Lagu Wajib Nasional dan Daerah

3.75 (30)

音楽&オーディオ | 15.8MB

説明

জাতীয় এবং আঞ্চলিক বাধ্যতামূলক গানগুলি
জাতির পুত্র এবং কন্যাদের সৃষ্টির গানগুলি জাতীয়ভাবে একটি বাধ্যতামূলক গান হিসাবে স্বীকৃত এবং অনুমোদিত জাতির পুত্র এবং কন্যা নির্মাণের গান।
ইন্দোনেশিয়ার জাতীয় সংগীত ছাড়াও আমাদের অবশ্যই হিপ্রেড করতে হবে, কারণ এটি একটি জাতীয় সংগীত যা 17 আগস্ট স্বাধীনতার সতর্কতার সাথে প্রতিহত করার জন্য একটি জাতীয় সংগীত এবং স্কুল এবং সরকারী অফিসগুলিতে অনুষ্ঠানগুলি অবশ্যই, আমাদের অবশ্যই অবশ্যই অন্তত এই বাধ্যতামূলক গান সম্পর্কে বুদ্ধিমান।
জাতীয় সংগীত ছাড়াও, অবশ্যই আমাদের কাছে অন্যান্য জাতীয় বাধ্যতামূলক গান রয়েছে যা আমাদের জন্য জানতে হবে এবং আঞ্চলিক গানগুলি অবশ্যই ইন্দোনেশিয়ান সংস্কৃতির একটি সম্পদ হতে হবে যা আমাদের অবশ্যই সংরক্ষণ করতে হবে।
তাই এই অ্যাপ্লিকেশনটি আমাদের বিভিন্ন আঞ্চলিক সংস্কৃতি বজায় রাখতে এবং এই ইন্দোনেশিয়ান জাতি ও রাষ্ট্রের জন্য আমাদের প্রেমকে চাষ এবং শক্তিশালী করতে সহায়তা করে।
অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য:
- সহজ এবং আকর্ষণীয় প্রদর্শন - সহজ এবং সহজে ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশনগুলি
- জাতীয় বাধ্যতামূলক গান এবং সম্পূর্ণ অঞ্চলের সংগ্রহ
- অ্যাপ্লিকেশনগুলি অফলাইন ব্যবহার করা যেতে পারে (উপরের ডান কোণে লক্ষণগুলি টিপুন, ডাউনলোড করার জন্য অপেক্ষা করুন, খেলার জন্য প্রস্তুত)
- 100% ফ্রি অ্যাপ্লিকেশন
নোট: প্রতিটি গানটি গানের প্রতিটি নির্মাতাদের প্রতিটি কপিরাইট। আমরা শিক্ষা ব্যবহার এবং সাহায্য করার জন্য এটি সহজ করার জন্য এই অ্যাপ্লিকেশনে এটি সংগ্রহ করি।

Show More Less

新機能 Lagu Wajib Nasional dan Daerah

- perbaikan error

情報

更新日:

現在のバージョン: 1.2

Android 要件: Android 4.4 or later

Rate

Share by

あなたへのおすすめ