FIRST AID BD ~ প্রাথমিক চিকিৎসা

4.65 (456)

طبي | 4.9MB

تفاصيل التطبيق

চিকিৎসা বিষয় সম্পর্কে যে, সকল বিষয়াবলীই আমাদের জানা থাকা জরুরি তা কিন্তু নয় ? আমাদের শুধুমাত্র প্রাথমিক রোগের চিকিৎসা দেয়াটা জরুরী এবং পরবর্তীতে হ্বাসপাতালে ও অভিজ্ঞ ডাক্তারের সরনাপন্ন হতে হবে ।
যে কোন রোগের চিকিৎসা র জন্য আমাদেরকে প্রথমে যে বিষয়ের প্রতি লক্ষ্য রাখতে হবে তা হোল সকল রোগের প্রাথমিক অবস্থায় কি করনীয় ? কারন অনেক সময় দেখা যায় যে, সমস্যার সাথে সাথেই উপযুক্ত চিকিৎসা সেবা দেয়া বা পাওয়া সম্ভব হয়না, তাই আমাদের সকলেরই যদি প্রাথমিক চিকিৎসা সম্পর্কে কিছু না কিছু ধারনা বা জ্ঞান থাকে তবে অনেক সময় রোগীর আসন্ন বিপদ থেকে সেবা পেতে বা সেবা দিতে সহজ হয়, পাশাপাশি অনেক বড় ধরনের বিপদের হাত থেকেও রক্ষা পাওয়া যায়।
বর্তমানে এলোপ্যাথি চিকিৎসা বাবস্থার পাশাপাশি হোমিওপ্যাথিক চিকিৎসা বাবস্থাও বেশ সুনাম অর্জন করছে। আজকাল যে কেউ যে কোন রোগের ঔষধ নেয়া বা খাবার আগে চিন্তা করে যে এই ঔষধ এর কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কিনা ? তো সেই দিক থেকে চিন্তা করে এলোপ্যাথি ঔষধ -এ অনেক রকমের পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়ে থাকে, যেখানে হোমিওপ্যাথিক বা ভেষজ চিকিৎসা বাবস্থায় কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই বললেই চলে।
বাংলা অ্যাপ এর জগৎ এ medicine apps bangla নিয়ে অনেকই অনেক ধরনের first aid bangla নামে খুব ছোট আকারে প্রাথমিক চিকিৎসার অ্যাপ পাঠককে উপহার দিয়েছে ? কিন্তু আমরা আমাদের সন্মানিত পাঠকদের জন্য বৃহৎ আকারে medical apps bangla এর রাজ্যে আমাদের প্রথম একটি চিকিৎসা সেবা মুলক অ্যাপ উপহার দিচ্ছি । আমরা আশা করছি সকলের কাছেই ভালো লাগবে আমাদের এই first aid medical treatment বাংলা অ্যাপ এবং জীবনের খুঁটিনাটি প্রাথমিক চিকিৎসা য় উপকারে আসবে।
আমাদের অ্যাপটি ভালো লাগলে ৫ * স্টার রেটিং দিবেন আশা করছি, ধন্যবাদ সবাইকে।
অ্যাপ ডাউনলোড লিংক নিচে দেয়া হোল ---
https://play.google.com/store/apps/details?id=com.mobileapps.firstaid

Show More Less

المعلومات

تحديث:

الإصدار: 1.9.1

نظام الأندرويد المتوافق: Android 4.0.3 or later

التقييم

مشاركة

ما قد تحب