সূরা ইয়াসিন বাংলা অডিও অফলাইন - Surah Yaseen Audio иконка

সূরা ইয়াসিন বাংলা অডিও অফলাইন - Surah Yaseen Audio

1.6 for Android
3.0 | 10,000+ Количество установок

JP Apps Store

Описание для সূরা ইয়াসিন বাংলা অডিও অফলাইন - Surah Yaseen Audio

সুরা ইয়াসিন অডিও অতি সুন্দর ভাবে তেলাওয়াত করা হয়েছে।সূরা ইয়াসিন অডিও নিয়ে বানানো হয়েছে এই অ্যাপটি। সুরা ইয়াসিন বাংলা উ্চ্চারন সহকারে এই অ্যাপটিতে দেওয়া হয়েছে। সুরা ইয়াসিন বাংলা উচ্চারন অডিও যা আপনাদের জন্য মুখস্ত কার খুবই সহজ হবে।সুরা ইয়াসিন প্রত্যেক মুসলমানের প্রতিদিন একবার পাঠ করা উওম।
সুরা ইয়াসিন আরবি অডিও সহকারে পাবেন এখানে। ইয়াসিন সূরা অ্যাপটি আপনাদের সকলের অনেক ভালো লাগবে। সূরা ইয়াসিন কে পবিত্র কোরআানের হৃদয় বলা হয়।
surah yaseen audio is recited here so nicely. surah yaseen mp3 is only available when you will connected with internet. Without internet you can read arabic and bangla uccharan as well as bangla meaning of sura yasin. surah yaseen is an educational app. surah yaseen in bangla is very easy to read and understand.
সূরা ইয়াসিন surah yaseen মক্কায় অবতীর্ন হয়েছে এবং এর ৮৩ টি আয়াত ও ৫ টি রুকু রয়েছে। আশাকরি আপনাদের আমাদের এই সুরা ইয়াসিন অ্যাপটি ভালো লাগবে।
সূরা ইয়াসিন ‍surah yasin কে আল কোরআনের হৃদয় বলা হয়েছে ।সুরা ইয়াসিনের তেলাওয়াতের সাথে সাথে বাংলা অর্থ সহ দেওয়া আছে। আামাদের এই অ্যাপটিতে সুরা ইয়াসিন এর mp3 হিসাবে দেওয়া হয়েছে। তাই আপনারা এই সুরাটি শুনলে বাংলা অর্থ সহ বুঝে শুনতে পারবেন যার ফলে আপনাদের আমল করতে সুবিধা হবে।
এই অ্যাপটিতে পাবেন--
১) সূরা ইয়াসিন বাংলা উচ্চারণ অডিও অফলাইন
২) ইয়াসিন সূরার বাংলা অর্থ
ইয়াসিন সূরার ফজিলত:
হযরত আবদুল্লাহ ইবনে যুবায়ের রা: বলেন যদি কোন ব্যক্তি সূরা ইয়াসিন অভাব অনটনের সময় পাঠ করে তাহলে তার অভাব দূর হয় এবং সংসারে শান্তি ও রিজিক বরকত লাভ হয়।
তিরমিজী শরীফে উল্লেখ আছে এই সূরা একবার পাঠ করলে দশবার কোরআন খতমের নেকী হয়।যে ব্যাক্তি এই সূরা বেশি বেশি পাঠ করবে তার জন্য জান্নাতের আটটি দরজা খোলা থাকবে।
এ সূরা পাঠকারী জন্য কেয়ামতের দিন আল্লাহর কাছে সুপারিশকারী হবে এবং আল্লাহ তা কবুল করবেন।
এছাড়াও সূরা ইয়াসিনের বহু ফজিলত বিভিন্ন হাদিসে উল্লেখ আছে। তাই যদি সম্ভব হয় প্রতিদিন সকালে একবার পাঠ করা উচিত।বিভিন্ন ওলামায়ে কেরামগন বরননা করেছেন এই সূরা পাঠ করিলে মৃত্যু যন্ত্রনা লাঘব হয় এবং কবরের কাছে এই সূরা পাঠ করিলে কবর আযাব থেমে যায়।
আশাকরি আপনাদের আমাদের এই অ্যাপটি অনেক ভালো লাগবে। আপনারা অবশ্যই ৫ স্টার দিয়ে আমাদেরকে অনুপ্রাণিত করবেন। ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য। আপনার মতামত কমেন্ট করে জানাবেন।
এই অ্যাপটির সরাসরি ডাউনলোড লিংক--------
https://anonymz.com/?https://play.google.com/store/apps/details?id=com.jpapps.surah_yasin_offline

Информация

  • Категории:
    Образование
  • Последняя версия:
    1.6
  • Обновлено:
    2020-09-19
  • Размер файла:
    20.2MB
  • Требования:
    Android 4.0.3 или более поздняя
  • Обновлено:
    JP Apps Store
  • ID:
    com.jpapps.surah_yasin_offline