মনের কথা এস এম এস ২০১৮

4.5 (149)

ライフスタイル | 4.1MB

説明

ভালোবাসার মানুষ কে খুশি রাখতে প্রয়োজন হয় কবিতা অথবা এসএমএস আর এই এস এম এস সবাই সাজিয়ে লিখতেও পারেন না। তাহলে কি করবেন? চিন্তা নেই আমরা আপনাদের জন্য নিয়ে এলাম ভালবাসার এস এম এস আপনি শুধু পড়বেন আর যেটা পছন্দ সেটা ক্লিক করে পাঠিয়ে দিবেন আপনার প্রিয় মানুষ কে। আশা করি অ্যাপটি আপনাদের ভাল লাগবে।
আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো, ভেংগে দেয় মন অবেলায়, একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো। শূণ্যতায় দিন যে হাড়ায়। সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে, কতো যে ফাগূনে শরত্‍ ও বিকেলে ভিজে শ্রাবনে তুমি তো এলে না ফিরে এমনে । তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।
কষ্ট মানুষ কে পরিবর্তন করে , কষ্ট মানুষ কে শক্তিশালি করে আর প্রতিটি কষ্টের অভিঙ্গতাই আমার জন্য নতুন শিক্ষা ।
চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি,, কারন কি জানেন?? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝাতে পারে কাউকে হারানোর কষ্ট...!!
একাকি রাজপথে নিঃসঙ্গ পথচলা পথের অন্তরালে তুমি আর তোমার ছায়া; নিস্তব্ধ দ্রোহের মায়াজালে শূন্যতার প্রতিশ্রুতি তুমি অন্ধকার, চারিদিকে অন্ধকার।
আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে ---! আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে ---! আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে --! ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে ---!
আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,, বৃষ্টিতে ভিজে গেলো ..... আকাশে লিখলাম ,, আকাশ মেঘে ঢেকে গেলো ..... কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে....
ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!
যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়**
নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী
হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে
এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব

Show More Less

新機能 মনের কথা এস এম এস ২০১৮

মনের কথা এস এম এস ২০১৮

情報

更新日:

現在のバージョン: 1.0.9

Android 要件: Android 4.1 or later

Rate

(149) Rate it
Share by

あなたへのおすすめ