পহেলা বৈশাখ বাংলা শুভ নববর্ষ

4.6 (228)

Pamumuhay | 4.7MB

Paglalarawan

Ang Pohela Boishakh 1428 ay paparating at ang pagdiriwang na ito ay naglalaman ng malaking halaga ng mga emosyon, kultura at pamana ng Bengali. Bangla Kobita, Bengali Nobel, Bengali SMS, Boishakhi SMS o katayuan, Bengali pangalan, Bangla Gaan, Boishaki Ranna Bangla recipe atbp ay ang pinaka-popular na mga paksa para sa espesyal na kaganapan. Ang Pohela Boishakh app ay tumutulong upang makuha ang mga elemento ng Boisaki para sa mga gumagamit at nais na magbigay ng isang mahusay na pagkakataon upang gawin ang mga espesyal na pagdiriwang na mas napakarilag sa lasa ng ugat ng Bengal. Ang app na ito ay isang koleksyon ng iba't ibang mga paksa ng Boisak at ito ay ganap na libre para sa mga gumagamit at ito ay gumagana sa offline masyadong. Kaya subukan ito at tangkilikin ang Pohela Boishak 1428 sa app na ito pati na rin ang nakategorya espesyal na mga segment.
শুভ নববর্ষ ... এসে গেছে বাংলা নববর্ষ. সামনেই আসছে বাংলা Pohela Boishakh / পহেলা বৈশাখ, বাঙালির প্রাণের উৎসব. বাংলা ক্যালেন্ডার এর পাতা উলটে বাংলা পঞ্জিকা 14 ২7 থেকে আমরা পাচ্ছি বাংলা পঞ্জিকা 14 ২8 এর পহেলা বৈশাখ যা বাঙালী সংস্কৃতির এক রঙিন উৎসব, বাংলা নববর্ষ. পহেলা বৈশাখ বাংলা বছরের এর প্রথম দিন, বাংলা তারিখ শুরু হয় এই দিনে যা বাঙ্গালি সংস্কৃতির ঐতিহ্যবাহী আবিষ্কার. Pohela Boishakh / পহেলা বৈশাখ কে বাংলা বছরের জন্মদিন ও বলা যায় দিনটিকে যেটা সুন্দরভাবে বরণ করে নিতে প্রতিটি বাঙ্গালী অধির আগ্রহে অপেক্ষা করে থাকে.
শুরুতেই সবাইকে বাংলা নববর্ষ এর আগাম শুভেচ্ছা, শুভ নববর্ষ. আপনার বৈশাখ উদযাপন আরও রঙিন করে তুলতে বিভিন্ন বৈশাখী আয়োজনের সমন্বয়ে অ্যাপটি বানানো হয়েছে যা আপনার বৈশাখ কে করবে আরও বর্ণিল, আরও রঙিন.
পহেলা বৈশাখ ও বাংলা নববর্ষ সম্পর্কে বেশ কিছু ইতিহাস ও বাংলা সনের প্রবর্তন ইতিহাস, বাংলা বারো মাসের নামকরণ এবং বিভিন্ন তথ্য ও জানতে পারবেন.
নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের সেরা বাংলা মেসেজ ও বাংলা নববর্ষ 14 ২ ২ এর শুভেচ্ছা জানাতে এই বাংলা এসএমএস অ্যাপ অংশটুকু যা বৈশাখ উদযাপনের বাংলা মেসেজ কনার হিসেবে কাজে দিবে. নববর্ষ উপলক্ষে সবাইকে Pohela Boishak Sms পাঠানো বা শুভেচ্ছা জানান আমাদের অভ্যাসে পরিণত হয়েছে. প্রিয়জন ও বন্ধুকে বাংলা এসএমএস বা Boishakhi SMS পাঠাতে কিংবা বৈশাখী স্ট্যাটাস / বৈশাখী SMS দিতে অ্যাপটি বেশ কার্যকারী হবে.
বৈশাখের এ জন্ম তারিখে নববর্ষ কে আরও মজার করতে বিভিন্ন Bangla Recipe বাংলা রেসিপি ও বাঙালি খাবারের আয়োজন অনিবার্য. বৈশাখী খাবারের বিভিন্ন বাংলা রেসিপি ও রান্না বান্না Ranna Banna নিয়েও বেশ কিছু টিপস থাকছে এখানে যা এই বৈশাখে আপনার রান্নাঘর কে আলোকিত করে তুলবে এবং নববর্ষ কে আরও ভোজন বিলাসী করবে এই বৈশাখী বাংলা রান্না রেসিপি অংশটি. মজার মজার রান্নার সকল রেসিপি নিয়ে নববর্ষকে আরও আনন্দময় ও প্রাণবন্ত করে তুলুন যা পহেলা বৈশাখ এর আনন্দ আরও কয়েকগুণ বাড়িয়ে দিবে.
এছাড়া আরও রয়েছে বৈশাখী কবিতা, বৈশাখী গান এবং বাংলার ঐতিহ্যবাহী মজার বাংলা ধাঁধা ও প্রচলিত কিছু শ্লোক ও মজার গল্প যা আপনার বৈশাখের উদযাপনকে অনেক মজার করে তুলবে এবং জাগিয়ে তুলবে আপনার বাঙ্গালিয়ানা অস্তিত্বকে. এই নববর্ষে বৈশাখী সাজগোজ এ সাজিয়ে তুলুন নিজেকে এবং বৈশাখী আনন্দ ছড়িয়ে দিন সবার মাঝে.
পহেলা বৈশাখ বাংলা নববর্ষ অ্যাপটিতে যা যা থাকছে -
-বৈশাখ সম্পর্কে
-বৈশাখের কবিতা
-বৈশাখের গান
-বৈশাখী এসএমএস
-বৈশাখী রেসিপি
-বাংলার ঐতিহ্য
বাংলার প্রচলিতপ্রচলিত
বাংলার ঐতিহ্যবাহীঐতিহ্যবাহী
নতুন বাংলা পঞ্জিকা 14২8 ও 14২7 সংযুক্ত করা হয়েছে.
বাংলা নববর্ষের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ও পহেলা বৈশাখ উদযাপনে অ্যাপটি আজই ডাউনলোড করুন এবং ভাল লাগলে শেয়ার করুন এবং 5 স্টার রেটিং দিয়ে আমাদের অনুপ্রাণিত করুন. সবাইকে পহেলা বৈশাখ এর শুভেচ্ছা. ধন্যবাদ.
বিঃদ্রঃ এই অ্যাপটির অনেক তথ্য অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে.
https://play.google.com/store/apps/details?id=com.tayraappsstudio. Pohela_boishakh_bangla.

Show More Less

Anong bago পহেলা বৈশাখ বাংলা শুভ নববর্ষ

নতুন বাংলা পঞ্জিকা ১৪২৮ ও ১৪২৯ সংযুক্ত করা হল। shuvo noboborsho pohela boishakh 1428 & 1429

Impormasyon

Na-update:

Kasalukuyang Bersyon: 1.7

Nangangailangan ng Android: Android 4.1 or later

Rate

(228) Rate it
Share by

Maaari Ka ring Magustuhan