সিম নাম্বার গোপন রেখে কল করার সহজ উপায়

4.5 (248)

Стиль жизни | 3.7MB

Описание

সিম নাম্বার খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এই সিম নাম্বার গোপন রেখে কল করুন এর উপর নির্ভর করে এই অ্যাপটি। সিম নাম্বার গোপন রেখে কল কারার আগ্রহ আমাদের সকলেরই রয়েছে। নাম্বার গোপন রেখে কল করুন করার জন্য কিছু বিষয়ে এবং কিছূ অ্যাপস এর ব্যবহার জনলেই তা সহজে করা যায়। আর দেরি নয়, কল করুন নাম্বার গোপন রেখে আজ থেকে। তাছাড়া আপনারা মোবাইল নাম্বার দিয়ে লোকেশন ধরা ও শিখতে পারবেন আমাদের আর একটি অ্যাপ এর মাধ্যমে। ফ্রি ইন্টারনেট ব্যবহার করে ফ্রি কল করুন অথবা আপনি ফ্রি ওয়াইফাই ব্যবহার করে কথা বলুন আপনার প্রিয় মানুষ জনের সাথ।
আপনি হয়তো অনেক কে ফোন দিতে নারাজ কারন আপনাকে পরে বিরক্ত করতে পারে ভেবে। আপনাকে আর চিন্তা করতে হবেনা আপনি কাউকে ফোন দিলে আপনার নাম্বার কেউ বুজতে পারবেনা। কারন রিসিবার অন্য এক নাম্বার দেখতে পাবে।আপনার নাম্বার গোপন থাকবে। যে ভাবে করবেন তা আমি এখানে খুব সহজে দেখিয়েছি।আশা করি আপনাদের ভাল লাগবে.......
অবাক হওয়ার কিছুই নেই। নম্বর গোপন রেখে সহজেই ফোন করে.... বন্ধু-বান্ধবদের সঙ্গে মজা করতে পারবেন। আপনার সিম নাম্বার গোপন রেখে কল দিতে পারবেন, যেকোনো মোবাইল দিয়া, নতুন জিনিস দেখেনিন। ... ***ব্যাবহার করার নিয়ম জানতে চাইলে অ্যাপটি ডাউনলোড করুন এবং ভাল ভাবে পরুন।আপনাদের ভাল লাগবে।
ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আপনাদের মতামত আমাদেরকে কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ আমাদের সাথে থকার জন্য।

Show More Less

Информация

Обновлено:

Версия: 1.1

Требования: Android 4 или более поздняя

Оценка

ПОДЕЛИТЬСЯ

Похожие