদ সংগ্রহ।
Botan একটি অস্বাভাবিক ইতিহাস সঙ্গে একটি সাধারণ ছেলে। দূরবর্তী সময়ে, খামার খালি ছিল, সব গাছপালা আনা হয় এবং একটি ফসল না। তারপর বিছানার মধ্যে একটি বিস্ময়কর উপায়, একটি জাদু জলের হাজির হতে পারে, যা বাসিন্দা বাস্তব জেনি ছিল। সময় ছিল, বাগানটি বেড়ে উঠতে লাগল, এবং জিনরা গাছের জন্য তাঁর ভালবাসার জন্য বোটানের নাম পেয়েছিল। এখন প্রত্যেক খেলোয়াড় আমাদের ছোট্ট বন্ধুর সাথে মজা করতে পারে, যার ফলে বাগানের পিছনে রয়েছে।
Botana ধন্যবাদ, খামার ক্রমাগত উন্নয়নশীল হয়, কিন্তু তিনি আপনার সাহায্য ছাড়া না! এখন আপনি খামার উপর হত্তয়া করতে পারেন:
- স্ট্রবেরি,
- টমেটো,
- Zucchini।
শীঘ্রই আলু, মরিচ এবং অন্যান্য অনেক ফল এবং সবজি এই তালিকায় যোগ করা হবে, কারণ আমরা ক্রমাগত আপডেট কাজ করছে!
প্রতিটি উদ্ভিদ স্বর্ণের ফলগুলি নিয়ে আসে যা নতুন বীজের জন্য সংগ্রহ এবং বিনিময় করতে পারে। আরো ফসল আপনি সংগ্রহ করা হবে, খামার আরো সুন্দর হয়ে যায়।
খামারটিতে আপনি কেবল একটি ফসল বৃদ্ধি করতে পারবেন না, তবে গাছপালা চিকিত্সা করতে পারবেন না। শুকনো পাতা বন্ধ, প্রজাপতি ধরা, Caterpillars সংগ্রহ এবং ক্ষতিকারক জীবাণু পরিত্রাণ পেতে। যদি আপনি জান না জানেন কিভাবে বাগানের যত্ন নেওয়া যায়, চিন্তা করবেন না! Botan স্পষ্টভাবে আপনি বাগান উপর দরকারী টিপস এবং টিপস দিতে হবে।
খামার বৈশিষ্ট্য বোতানা:
• একেবারে বিনামূল্যে খেলা! কোন প্রদত্ত সাবস্ক্রিপশন, শুধুমাত্র উত্তেজনাপূর্ণ গেমপ্লে।
• ক্রমাগত আপডেট এবং উপলব্ধ গাছের সম্প্রসারণ।
• উত্তেজনাপূর্ণ গাছপালা চিকিত্সা কাজ বিভিন্ন। এই গেমটি দিয়ে, আপনি গাছপালা যত্ন নেওয়ার জন্য উপকারী তাত্ত্বিক দক্ষতা ক্রয় করতে পারেন।
• প্রতিটি গেম স্ক্রিপ্টের জন্য ব্যক্তিগত উজ্জ্বল এবং সুখী নকশা।

Show More Less

Information

Updated:

Version: 1.07

Requires: Android 4.4 or later

Rate

Share by

You May Also Like