আল্লাহর ৯৯ আদেশ ~ কোরআন থেকে Allah

4.9 (45)

Стиль жизни | 4.1MB

Описание

Allah - আল্লাহর ৯৯ আদেশ ~ কোরআন থেকে একটি ইসলামিক অ্যাপলিকেশন। আল্লাহ তালায়া আমাদেরকে সৃষ্টি করেছেন কেন? বা কেনই বা এই পৃথিবীর সৃষ্ট ? এই প্রশ্ন গুলোর উত্তর আমরা অনেকেই জানি না। প্রত্যেক মুসলমানের উচিত এই বিষয় সম্পর্কে জানা কেননা এই বিষয় সম্পর্কে জানতে পারলেই আমরা আল্লাহর মহত্ব ও একত্ববাদ সম্পর্কে খুব ভাল ভাবে জানতে পারবো।
ইসলাম ধর্মের পবিত্র ধর্মগ্রন্থ হচ্ছে আল কোরআন। আল্লাহ্‌ তায়ালা মানব জাতির জন্য অসংখ্য আদেশ দিয়েছেন কোরআন শরীফে। মানব জাতি যখন দিশেহারা হয়ে গিয়ে ছিল ঠিক তখনই আল্লাহ তালা মানব জাতিকে সঠিক পথ দেখাতে নাজিল করে পবিত্র কোরআন শরীফ। পবিত্র কোরআন দিয়ে আল্লাহ মানব জাতির সকল সমস্যার সমাধান দিয়েছেন এর মধ্যেই রয়েছে পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা।
সে জন্য আমাদের প্রত্যকের উচিত কোরআন শিক্ষা ভাল ভাবে গ্রহন করা। আর আল্লাহর উপর ভরসা রেখে জীবন যাপন করা। প্রতিদিনের জিকির ও আমল করা এবং পাঁচ ওয়াক্ত নামাজ সঠিক ভাবে আদায় করা। আর সহজ ভাবে বুঝানোর জন্য এই অ্যাপটিতে আল্লাহর আদেশ গুলো যে আয়াত থেকে নেওয়া হয়েছে সেই আয়াতটি দেওয়া হয়েছে। আয়াতটি আরবিতে, ইংরেজিতে এবং আয়াতের বাংলা অর্থ তুলে ধরা হয়েছে।
এছাড়া আয়াত নাম্বার ও সুরার নাম দেওয়া হয়েছে। আশা করি আপনাদের বুঝতে কোন প্রকার সমস্যা হবে না।এই অ্যাপটি থেকে কিছু আলোচনা। কোরআনে যেসব আদেশ বা হুকুম দেওয়া হয়েছে তা মেনে চলুন। পাঁচ ওয়াক্ত নামাজ আদাই করুন। পিতা মাতার সাথে উচ্চ স্বরে কথা বলবেন না। সব সময় নম্র ও ভদ্র আচরণ করুন। গরিবদের সাহায্য করুন। মানুষের সাথে ধীরভাবে কথা বলুন। অন্ধ ভাবে কাওকে অনুকরণ করবেন না। সত্যকে মিথ্যার সাথে মিশিয়ে দিবেন না।
এরকম আর অনেক গুরুত্তপূর্ণ আদেশ তুলে ধরা হয়েছে। আর পাচ ওয়াক্ত নামাজের নিয়ম সঠিক ভাবে জেনে আল্লাহর ইবাদত করুন। পরবর্তিতে আমাদের অ্যাপ স্টুডিও এর পক্ষ থেকে আপনাদের জন্য কোরআন শরীফ বাংলা উচ্চারন সহ ( কুরআন মাজীদ (বাংলা)
||
Al Quran Bangla ) , হাদিস শরীফ ও অন্যান্য ইসলামিক অ্যাপ নিয়ে হাজির হবো।
আমাদের এই অ্যাপলিকেশনটিতে আপনাদের জন্য যা যা থাকেছে---
➢ আল্লাহর আদেশ নিষেধ
➢ আল্লাহর ৯৯ টি আদেশ
➢ আরবিতে ৯৯ টি আদেশ
➢ ইংরেজিতে
৯৯ টি আদেশ
➢ বাংলাতে ৯৯ টি আদেশ
যে সকল সূরা থেকে আদেশ গুলো নেওয়া হয়েছে---
➢ সূরা ইয়াসিন
➢ সূরা আর রহমান
➢ সূরা আল ইমরান
➢ সূরা আল - মূলক - Sura Al- Muluk
➢ সূরা হাশর
➢ সূরা বাকারা
ইত্যাদি সূরা থেকে সংগ্রহ করা হয়েছে।
আমদের এই আল্লাহর আদেশ নিষেধ অ্যাপের সাথে থাকুন আর শেয়ার করে ইসলামকে ছড়িয়ে দিন সবার মাঝে আর অ্যাপটি ভাল লাগলে রেটিং দিতে ভুলবেন না। আমাদের অ্যাপের ডাউনলোড লিংক ---
https://play.google.com/store/apps/details?id=com.bangla.allah99command

Show More Less

Информация

Обновлено:

Версия: 2.0

Требования: Android 4.1 или более поздняя

Оценка

ПОДЕЛИТЬСЯ

Похожие