মজার যাদুর খেলা

3.9 (40)

Unterhaltung | 3.6MB

Die Beschreibung von

যাদু দিয়ে একটু বিনেদন করতে বা করাতে কেনা চায়। অনেকে হয়তো যাদু শিখা জন্য চেস্টা করতেছেন বা শিখতে আগ্রহি। তাদের জন্য আমাদের এই app টি। এখানে আপনারা অবাক করার মত যাদুর সব মজার মজার ট্রিকস গুলো পাবেন। যা আপনাকে বিনেদন ও জ্ঞান দুটোই সাহায্য করবে।
এখানে আপনারা পাবেন,,,,,
>> ম্যাজিক শিক্ষা-1, ম্যাজিক শিক্ষা-2, ম্যাজিক শিক্ষা-3 তিনটি ধাপে ট্রিকস গুলো রয়েছে। যা থেকে শিখতে পাবেন কিভাবে কারো মোবাইল নাম্বার বের করা যায়, বরফ দিয়ে আগুন ধরান যাদু শিখুন, বেলুন কেন ফুলা না, কার্ড থেকে কয়েন বানান যাদু শিখুন, লুুকিয়ে রাখুন কাগজের লেখা, পানির উপরে ভাসবে সুই,করাত দিয়ে মানুষ কাটার যাদু শিখুন,লেবুকাটলে রস বের হবে না রক্তবের হবে ইত্যাদি উল্লেখ যোগ্য ম্যাজিক।
>> আইকিউ টেস্ট। এতে রয়েছে আইকিউ এর বিভিন্ন প্রশ্ন মালা এবং সাথে রয়েছে উত্তর মালা।
>> অংকের ম্যাজিক। এই ধাপটির মধ্যে রয়েছে মজার একটি গণিতের জাদু, একটি সংখ্যা শুনে বলেদিন অপর সংখটি কি হবে যাদু শিখুন, অংকের ছোট্ট ম্যাজিক, দ্রুত গননা শেখার কৌশল, ক্যালেন্ডারে গণিত জাদু, Calculator ছাড়া ম্যাথ করার Special টেকনিক ইত্যাদি।
>> কার্ড ম্যাজিক ধাপটির মধ্যে রয়েছে খুঁজে নিন সঠিক কার যাদু শিখুন, তাস হাতে নিয়ে তাসের ওজন দেখেই বলে দিতে পারবেন তাসের সংখ্যা কত যাদু শিখুন ইত্যাদি।
>> যাদু বিদ্যা নামক একটি ধাপ রয়েছে। যার মধ্যে আছে যাদু শিখুন, মাছ তৈরী, মন্ত্রের সাহয্যে মোমবাতি নেভানো যাদু শিখুন, রক্তের অক্ষরে নয়, কলমের কালি দিয়েও নয়, লেখা হবে আগুনের কালিতে ইত্যাদি মজার মজার যাদু গুলো রয়েছে এই অ্যাপটিতে।
আশা করি এ্যাপটি আপনাদের ভালো লাগবে।
ধন্যবাদ।

Show More Less

Informationen

Aktualisiert:

Aktuelle Version: 5.0

Anforderungen: Android 4.0 or later

Rate

Share by

Empfehlungen für dich